ফের সিলভার স্ক্রিনে 'আমি যে তোমার' শিহরণ! মুক্তি পেল ভুল ভুলাইয়া ৩-এর দুর্ধর্ষ টিজার, দেখুন

দীপাবলি উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এটি রুপালি পর্দায় প্রবেশ করবে ১ নভেম্বর। কার্তিক আরিয়ান, বিদ্যা বালান, তৃপ্তি দিমরি ছাড়াও এতে দেখা যাবে মাধুরী দীক্ষিত এবং রাজপাল যাদবের মতো অভিনেতাদের।

Parna Sengupta | Published : Sep 27, 2024 8:27 AM IST

কার্তিক আরিয়ানের ছবি 'ভুল ভুলাইয়া ৩' এই বছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবি। এই বছরের কালীপুজোতে এটি সারা বিশ্বের সিনেমা হলগুলিতে হিট করবে। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ছবিটির জন্য। ইতিমধ্যে, নির্মাতারা একটি দুর্দান্ত টিজার প্রকাশ্যে এনেছেন। এই টিজার স্বভাবতই দর্শকদের উত্তেজনাকে আরও বাড়িয়ে দিয়েছে। এতে কার্তিক অর্থাৎ রুহ বাবা এবং মঞ্জুলিকা অর্থাৎ বিদ্যা বালানের এক ঝলক দেখা গেছে। তৃপ্তি দিমরি ও কার্তিকের রোমান্সও দেখা গেছে।

ভুল ভুলাইয়া ৩ একটি হরর কমেডি মুভি। আজ অবশেষে এর টিজার প্রকাশ করা হয়েছে। আর টিজার প্রকাশ করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় তৈরি হয়েছে। এতে কার্তিক আরিয়ান এবং বিদ্যা বালান অর্থাৎ মঞ্জুলিকার মধ্যে ফের টানাপোড়েন দেখা যাবে। টানটান চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছে দর্শকরা। টিজারে তৃপ্তি দিমরিও বেশ উজ্জ্বল।

Latest Videos

ভুল ভুলাইয়া ৩ হল ২০০৭ সালের হরর কমেডি ভুল ভুলাইয়া-এর তৃতীয় সংস্করণ বা সিক্যোয়েল। প্রথম অংশে দেখা গিয়েছিল অক্ষয় কুমার, শাইনি আহুজা এবং বিদ্যা বালানকে। প্রথম অংশে মঞ্জুলিকা চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা। ২০২২ সালে রিলিজ করা দ্বিতীয় অংশে, কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি এবং টাবুকে প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল।

দীপাবলিতে ধামাকা

দীপাবলি উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এটি রুপালি পর্দায় প্রবেশ করবে ১ নভেম্বর। কার্তিক আরিয়ান, বিদ্যা বালান, তৃপ্তি দিমরি ছাড়াও এতে দেখা যাবে মাধুরী দীক্ষিত এবং রাজপাল যাদবের মতো অভিনেতাদের।

সিংঘম এগেনের সঙ্গে কড়া টক্কর

দীপাবলিতে মুক্তি পাচ্ছে সিংঘম অ্যাগেইন। এটি ১ নভেম্বর ভুল ভুলাইয়া ৩ এর সঙ্গেই মুক্তি পাচ্ছে। ফলে দুই হেভিওয়েট স্টারকাস্টের ছবির মধ্যে যে কড়া টক্কর চলবে তা বলাই বাহুল্য। এমন পরিস্থিতিতে, যখন দুটি বড় বাজেটের মাল্টিস্টারার ছবি একে অপরের মুখোমুখি হবে, তখন পাল্লা কোনদিকে ভারি থাকে, সেটাই দেখার।

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বাধ্য হল বাংলাদেশ! ভারতে ঢুকল টন-টন Bangladesh-এর সুস্বাদু ইলিশ! দাম কত জানেন! | Ilish Fish | Hilsa
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram
স্থায়ী BLC-র দাবিতে উতপ্ত Sundarbans-এর মৎস্যজীবীরা! চলল ব্যাঘ্র প্রকল্পের দফতরে তালা বিক্ষোভ
'এস পি দাস কেন আর জি করের ঘটনার দিন অভীককে ফোন করেছিল?' প্রশ্ন তুলে তোপ দাগলেন Sujan Chakraborty
আবারও থ্রেট কালচারের বিরুদ্ধে সরব জুনিয়ার ডাক্তাররা, দেখুন কী বললেন তাঁরা | RG Kar Junior Doctors