কেউ হয়েছিল পরিস্থিতির শিকার তো কেউ স্বেচ্ছায় বেছে নিয়েছিলেন এই পথ, Sex Racket Scandal-এ নাম জড়িয়েছে এই ১০ নায়িকার

নানান সময় নানান বিতর্কে নাম জড়ায় অভিনেত্রীদের। অনেক সময় অন্যের খারাপ মানসিকতার শিকার হন তারা। তো কেউ অসতর্কার কারণে বিপদে পড়েন। আজ রইল ১০ নায়িকার কথা। Sex Racket Scandal-এ নাম জড়য়েছিল এই সকল অভিনেত্রীর। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Sayanita Chakraborty | Published : Jul 6, 2023 9:29 AM IST / Updated: Jul 06 2023, 06:04 PM IST

110

শ্বেতা বসু প্রসাদ-

Sex Racket Scandal-এ নাম জড়িয়েছিল শ্বেতা বসু প্রসাদের। মককি অভিনেত্রীকে গ্রেপ্তার করেছিল পুলিশ। পরে, তিনি বলেন তিনি পরিস্থিতির শিকার হন। এক সাক্ষাৎকারে শ্বেতা বসু প্রসাদ জানান, আমি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। সকালে তাঁর ফ্লাইট মিস হয়। তাঁকে অনু্ষ্ঠানের আয়োজকরা টিকিট কেটে দেওয়ার ব্যবস্থা করে। সেখানে তিনি এই ঘটনার শিকার হন।

210

শার্লিন চোপড়া

Sex Racket Scandal মামলায় নাম জড়ায় শার্লিন চোপড়া। তিনি স্বীকার করেছিলেন যে তিনি আর্থিক সমস্যার কারণে স্ব-ইচ্ছায় এমন কাজ করেছিলেন।

310

নীতু আগরওয়াল

Sex Racket কেলেঙ্কারিতে নাম জড়ায় নীচু আগরওয়ালের। তাকেঁ অন্ধ্রপ্রদেশ থেকে পুলিশ গ্রেপ্তার করেছিল। তাঁর কেরিয়ার জুড়ে রয়েছে বিতর্ক।

410

আইশ আনসারি

২০১১ সালে যোধপুর পুলিশ Sex Racket Scandal মামলায় গ্রেপ্তার করেন আইশ আনসারিকে।

510

ক্যারোলিন

তামিল অভিনেত্রী ক্যারোলিনও জড়িয়েছিলে Sex Racket কেলেঙ্কারিতে। পাঁচ তারা হোটেল থেকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছিল। শোনা যায়, পুলিশ তাঁকে বিব্রত অবস্থায় ধরেছিল।

610

সঙ্গীতা বালান

Sex Racket মামলায় নাম জড়িয়েছিল সঙ্গীতা বালানের।

710

সীমা

ছোট চরিত্রে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন সীমা। ২০০৯ সালে Sex Racket মামলায় নাম জড়িয়েছিল তাঁর। পুলিশের হাতে ধরা পড়েন অভিনেত্রী।

810

ভুবনেশ্বরী

অভিনেত্রী, আইটেম ডান্সার হিসেবে খ্যাতি পেয়েছিলেন ভুবনেশ্বরী। তিনি চেন্নাই থেকে গ্রেপ্তার হন। তিনি Sex Racket কেলেঙ্কারিতে তাঁর নাম জড়ায়।

910

দিব্যা

Sex Racket মামলায় ধরা পড়েছিলেন দিব্যা। অভিনেত্রী এক ব্যবসায়ী ও ক্রিকেটারের সঙ্গের নাম জড়ায়।

1010

মিষ্টি মুখোপাধ্যায়

মিষ্টি মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২৫ হাজার সেক্স সিডি ও ২ লক্ষ টাকা উদ্ধার হয়। মিষ্টি মুখোপাধ্যায়ের নাম জড়িয়েছিল Sex Racket মামলায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos