Urfi Javed: একি টপলেস উরফি জাভেদে? স্তন ঢাকলেন কতগুলি লাল রঙের মাছ আর জল দিয়ে

সোশ্যাল মিডিয়ায় উদ্ভট পোশাকে উরফি জাভেদ। স্তন ঢাকলেন রঙিন মাছ আর জলভরা পলিপ্যাক দিয়ে।

 

Saborni Mitra | Published : Sep 3, 2023 1:49 PM IST / Updated: Sep 03 2023, 07:20 PM IST

আবারও উদ্ভট পোশাকে উষ্ণতা ছড়ালেন উরফি জাভেদ। এবার প্রায় টপলেস উরফি। তবে স্তন ঢাকলেন কিছু লাল রঙের মাছ দিয়ে। অন্তর্বাসের আদলেই তৈরি করেছেন উদ্ভট পোশাক। যা সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। পলিপ্যাকে জল ভরে তার মধ্যেই ছেড়েছেন রঙিন লাল রঙের মাছ। সেগুলি বেঁধেছেন একটি সুন্দর রিবন দিয়ে। তারপর তাই গলায় ঝুলিয়ে নিয়েছেন অভিনেত্রী। পুরো পোশাকটাই পলিপ্যাক দিয়ে তৈরি করেছেন বলেও মনে করা হচ্ছে। তবে তাই নিয়ে রীতিমত সাবলীল উরফি। আপনিও দেখুন সেই ভিডিওঃ

 

 

সোশ্যাল মিডিয়া উত্তাল উরফির এজাতীয় উদ্ভট পোশাকে আগেও দেখা গিয়েছিল। অনেকেই তাঁকে জিজ্ঞাসা করেছেন কেন এমন পোশাক। কেউ আবার বলেছেন, মাছেরাই সুখী। অনেকেই উরফিকে কটাক্ষ করে বলেছেন, বিশ্বের সবথেকে সৃজনশীল মানুষ। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও ভাইরাল হলেও অনেকেই কটাক্ষা করে কটূকথা বলতে ছাড়েননি তাঁর এজাতীয় পোকাশ নিয়ে।

দিন কয়েক আগেই উরফি রঙিন খেলনা গাড়ি দিয়ে স্তন ঢেকে উদ্ভট টপ বানিয়ে পরেছিলেন। যা নিয়ে রীতিমত আলোচনা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তারপর আবারও ওজাতীয় পোকাশ। তবে উরফি সমালোচনায় কান দেন না তা আবারও প্রমাণ করতেন অভিনেত্রী।

দিন কয়েক আগেই উরফি জাভেদকে খুব সাধারণ পোশাকে জুহুর বাজারে ঘুরে বেড়াতে দেখা গিয়েছিল। একদম অন্য মেজাজে ক্যামেরাবন্দি হয়েছিল উরফি যাদব। তাঁকে উদ্ভট পোশাকে দেখা যায়নি। সাধারণ চুড়িদার পরে ছিলেন অভিনেত্রী। তবে কখনও টপ ছেড়ে অফশোল্ডার পোশাকেও দেখা গেল। সেখানে বাজারে উপস্থিত জনতা তাঁকে মোটের ওপর ঘিরে ধরেছিলেন। তিনিও সকলের সঙ্গে হাসিমুখে কথা বলেন। যদিও উরফি ভিড় দেখে একদমই মেজাজ হারানি। তিনি একাধিক দোকান ঘুরে মুম্বইয়ের বিখ্যাত স্ট্রিট ফুডের স্বাদও গ্রহণ করেন।

তবে উরফি জাভেদ অভিনেত্রী হলেও তিনি তাঁর অভিনয়ের জন্য যতটা আলোচনায় থাকেন তার থেকেও বেশি আলোচনায় থাকেন সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি বা ভিডিও পোস্ট করার জন্য। প্রায়ই উদ্ভদ পোশাকে দেখা যায় তাঁকে। কখনও নেটের পোশাকে, কখনও আবার এজাতীয় খেলনা গাড়ির পোশাকে। টিব্যাগ দিয়ে নিজে পোশাক তৈরি করে তা পরে ভিডিও শ্যুট করেছিলেন উরফি , যা তাঁকে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত করেছিল।

 

Read more Articles on
Share this article
click me!