প্রয়াত ‘অনুপমা’ খ্যাত অভিনেতা ঋতুরাজ সিং, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা

জনপ্রিয় এই অভিনেতা মাত্র ৫৯ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

Sayanita Chakraborty | Published : Feb 20, 2024 6:59 AM IST / Updated: Feb 20 2024, 01:04 PM IST

ফের খারাপ খবর বিনোদন জগতে। প্রয়াত হলে জনপ্রিয় অভিনেতা। সোমবার রাত সাড়ে ১২ টা নাগাদ প্রয়াত হন ঋতুরাজ সিং। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলে অভিনেতা। জনপ্রিয় এই অভিনেতা মাত্র ৫৯ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর সহকর্মী ও বন্ধু অমিত বহল অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

জানা গিয়েছে, অগ্ন্যাশয় সম্পর্কিত সমস্যা নিয়ে বিগত কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা। সখানে চিকিৎসা চলছিল কাঁর। সদ্য হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন। এরপরই মঙ্গলবার ভোররাতে আচমকা মৃত্যু হয় তাঁর। মুম্বইয়ের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।

সম্প্রতি ঋতুরাজ সিংকে রুপালি গঙ্গোপাধ্যায়ের টিভি সিরিয়াল অনুপমা-এ যশপালের ভূমিকায় দেখা গিয়েছে। এছাড়া বহু সিরিয়ালে কাজ করেছেন তিনি। ইয়ে রিশতা কেয়া কহেলাতা হ্যায়, ত্রিদেবিয়ান, দিয়া অউর বাতি হাম-সহ বহু সিরিয়ালে দেখা গিয়েছে। তেমনই ছবিতেও অভিনয় করেছেন তিনি। হাম্পটি শর্মা কি দুলহানিয়া ছবিতে অভিনয় করেছেন ঋতুরাজ সিং।

হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ঋতুরাজ সিং। মাত্র ৫৯ বছর বয়সে তাঁর অকাল প্রয়াণ ঘটে। তাঁর প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে সমস্ত বিনোদন জগত জুড়ে। একের পর এক তারকা শোক প্রকাশ করেছেন। সকলেই চমক পেয়েছেন এই খবর। মাত্র ৫৯ বছর বয়সে অভিনেতার প্রয়াণের খবর চমক দিয়েছে সকলকে। প্রযোজক সন্দীপ সিকান্দ লেখেন, ‘খবর শুনে আমি হতবাক এবং মন ভেঙে গিয়েছে। কেউ খুব ভোরে আমাকে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে খরবটি পোস্ট করেন। তখন থেকে আমি একটা মানসিক চাপে আছি। তিনি একজন সেরা মানুষ ছিলেন। এই খবরে আমি সত্যিই মর্মাহত। তাঁর আত্মার শান্তি কামনা করি। ওঁর স্ত্রী এবং সন্তানরা এই ক্ষতি মোকাবিলা করার শক্তি পান।’

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

শ্যুটিং ফ্লোরে ফিরলেন মিঠুন চক্রবর্তী, শুরু করলেন শাস্ত্রী ছবির শ্যুটিং

Amitabh Bachchan: ৫৫ বছর পার ইন্ডাস্ট্রিতে, বিশেষ ভাবে কাটালেন বলিউডের জন্মদিন

Share this article
click me!