কোটি কোটি টাকার স্বপ্নের মহল, আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর জীবনটাই বদলে গিয়েছিল মালাইকার

বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ দীর্ঘ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। ডিভোর্সের পরই মুহূর্তে বদলে গিয়েছে মাল্লার জীবন, কোটি কোটি টাকার স্বপ্নের মহল দেখবে চমকে যাবেন।

 

Web Desk - ANB | Published : Nov 28, 2022 4:39 AM IST

110

বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ ১৮ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। বর্তমানে ছেলে আরহানকে নিয়েই থাকেন মালাইকা। অন্যদিকে বলি ইন্ডাস্ট্রিতে পরিচালক হিসেবে নিজেক গড়ার প্রচেষ্টায় অনড় আরবাজ। 

210

তবে বিবাহবিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন আরবাজ, যদি তা ছেলের কারণে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা খান আপাতত নিজের ফ্ল্যাটেই থাকেন ছেলেকে নিয়ে । আরবাজ-মালাইকার একমাত্র সন্তান আরহানকে নিয়েই সময় কাটছে বলিউডের ছাইয়া ছাইয়া গার্লের। কিন্তু ছেলে আরহানের সব দায়িত্ব একসঙ্গেই পালন করে থাকেন তারা। 
 

310


ডিসেম্বর শুরুতেই ডিজনি হটস্টার প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে  মুভিং ইন উইথ মালাইকা ওয়েব সিরিজটি। ওয়েব সিরিজের শুটিংও শুরু হবে অভিনেত্রী মালাইকা আরোরার বাড়িতেই। সম্প্রতি এর দৌলতে অভিনেত্রীর বাড়ির কিছু ঝলক প্রকাশ্যে এসেছে।
 

410


মুম্বইয়ের বান্দ্রায় এক বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন মালাইকা আরোরা। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর এই ফ্ল্যাট কিনেছেন মালাইকা আরোরা। বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এই ফ্ল্যাটটি কিনতে সাড়ে ১৪ কোটি টাকা  খসেছে মালাইকার।

510

মালাইকার বিলাসবহুল ফ্ল্যাটে রয়েছে ৪টে সুবিশাল বেডরুম। নিজের এর ফ্ল্যাটেই  ছেলেকে নিয়ে থাকেন মালাইকা। তারা ছাড়াও আরও একজন স্পেশ্যাল অতিথি থাকেন তাদের পোষ্য ক্যাসপার। ফ্ল্যাটের প্রতিটি ঘরেই হালকা রং করিয়েছেন মালাইকা।
 

610

লিভিং রুম থেকে বেডরুম-সব ঘরের জানলাই ঘরের মেঝে থেকে সিলিং পর্যন্ত ছোঁয়া। অভিনেত্রীর বসার ঘরটি বেশ ছিমছাম। খুব বেশি আসবাবপত্র রাখেননি মালাইকা। তবে ঘরকে সুন্দর করে সাজাতে বিভিন্ন ধরনের আলো লাগিয়েছেন মালাইকা আরোরাকে। ফ্ল্যাটের বারান্দাও নজর কাড়ার মতো।

710

সূত্রের খবর,মালাইকা ও অমৃতার জীবন নিয়েই তৈরি হবে এই ওয়েব সিরিজ। তাদের জীবনের গল্প নিয়েই এগোতে থাকবে ওয়েবের গল্প। ওয়েব সিরিজ হলেও এই ছবিতে থাকবে রিয়্যালিটি শো-এর ছায়া। নতুন ধরনের এই বিনোদনের নাম দেওয়া হয়েছে রিয়্যালিটি সিরিজ। 
 

810

এই সিরিজে মালাইকা-আরবাজ-অর্জুনকে দেখা যাবে। হালফিলে এই সিরিজের খুবই জনপ্রিয়তা বাড়ছে। উল্লেখ্য,বলিউডের বিখ্যাত সহধর্মিণীদের নিয়ে তৈরি এক রিয়্যালিটি সিরিজ ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস সাড়া ফেলে দিয়েছিল নেটফ্লিক্সে। 
 

910


মনে করা হয়েছে তা দেখেই বলিউডের দুই হট ডিভা মালাইকা ও অমৃতাকে নিয়ে রিয়্যালিটি  সিরিজ বানানোর উৎসাহ পেয়েছেন প্রযোজকরা। আরও জানা গেছে এই সিরিজে অমৃতা ও মালাইকার ঘনিষ্ঠ বন্ধুদেরও দেখা যাবে। সেখানেই একটি পর্বে থাকবেন অর্জুন ও আরবাজ।
 

1010

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। তেমনই মালাইকার সঙ্গে ডিভোর্সের পরই জর্জিয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন আরবাজ খান।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos