'ব্রা' ছেড়ে 'কিউই' ফল দিয়ে ঢাকলেন স্তনযুগল, উরফির বক্ষদেশের উদ্ভট চমকে ভিড়মি খেলেন ভক্তরা

উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন উরফি জাভেদ।। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি জাভেদ। এবার অন্তর্বাস ছেড়ে কিউই দিয়ে স্তনযুগল ঢাকলেন উরফি।

Web Desk - ANB | Published : Mar 25, 2023 7:16 PM IST

110

উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন উরফি জাভেদ।। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি জাভেদ। এবার অন্তর্বাস ছেড়ে কিউই দিয়ে স্তনযুগল ঢাকলেন উরফি।

210

কখনও অর্ধনগ্ন আবার কখনও বা পোশাকহীন ভাবেই ক্যামেরায় ঝড় তোলেন উরফি। এবারও তার অন্যথা হল না। ফের অদ্ভুত পোশাক পরে নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ।

310

এবার অন্তর্বাস ছেড়ে কিউই ফল দিয়ে স্তনযুগল ঢাকলেন উরফি। কিউই ফলের তৈরী বিকিনি পরে শোরগোল ফেলে দিয়েছেন উরফি জাভেদ।

410

কিউই ফল গোল করে মাঝখান দিয়ে কেটে নিয়ে তা দিয়েই বিকিনি বানিয়ে তাক লাগিয়ে দিয়েছেন উরফি। নিজের সোশ্যাল মিডিয়ায় নয়া বিকিনির ছবি শেয়ার করে রাতারাতি ভাইরাল হয়েছেন উরফি জাভেদ।

510

কিউই দিয়ে বিকিনির ছবি পোস্ট করতেই শুরু হয়েছে ট্রোলিং। ছবির ক্যাপশনে লিখেছেন- এই পোশাকটি কী দিয়ে বানানো হয়েছে, তা অনুমান করতে হবে। কিউই বিকিনির সঙ্গো কালো রঙের কার্গো রঙের প্যান্ট পরেছেন উরফি জাভেদ।

610

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকালাইমলাইট থেকে যে একটুও দূরে সরা যাবে না, তার প্রমাণ দিলেন ফ্যাশনিস্তা।

710

এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি জাভেদ। বিশেষ করে শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে।

810

ফের নেটদুনিয়ার চর্চায় চলে এলেন উরফি জাভেদ। তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। সর্বদাই তার কীর্তি নিয়ে চর্চা চলছে নেটদুনিয়ায়।

910

মন যেটা চায়, সেটাই তিনি করেন। তাকে আটকানোর সাধ্য কারোর নেই। কারণ ফ্যাশন নিয়ে তার মতো এক্সপেরিমেন্ট আর কে-ই বা করে।পোশাকের জন্যই বারবার চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন ফ্যাশনিস্তা।

1010

পোশাকের জন্যই বারবার চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন ফ্যাশনিস্তা। যদিও এটা নতুন কিছু নয়। সাহসী খোলামেলা পোশাকে সর্বদাই নেটপাড়ায় উত্তেজনা ধরে রাখছেন উরফি জাভেদ। তার প্রতি পাপারাৎজির এই অ্যাটেনশনকেই তাড়িয়ে উপভোগ করছেন উরফি জাভেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos