উরফি জাভেদ ডিজিটাল কনটেন্টের নামে অশ্লীলতার প্রচার করছেন,চেতন ভগতের বিরক্ত মন্তব্যে পাল্টা ফাঁস হোয়াটসঅ্যাপ মেসেজ

উরফির পোশাক নিয়ে আবারও তৈরি হল বিতর্ক, বিখ্যাত ঔপন্যাসিক চেতন ভগত যুবসমাজকে বিভ্রান্ত করার জন্য দোষারোপ করলেন অভিনেত্রীকে। ভগতের কথার পাল্টা জবাব দিতেও ছাড়েননি উরফি।

Web Desk - ANB | Published : Nov 27, 2022 11:15 AM IST

16
উরফি জাভেদ

উরফি জাভেদ তার পোশাক ধারণার পাশাপাশি মুখের উপর জবাব দেওয়ার জন্যও বেশ বিখ্যাত। অভিনেত্রী সপ্তাহের প্রায় প্রতিদিনই কোনো না কোনো টপিকে বিনোদন খবরের চর্চায় থাকবেন। সম্প্রতি চেতন ভগত,যিনি একজন বিখ্যাত ঔপন্যাসিক,তিনি সাম্প্রতিক এক অনুষ্ঠানে ভারতীয় যুবকদের ফোন আসক্তিতে ক্ষতিকর প্রভাব নিয়ে আলোচনা করেছেন পাশাপাশি উক্ত অনুষ্ঠানে উরফি জাভেদের ছবি এবং রিল প্রসঙ্গেও নানা মন্তব্য করেন।
 

26
উরফি জাভেদ

ইভেন্ট চলাকালীন চেতন ভগত বলেন, "মেয়েরা তাদের নিজেদের ছবি দেখতে পছন্দ করে... এরকম... কোটি কোটি মানুষ আছে যারা উরফি জাভেদের ছবি দেখতে পছন্দ করে। উরফি বরাবরই তার ছবিতে কোটি কোটি লাইক পায়। একদিকে, একজন ভারতীয় যুবক যে আমাদের দেশ রক্ষা করছে, কার্গিলে যুদ্ধ করছে অন্য দিকে,  এক যুবক  তাদের কম্বলে লুকিয়ে উরফি জাভেদের ছবি দেখছে"।
 

36
উরফি জাভেদ

উরফিকে লক্ষ্য করে বলা চেতন ভাগতকে অবশ্য এমনি এমনি ছেড়ে দেননি অভিনেত্রী,২৬ নভেম্বর শনিবার,"তরুণদের বিভ্রান্ত করার" বিরুদ্ধে তার বিবৃতির জবাব দিয়েছেন উরফি। উরফি তার ইনস্টাগ্রাম স্টোরিতে চেতন ভগতের সমালোচনা করেছেন এবং তাকে রেপ কালচারে সমর্থন না করার  অনুরোধ করেছেন।  তিনি চেতনকে সর্বদা বিপরীত লিঙ্গের উপর দোষ চাপানোর বিষয়েও প্রশ্ন করেন এবং তাকে "বিপথগামী" বলে অভিযুক্ত করেন।
 

46
উরফি জাভেদ

ইনস্টাগ্রামে স্টোরি দিয়ে উরফি লেখেন “ধর্ষণ সংস্কৃতির প্রচার বন্ধ করুন।  পুরুষদের আচরণের জন্য মহিলাদের পোশাককে দায়ী করছেন ৮০ এর দশকের মি.@চেতনভগত।  আপনার অর্ধেক বয়সী মেয়েদের মেসেজ করার সময় কে আপনাকে বিভ্রান্ত করছিল? সর্বদা বিপরীত লিঙ্গকে দোষারোপ করা, নিজের ত্রুটি বা ত্রুটিগুলি কখনই স্বীকার করে না আপনার মতো লোকেরা। আপনি যুব সমাজকে বিপথগামী করছেন, আমাকে নয়। পুরুষদের নারী বা তার পোশাকের ওপর দোষ চাপাতে উৎসাহিত করছেন"।
 

56
উরফি জাভেদ

ইনস্টাগ্রাম পোস্টে, উরফি একটি সংবাদ প্রতিবেদনের স্ক্রিনশট ভাগ করে উল্লেখ করেছেন যে ভগত #MeToo আন্দোলনের সময় তার হোয়াটসঅ্যাপ মেসেজগুলির স্ক্রিনশট ভাইরাল হওয়ার পরে ক্ষমা চেয়েছিলেন। এরপর উরফি লেখককে 'বিকৃত' বলে অভিহিত করেছেন এবং লিখেছেন, "তার মতো পুরুষরা তাদের নিজের ত্রুটিগুলি স্বীকার করার চেয়ে সর্বদা মহিলাদের দোষ দেবেন।  

66
উরফি জাভেদ

আপনি একজন বিকৃত হওয়ার অর্থ এই নয় যে এটি মেয়েটির পোষাক পরায় কোনো দোষ আছে। অকারণে আমাকে নানা কথোপকথনে টেনে নিয়ে যাওয়া, আমার পোশাক কীভাবে অল্পবয়সী ছেলেদের বিভ্রান্ত করছে সে সম্পর্কে মন্তব্য করা।  আপনি মেয়েদের মেসেজ করছেন তাদের জন্য এটি বিভ্রান্তি না?  @চেতনভগত"।

আরও পড়ুন

মায়োসাইটিসে আক্রান্ত সামান্থা,রোগ নির্ণয়ে বেছে নিলেন আয়ুর্বেদিক পদ্ধতি, এবিষয়ে হাসপাতাল থেকে ভক্তদের কী জানালেন অভিনেত্রী

 

উন্মুক্ত বক্ষ নিয়ে কটাক্ষ, নিন্দুকদের পাল্টা তোপ দাগলেন 'সেক্সবম্ব'উরফি

 

উরফিতে অনুপ্রাণিত বাংলাও! তাঁর মতোই নগ্ন কোন অভিনেত্রী?

Share this Photo Gallery
click me!
Recommended Photos