Susmita Sen: বিয়েতে বাধা দিচ্ছে দুই মেয়ে, বিয়ে নিয়ে অকপট সুস্মিতা সেন, জেনে নিন কী বললেন

যে ওদের বাবার দরকার নেই। আমি তখন তিনি নাকি ওদের বলেন, তাঁর নাকি স্বামীর দরকার আছে। তখন রেনে ও আলিশা বলে তাদের কোনও আগ্রহ নেই।

Sayanita Chakraborty | Published : Aug 22, 2023 9:35 AM IST

একাধিক সম্পর্কে জড়ালেও এখনও বিয়ের পিঁড়িতে বসা হয়নি সুস্মিতা সেনের। একাধিক তারকার সঙ্গে নাম জড়িয়েছিল এই প্রাক্তন বিশ্ব সুন্দরীর। তাঁর দুই মেয়ে আছে। ২০০০ সালে রেনে ও ২০১০ সালে আলিশাকে দত্তর নেন সুস্মিতা সেন।

তিনি বলেন, তিনি যখন রেনে ও আলিশাকে জিগ্গেস করেন যে ওদের মনে কী রয়েছে, ওরা বাবা বিষয়টা মিস করে কি না? এর উত্তরে তারা বলে, যে ওদের বাবার দরকার নেই। আমি তখন তিনি নাকি ওদের বলেন, তাঁর নাকি স্বামীর দরকার আছে। তখন রেনে ও আলিশা বলে তাদের কোনও আগ্রহ নেই।

রহমন সলের সঙ্গে সুস্মিতা সেনের সম্পর্কের কথা সকলেরই জানা। দীর্ঘদিন তাঁর সঙ্গে সম্পর্কে ছিলেন নায়িকা। কিছুদিন আগে ভেঙেছে সেই সম্পর্ক। সে কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন প্রাক্তন সুন্দরী। বয়সের সুস্মিতার থেকে বেশ খানিকটা ছোট রহমন। তাই সম্পর্কে জড়ানোর পর নানান কুকথা শুনতে হয়েছিল তাঁকে। কিন্তু, সে বিষয় মাথা ঘামাননি নায়িকা। রহমনের সঙ্গে সম্পর্ক খুশিই ছিলেন তিনি। কিন্তু, মাঝে তা বিচ্ছেদ হয়।

তারপর ললিত মোদীর সঙ্গে সম্পর্কের কথা জানান। মাঝে ললিত মোদীর সঙ্গে একান্তে কাটানো ছবি পোস্ট করেছিলেন নায়িকা। তখনই সকলে আন্দাজ করেছিল সম্পর্কের কথা। তারপর সেই সম্পর্ক ভাঙনের কথা প্রকাশ্যে আসে। এরই মাঝে ফের রহমনে সঙ্গে সম্পর্কের গুঞ্জন সকলের মনে প্রশ্ন তুলেছে। প্রাক্তন প্রেমিক রহমনকে নিয়ে মুম্বইয়ের এক ইভেন্টে হাজির হলেন সুস্মিতা। সঙ্গে ছিল ছোট মেয়ে। এদিকে এর আগে বহুবার সুস্মিতা ও তাঁর দুই মেয়ের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল রহমন। তাঁদের সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছে বহু ছবি। কিন্তু, এখনও বিয়ের পিঁড়িতে বসেননি নায়িকা।

এরই মাঝে হঠাৎ করে বিয়ে নিয়ে এমন মন্তব্য করেন সুস্মিতা। জানান, তিনি বর চাইলেও তাঁর মেয়েরা বাবা চায় না। সে কারণেই কি তবে সম্পর্ক গড়তে পিছ পা হচ্ছেন নায়িকা? নাকি এটা নিছকই মেয়েদের মনের কথা? সময় হলে মিলবে প্রশ্নের উত্তর।

এদিকে কদিন আগে, অসুস্থতার কারণে খবরে এসেছিলেন তিনি। তাঁর হৃদরোগে আক্রান্তের খবর শুনে হতাশ হয়েছিলেন ভক্তরা। তারপর সুস্থ হয়ে ওঠার খবর তিনি নিজেই জানান। বর্তমানে সুস্থ আছেন নায়িকা। এখন দেখার তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কোনও নতুন খবর আসে কি না।

 

আরও পড়ুন

জেনে নিন সোমবার কত আয় করল OMG 2, রইল অক্ষয় ও পঙ্কজ অভিনীত ছবির আয়ের হিসেব

Srijit Mukerjee: ডেঙ্গুতে আক্রান্ত সৃজিত, হাসপাতালে ভর্তির ইঙ্গিত দিলেন পরিচালক

Gadar 2: সোমবার আয় হল ১৪ কোটি, দেখে নিন ৪০০ কোটির ঘরে পা রাখতে আর কত কোটি বাকি

Share this article
click me!