জেনে নিন সোমবার কত আয় করল OMG 2, রইল অক্ষয় ও পঙ্কজ অভিনীত ছবির আয়ের হিসেব

ছবির সর্বমোট আয় ১১৭ কোটি। ছবির প্রথম সপ্তাহে আয় ৮৫.০৫ কোটি। ১১ দিনে মোট আয় ১১৭ কোটি।

Sayanita Chakraborty | Published : Aug 22, 2023 7:25 AM IST

দীর্ঘ বিতর্কের পর মুক্তি পেল OMG 2। ছবির গল্প ঘিরে ছিল নানান বিতর্ক। ছবি মুক্তির আগে থেকেই এই বিতর্কের সম্মুখীন হচ্ছেন ছবির তারকা থেকে প্রযোজক। তেমনই এই ছবি ঘিরে অক্ষয় ভক্তদের আশা ছিল বিস্তর। কিন্তু, সে অর্থে আশা পূরণ করতে পারল না OMG 2।

প্রায় ১০ দিন পর ১০০ কোটির ঘরে পার রাখল OMG 2। দ্বিতীয় সোমবার ৩.৬ কোটি আয় করল ছবিটি। ছবির সর্বমোট আয় ১১৭ কোটি। ছবির প্রথম সপ্তাহে আয় ৮৫.০৫ কোটি। ১১ দিনে মোট আয় ১১৭ কোটি। তেমনই বিশেষজ্ঞদের মতে, মোট ১২ দিনে ছবির আয় হবে ১২০ কোটি।

ছবিটি মুক্তির দিন অর্থাৎ ১১ অগস্ট শুক্রবার আয় করেছিল ১০.২৬ কোটি। শনিবার আয় ১৫.৩০ কোটি। রবিবার আয় হয়েছে ১৭.৫ কোটি। সোমবার ছবির আয় হয়েছিল ১২.০৬ কোটি। তেমনই মঙ্গলবার ছিল ছুটির দিন। এই দিনে ছবিটি আয় করেছে ১৮.৫০ কোটি। তারপর বুধবার আয় করেছে ৭.৭৫ কোটি। বৃহস্পতিবার আয় করল ৫ কোটি মতো। শুক্রবার আয় করেছে ৫.৬ কোটি। শনিবারও আয় ভালো হয়েছে। আর রবিবার আয় হয় ৬ কোটি। তারপর সোমবার আয় হয়েছে ৩.৬ কোটি।

ছবির কেন্দ্রে রয়েছে এক ভিন্ন ধরনের কাহিনি। একদিনে বাস্তব কঠিন পরিস্থিতি। অন্যদিকে, এক শিব ভক্তের কাহিনি। ছবির শুরুতেই দেখা যাচ্ছে, ভক্তকে বিপদে দেখে দূত পাঠালেন ভগবান শিব। তাঁর ভক্ত কান্তি শরণ মুদগলে পড়ছেন বিপদে। তাঁর ছেলে স্কুলে এক অপ্রত্যাশিক কান্ড ঘটিয়েছে। যার কারণে স্কুল থেকে তাড়িয়ে দেওয়া হয় তাঁকে। সঙ্গে এমন পরিস্থিতি তৈরি হয় যে সে নিজের বাড়ি ছাড়তে বাধ্য হয়। এই জটিল পরিস্থিতি থেকে পালিয়ে না গিয়ে লড়াই করবে কান্তি শরণ মুদগলে। সে ছেলে ও পরিবারের সম্মান ফিরে পেতে আইনী মামলা লড়বে। পেশায় একজন দোকানের কর্মচারী হয়েও সে এমন কাজ করবে যাতে তাঁর সামনে মাথা নত করতে বাধ্য হবে অন্যায়। ছবির কেন্দ্রে আছে সেক্স এডুকেশন। এই বিষয় যে বাচ্চাদের অবগত করা উচিত, সেই প্রসঙ্গে লড়াই করবে কান্তি শরণ মুদগল। সব মিলিয়ে এক গুরুত্বপূর্ণ বার্তা দিয়েছেন পরিচালক। আপাতত ছবির আয় ১১৭ কোটি। এই আয়ের অঙ্ক উর্ধ্বমুখী হোত তা সকলেরই কাম্য।

 

আরও পড়ুন

Srijit Mukerjee: ডেঙ্গুতে আক্রান্ত সৃজিত, হাসপাতালে ভর্তির ইঙ্গিত দিলেন পরিচালক

Gadar 2: সোমবার আয় হল ১৪ কোটি, দেখে নিন ৪০০ কোটির ঘরে পা রাখতে আর কত কোটি বাকি

Ridhima Ghosh: লিখলেন ‘তুমি আমি মিলে তিন’, প্রকাশ্যে ঋদ্ধিমার Pregnancy Photoshoot-র ছবি

Share this article
click me!