Kriti Sanon: এমন চার শাড়ি যা কৃতি শ্যানন পরেছিলেন ‘আদিপুরুষ’ ছবির প্রোমোশনে, দেখুন সেই নজরকাড়া লুক

মুক্তি পেল ‘আদিপুরুষ’। ছবির প্রোমোশনের কাজে নজর কেড়েছিলেন কৃতি। রইল কৃতির চার শাড়ির কথা যা কৃতি শ্যানন পরেছিলেন ‘আদি পুরুষ’ ছবির প্রোমোশনে। জেনে নিন কার ডিজাইন করা পোশাকে প্রোমোশনে হাজির হয়েছিলেন।

Sayanita Chakraborty | Published : Jun 17, 2023 7:34 AM IST

110
আদিপুরুষ

দীর্ঘ প্রতিক্ষার পর ১৬ জুন মুক্তি পেয়েছে আদিপুরুষ। ছবি ঘিরে দর্শকদের উন্মাদনা বহুদিন ধরে ছিল তুঙ্গে। ছবির শ্যুটিং থেকে প্রোমোশন সব নিয়ে সর্বদা চর্চা হয়েছে। ছবির প্রোমোশনে কৃতির লুক নিয়ে সব থেকে বেশি চর্চা হয়েছিল। প্রোমোশনে একাধিক সাজে চমক দেন কৃতি। ৪ শাড়ি যা কৃতি শ্যানন পরেছিলেন আদি পুরুষের প্রোমোশনে।

210
খাদি শাড়ি

অফ হোয়াইট রঙের ডাবল ড্রেপ খাদি শাড়িতে নজর কেড়েছিলেন কৃতি শ্যানন। আবু জানি সন্দীপ খোসলার ডিডাইন করা ছিল এই শাড়ি। কেরালা সুতো দিয়ে শাড়ি তৈরি করা হয়েছিল। ২৪ ক্যরেট সোনার খাদি ব্লক প্রিন্ট ছিল শাড়িতে। ছিল জারদোসি বর্ডার। এর সঙ্গে পরেছিলেন সোনালী রঙের ব্লাউজ। সঙ্গে দক্ষিণী গয়না পরতে দেখা গিয়েছিল কৃতিকে।

310
খাদি শাড়ি

খাদি শাড়ির সঙ্গে টিমআপ করেন বিশেষ ডিজাইনের স্টোল। এরই সঙ্গে চুল ছিল বাঁধা। মুখে ছিল হালকা মেকআপ। একেবারে এলিগেন্ট লুকে দেখা যায় কৃতি শ্যাননকে। তাঁর এমন সাজ দেখে মুগ্ধ হয়েছিলেন ভক্তরা।

410
এমব্রয়ডারি শাড়ি

ছবির প্রোমোশনে এমব্রয়ডারি শাড়িতে হাজির হয়েছিলেন কৃতি। কালো রঙের এমব্রয়ডারি শাড়িতে কৃতিকে দেখে মুগ্ধ হয়েছিলেন ভক্তরা। অর্পিতা মেহতার শাড়িতে সেজেছিলে কৃতি।

510
এমব্রয়ডারি শাড়ি

কালো এমব্রয়ডারি শাড়ির সঙ্গে কানে পরেছিলেন ঝোলা দুল। চুল ছিল খোলা। সঙ্গে মেকআপ ছিল খুবই হালকা। এদিন এমব্রয়ডারি শাড়ির সঙ্গে ফুল স্লিভ ব্লাউজ পরতে দেখা যায় কৃতিকে।

610
আনারকলি স্যুট

ছবির প্রোমোশনে হাজির হয়েছিলে আনারকলি স্যুট পরে। রিম্পল ও হারপ্রীত নরুলার আনারকলি স্যুট পরেছিলেন তিনি। হালকা নীল ও প্যাস্টেল শেডের এই আনারকলি স্যুটে নজর কাড়েন কৃতি।

710
আনারকলি স্যুট

আনারকলি স্যুটের নীচের অংশে ছিল ভারী কাজ। তেমনই ওড়নার কাজ নজর কাড়ে সকলের। এর সঙ্গে গলায় পরেছিলেন ম্যাচিং জুয়েলারি। ও কানে ছিল মানানসই দুল। সঙ্গে চুল ছিল বাঁধা।

810
এথনিক লেহেঙ্গা

আদিপুরুষ ছবির প্রোমোশনে কৃতির এথনিক লেহেঙ্গা নজর কাড়ে সকলের। তিনি আনারকলি স্টাইলের লেগেঙ্গা পরেছিলেন। ক্রিম রঙের এথনিক লেহেঙ্গায় সকলকে চমক দেন কৃতি। এর সঙ্গে টিমআপ করেছিলেন এমব্রয়ডারি কাজের ওড়না।

910
এথনিক লেহেঙ্গা

ক্রিম রঙের এথনিক লেহেঙ্গার ওড়না ছিল বিশেষ কাজ। ছবির সঙ্গে সংযোগ করে ওড়না তৈরি করা হয়েছিল। এর সঙ্গে পরেছিলেন সোনার গয়না। একেবারে এলিগেন্ট লুকে দেখা দিয়েছিলেন কৃতি শ্যানন।

1010
আদিপুরুষ

প্রভাস, কৃতি, সইফ আলি খানের মতো তারকাদের দেখা গেল ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে। হিন্দু ধর্মীয় পাঠ্য রামচরিতমানস থেকে চলচ্চিত্র তৈরি করছেন। ছবিতে উঠে এসেছে শ্রী রামের জীবন কাহিনি। তেলেগু, হিন্দি, তামিল, মালায়াম ও কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos