সত্যিই কি জেল হল উরফির, সকলের সামনে সত্যিটা প্রকাশ্যে আনলেন বলি ফ্যাশনিস্তা

যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। অশ্লীলতার দায়ে উরফিকে আটক করেছে পুলিশ। এই খবরে মুখ খুললেন উরফি জাভেদ।

Web Desk - ANB | Published : Dec 23, 2022 9:38 AM IST

110

প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। অশ্লীলতার দায়ে উরফিকে আটক করেছে পুলিশ। গত কয়েকদিন ধরেই এই খবরে সরগরম সোশ্যাল মিডিয়া।

210

প্রকাশ্য রাস্তায় খোলামেলা পোশাক পরে ভিডিও শ্যুট করবার জেরেই নাকি দুবাই পুলিশের রোষানলে পড়েন নেটদুনিয়ার হট সেনসেশন। এবার গোটা ঘটনা নিয়ে মুখ খুললেন স্বয়ং উরফি জাভেদ। যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে।

310

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু ভিডিও পোস্ট করেছেন বিগ বস ওটিটি খ্যাত অভিনেত্রী। পরনে গোলাপি রঙের অন্তর্বাস পরে দাঁড়িয়ে রয়েছেন উরফি। তবে বোল্ড আউটফিটের জন্য নয় বরং ভিডিও পোস্ট করে নজর কেড়েছেন উরফি জাভেদ।
 

410


ভিডিওতে দেখা যাচ্ছে, কারাগারে দাঁড়িয়ে রয়েছেন উরফি জাভেদ। তিনি বলছেন, এই মুহূর্তে গোটা দেশ আপাতত এটাই দেখতে চাইছে। পরের আবার পশ্চিমী ব়্যাপে ঠোঁট মেলাচ্ছেন নায়িকা। গানের প্রতিটা লাইনে ট্রোলারদের ধুঁয়ে দিলেন উরফি জাভেদ।

510

উরফি বুঝিয়ে দিলেন, লোকজন যতই তাকে ঘৃণা করুক না কেন, তিনি নিজের জীবন নিজের শর্তেই বাঁচতে চান। এবং এতটা সহজে তাকে জেলে ঢোকানো যাবে না। তবে ভিডিওতে যে কারাগারটি দেখা যাচ্ছে, সেটা নিছকই টেকনোলজির কারসাজি।
 

610

দুবাইতে গিয়ে ঠিক কী হয়েছিল, তা নিজেই খোলসা করেছেন উরফি। লোকেশন নিয়ে সমস্যা দেখা দিয়েছিল। পুলিশ শুটিং স্থলে গিয়ে তা বন্ধ করে দিয়েছিল।  আসলে ওটা পাবলিক প্লেস এবং সেখানে নির্দিষ্ট সময় পর্যন্তই শুটিং করা যায়, তাই প্রযোজনা সংস্থার পক্ষ থেকেও বাড়তি সময় নেওয়া হয়নি। তাই বন্ধ করা হয় শুটিং, এর সঙ্গে জামাকাপড়ের কোনও সম্পর্ক নেই। আমরা পরের দিন শুটিং করি।

710

যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ।  ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। 

810

খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। 
 

910

বিশেষ করে শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। দিনকয়েক আগেই ফ্যাশন স্টেটমেন্টের জন্য পুলিশে অভিযোগ দায়ের হয়েছে উরফির নামে।
 

1010

ট্রোলারদের উদ্দেশ্যেও উরফি জানিয়েছেন, যারা তাাকে প্রতিনিয়ত প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছেন তাদের একটুও ভয় পান না তিনি। কারণ তিনি মনে করেন কারোর কোনও ক্ষতি করেননি তাই কাউকে ভয়ও পান না। তবে নিরাপত্তা নিয়ে চিন্তায় রয়েছেন উরফি জাভেদ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos