বিকিনি ব্লাউজে ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, সেক্সি ভিডিওতে শরীর দুলিয়ে যৌবনের ছোঁয়া দিলেন নম্রতা

কখনো উন্মুক্ত বক্ষ বিভাজিকা তো কখনো টোনড ফিগারে বেলি ডান্স, ভোজপুরি অভিনেত্রী নম্রতা বরাবরই ভক্তদের নজর কাড়তে অভ্যস্ত। নিম্নে অভিনেত্রীর কিছু সেক্সি ভিডিও হাজির করা হল।

Web Desk - ANB | Published : Nov 27, 2022 5:54 PM IST

18
নম্রতা মাল্লা

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রী নম্রতা মাল্লা পাশাপাশি অনুগামীদের স্টাইল আইকন ও তিনি। সোশ্যাল মিডিয়ায় ১.৫ মিলিয়ন ফলোয়ারের অধিকারী নম্রতা প্রায়শই দর্শকদের তার ফটো দিয়ে কুপোকাত করে থাকেন।
 

28
নম্রতা মাল্লা

তাকে সাধারণত সেক্সি ভিডিও তৈরি করতে দেখা যায় যা ইন্টারনেটকে বরাবরই উত্তপ্ত করে তোলে। অভিনেত্রীর পোস্ট করা শেষ ভিডিওতে আবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন নম্রতা।
 

38
নম্রতা মাল্লা

নম্রতা মাল্লা সাম্প্রতিক ভিডিওতে আলোচনার আলোড়ন তুলেছেন। প্রলোভনসঙ্কুল নাচে আপনি তার থেকে চোখ সরাতে পারবেন না‌। কালো স্কার্ট সহ বিকিনি টপে নিজেকে লাস্যময়ী করে তুলেছেন অভিনেত্রী।
 

48
নম্রতা মাল্লা

এই ভিডিওতে, নম্রতা মাল্লা তার সাহসী নৃত্য ক্ষমতা প্রদর্শন করে "প্যায়ার প্যায়ার কার্তে কার্তে" গানে নাচ করেছেন।
 

58
নম্রতা মাল্লা

কালো ব্রালেট সহ স্বল্প পোশাকে সোশ্যাল মিডিয়ায় তরঙ্গ সৃষ্টি করেছেন নম্রতা মাল্লা। টোনড ফিগারে বেলি ডান্সে দর্শকদের হার্টবিট বাড়িয়ে দিয়েছেন তিনি।
 

68
নম্রতা মাল্লা

ভক্তরাও কিন্তু অভিনেত্রীর ভিডিও বেশ পছন্দ করেন।  লাইকের সংখ্যা বিবেচনা করে, ভিডিওটিতে মোট ১৯,৩৬৩ টি লাইক রয়েছে। আপনি হয়ত জানেন না, তেলেগু সিনেমার আইটেম গানে শীঘ্রই এই ভোজপুরি অভিনেত্রীকে পারফরম্যান্সে দেখা যাবে।
 

78
নম্রতা মাল্লা

নম্রতার পরবর্তী ভিডিও দেখতে দর্শকেরা ইতিমধ্যেই উৎসুক। একজন সুপরিচিত বেলি ড্যান্সার হিসেবে, নম্রতাকে ভোজপুরি চলচ্চিত্রে নোরা ফাতেহি নামেও উল্লেখ করা হয়।
 

88
নম্রতা মাল্লা
Share this Photo Gallery
click me!
Recommended Photos