বিপাকে অক্ষয় কুমার, ফের নাম বদল হল নায়কের আসন্ন ছবি মিশন রানিগঞ্জ- দ্য গ্রেট ইন্ডিয়া রেসকিউ-র

ছবির নাম নিয়ে হল বিতর্ক। ছবির নাম ইন্ডিয়া বদল হয়ে হল ভারত। এই ছবিটিও মুক্তির আগে জড়ালেন বিতর্কে।

Sayanita Chakraborty | Published : Sep 7, 2023 5:02 AM IST

সময়টা বেশ জটিল কাটছে অক্ষয় কুমারের। খিলাড়ি কুমার মুক্তি পাওয়া ছবি প্রায় সব ছবিই নয় জড়াচ্ছে বিতর্কে, নয় মুখ থুবড়ে পড়ছে বক্স অফিসে। কদিন আগে মুক্তি পেল ওএমজি ২। ছবি মুক্তির আগে ছবি ঘিরে দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। কিন্তু, শেষ পর্যন্ত ছবির আয় হতাশ করেছে সকলকে। আর এবারও ছবি নিয়ে বিতর্ক জড়ালেন অক্ষয়।

খবরে রয়েছে অক্ষয় কুমারের নতুন ছবি। তাঁর ছবির নাম নিয়ে হল বিতর্ক। ছবির নাম ইন্ডিয়া বদল হয়ে হল ভারত। এই ছবিটিও মুক্তির আগে জড়ালেন বিতর্কে। জানা গিয়েছে, মিশন রানিগঞ্জ-দ্য গ্রেট ইন্ডিয়া রেসকিউ ছবির নাম নিয়ে তৈরি হয়েছে সমস্যা। সে কারণে ছবির নাম বদল হয়ে হবে, মিশন রানিগঞ্জ- দ্য গ্রেট ভারত রেসকিউ। এই নিয়ে তৃতীয়বার বদল হল ছবির নাম। জানা গিয়েছে, প্রথম ক্যাপসুল গিল নামে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। তারপর ছবির নাম ঠিক হয় মিশন রানিগঞ্জ-দ্য গ্রেট ইন্ডিয়া রেসকিউ। আর এখন ছবিটি মুক্তি পাবে মিশন রানিগঞ্জ- দ্য গ্রেট ভারত রেসকিউ নামে।

এক সত্য ঘটনার ওপর নির্ভর করে তৈরি ছবিটি। ঘটনাটি ১৯৮৯ সালের। সে সময় পশ্চিমবঙ্গের রানিগঞ্জের কয়লাখনিতে আটকে পড়েছিল বহু শ্রমিক। তাঁদের সাহায্য করতে হাজির হয়েছিল যশবন্ত সিং গিল। এই চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। খনির ৩৫০ ফুট নিচে ৬৫ জন শ্রমিককে উদ্ধার নিয়ে তৈরি ছবি। যা মুক্তি পাবে অক্টোবর মাসে।

ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে পরিণীতি চোপড়াকে। তেমনই থাকবেন, কুমুদ মিশ্র, পবন মালহোত্রা, রবি কিষাণ, বরুণ বাদোলা, দিব্যেন্দু ভট্টাচার্য, রাজেশ শর্মা, শিশির শর্মা, সুধীর পান্ডে, জামিন খান, বচন পাচেরা, বীরেন্দ্র সাকসেনা। ছবি প্রযোজনা করেছেন, বাশু ভাগনানী, জ্যাকি ভাগনানী, দীপশিখা দেশমুখ। ৬ অক্টোবর বক্স অফিসে আসছে মিশন রানিগঞ্জ- দ্য গ্রেট ভারত রেসকিউ।

 

 

এদিকে শেষবার অক্ষয় কুমারকে দেখা গিয়েছে ওএমজি ২ ছবিতে। এই ছবিতে ভগবান শিবের দূতের চরিত্রে দেখা গিয়েছে অক্ষয়কে। ছবির কেন্দ্রে এক শিব ভক্তের কাহিনি। ভক্ত কান্তি শরণ মুদগলেকে বিপদ থেকে উদ্ধার করতে দূত পাঠালেন ভগবান শিব। সেই দূতের চরিত্রে অভিনয় করেন অক্ষয়। ছবিতে দেখা যাবে ভগবান শিব কীভাবে নিজের ভক্তকে রক্ষা করবেন। দীর্ঘ বিতর্কের পর মুক্তি পেয়েছিল এই ছবিটি। আর এবার আসছে মিশন রানিগঞ্জ- দ্য গ্রেট ভারত রেসকিউ।

 

 

আরও পড়ুন

Jawan: জওয়ান জ্বরে কাবু প্রতিটি শহর, বাজি পোড়ানো থেকে নাচ- দেখে নিন কেমন ছিল শাহরুখ ভক্তদের উন্মাদনা

Jawan: ভোর থেকে শুরু হয়েছে সেলিব্রেশন, হাউসফুল সকাল ৬টা-র শো, ‘জওয়ান’ ছবি ফের গড়ল রেকর্ড

Sreelekha Mitra: লক্ষ টাকার জালিয়াতির শিকার হলেন শ্রীলেখা, সোশ্যাল মিডিয়া পোস্টে জানালেন বিপদের কথা

Share this article
click me!