পুজোয় মেনে চলুন সেলিব্রিটিদের স্টাইল স্টেটমেন্ট, জেনে নিন কেমন ভাবে সাজবেন

পুজোর কদিন মেনে চলুন সেলিব্রিটি দের স্টাইল স্টেটমেন্ট। একটি সাজতে পারেন এমন সিলভার পোশাকে। রইল টিপস। 

Sayanita Chakraborty | Published : Oct 8, 2024 8:40 AM IST / Updated: Oct 08 2024, 02:11 PM IST

16
ভারত জুড়ে মানুষ অত্যন্ত ভক্তি সহকারে শারদীয় নবরাত্রি উদযাপন করে, যা হিন্দুদের অন্যতম বৃহৎ উৎসব। দেবী দুর্গার প্রতি উৎসর্গীকৃত এই উৎসব, অসুর রাজ মহিষাসুরের উপর তার বিজয়ের প্রতীক। এই বছর, নবরাত্রি শুরু হয়েছে ৩রা অক্টোবর এবং ১২ই অক্টোবর দশমীর দিন শেষ হবে। তার কপালে অর্ধচন্দ্র দেখানো হয়, যা সাহস এবং শান্তির প্রতীক। ধূসর রঙ হল শান্তি এবং ভারসাম্যের রঙ এবং এই দিনটির সাথে যুক্ত। নবরাত্রির তৃতীয় দিনের জন্য, এই সেলিব্রিটিদের অনুপ্রাণিত পোশাকগুলি চেষ্টা করে দেখুন।
26
আপনি কি এমন একটি শাড়ি খুঁজছেন যাতে প্রচুর সুন্দর অলঙ্করণ থাকবে কিন্তু খুব বেশি নাটকীয় হবে না? শ্রিয়া সরণের এই ধূসর রঙের শাড়িটি আপনার জন্য আদর্শ। এই শাড়িটিতে সূক্ষ্ম সজ্জা রয়েছে যা এটিকে মার্জিত এবং চমত্কার করে তুলেছে। আরও সুন্দর দেখানোর জন্য এটির সাথে সর্বনিম্ন গয়না পরার চেষ্টা করুন।
36
নবরাত্রির তৃতীয় দিনের জন্য করিশ্মা কাপুরের র ম্যাঙ্গোর চন্দ্রি ধূসর শাড়িটি, তার আকর্ষণীয় নীল-সবুজ পাড় দিয়ে, আদর্শ পছন্দ। এর ফুল-পাত্তি প্রিন্টের সাথে, এটি অবিশ্বাস্যভাবে আড়ম্বরপূর্ণ, আরামদায়ক এবং হালকা।
46
সেই উত্তেজনাপূর্ণ গরবা রাতের জন্য অনন্য কিছুর চেয়ে ভালো পছন্দ আর কী হতে পারে? পলক তিওয়ারির লেহেঙ্গা চোলি সেটটি অবশ্যই আপনার থাকা উচিত। চোখ ধাঁধানো ব্লাউজটি আপনার নবরাত্রির পোশাকের জন্য একটি আসল শোপিস, এর চমত্কার রূপালী সজ্জা এবং আয়না কাজের সাথে।
56

কুশা কপিলার চমৎকার মারমেইড-স্টাইলের শাড়ি দিয়ে, আপনি নবরাত্রির ফ্যাশন দৃশ্যে রাজত্ব করতে পারেন। অস্বাভাবিক ড্রেপটিতে বেশ কয়েকটি আধুনিক মোচড় রয়েছে যা এটিকে সকল বয়সের মানুষের জন্য উপযুক্ত পোশাক করে তুলেছে।

66
এই নবরাত্রিতে, মাধুরী দীক্ষিতের ধূসর রঙের সূচিকর্ম করা শাড়িটি একটি আকর্ষণীয় চেহারার জন্য একটি চমত্কার বিকল্প। এটি খুব বেশি জাঁকজমকপূর্ণ না হয়েই এর সূক্ষ্ম সূচিকর্মের কারণে আলাদা দেখায়।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos