গুরুতর অসুস্থ মা, আদালতের নির্দেশ না মেলায় বাড়ি যেতে পারলেন না জ্যাকলিন ফার্নান্ডেজ

এই মুহূর্তে দেশের বাইরে যেতে পারবেন না জ্যাকলিন। দিন-দুয়েক আগেই অসুস্থ মা -কে দেখতে বাহরিন যেতে চেয়েছিলেন জ্যাকলিন।গতকাল কোর্টের পক্ষ থেকে জানানো হয়েছে এই মামলা আপতত সংবেদনশীল পর্যায়ে রয়েছে,  জ্যাকলিনের বিদেশ যাওয়ার পরিকল্পনা ত্যাগ করা উচিত।

Web Desk - ANB | Published : Dec 23, 2022 3:58 AM IST

110


বলিউড এবং কন্ট্রোভার্সি একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। ইতিমধ্যেই ইডি-র জেরায় সমস্ত কথা স্বীকারও করেছেন প্রতারক সুকেশ।

210

গাড়ি থেকে কোটি কোটি টাকার গয়না উপহার দিয়েছেন এই বলি নায়িকাকে। এই মুহূর্তে দেশের বাইরে যেতে পারবেন না জ্যাকলিন। দিন-দুয়েক আগেই অসুস্থ মা -কে দেখতে বাহরিন যেতে চেয়েছিলেন জ্যাকলিন।

310

বাহরিন যাওয়ার আবেদন নিয়ে বিচারকের কাছে হাজির হলেও গতকাল কোর্টের পক্ষ থেকে জানানো হয়েছে এই মামলা আপতত সংবেদনশীল পর্যায়ে রয়েছে, এই মুহূর্তে জ্যাকলিনের বিদেশ যাওয়ার পরিকল্পনা ত্যাগ করা উচিত।

410

আদালতের শুনানি চলাকালীন জ্যাকলিনের আইনজীবী আদালতকে জানায়, ২০২১ সালে অভিনেত্রীর মা  ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন । তারপর থেকে গুরুতর অসুস্থ তিনি। মানবিকতার খাতিরে জ্যাকলিনের আবেদন মঞ্জুরের কথা বলা হয়।

510

 তারপর আদালত পাল্টা প্রশ্ন করে, কীভাবে জ্যাকলিন ওই দেশে যাওয়ার ভিসা পাবেন, যার জবাবে অভিনেত্রীর আইনজীবী বলেন, ওনার বাবা -মা  ওই দেশেই থাকে। আগে থেকেই জ্যাকলিনের কাছে বাহরিনের ভিসা রয়েছে।  কিন্তু আদালত জ্যাকলিনের বিদেশযাত্রায় আপত্তি তুলে বলে এই মুহূর্তে আর্থিক তছরুপের মামলা গুরুত্বপূর্ণ ধাপে রয়েছে, শুনানি চলাকালীন জ্যাকলিনের উপস্থিতি ভীষণ জরুরি। 

610

তবে জ্যাকলিনের আইনজীবী এও জানান, মামলার পরবর্তী শুনানি ৬ জানুয়ারি। জ্যকলিন ৫ তারিখের মধ্যেই ভারতে ফিরে আসবেন। যদিও তাতেও রাজি হয়নি আদালত।  উল্লেখ্য, ৬ জানুয়ারি সুকেশ চন্দ্রশেখরকে কাঠগড়ায় তোলা হবে।

710

একের পর এক সমস্যা যেন দাঁড়িয়ে রয়েছে। কোনওভাবেই যেন স্বস্তি পাচ্ছেন না জ্যাকলিন। এত এত টাকা দিয়ে জামিনে ছাড়াও পেয়েও শান্তি নেই জ্যাকলিনের। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় গতকাল অর্থাৎ সোমবারই  দিল্লির পাটিয়ালা হাউজ কোর্টে দেখা গেছিল বলি নায়িকাকে। ২ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে গত ১৫ নভেম্বর জামিন পেয়েছিলেন জ্যাকলিন।

810

এর আগেও জ্যাকলিনের জামিনের মেয়াদ দুবার বাড়ানো হয়েছিল। যার ফলে কয়েকদিনের জন্য স্বস্তি পেয়েছিলেন নায়িকা। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করেছিল আদালত। তবে ক্ষণিকের স্বস্তি মিললেও ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় বেশ ভালভাবেই নাম জড়িয়েছে জ্যাকলিনের। জামিন পেয়েও কেন বারবার আদালতে যেতে হচ্ছে জ্যাকলিনকে, তা নিয়ে উঠছে প্রশ্ন। 

910

ইডির সূত্র থেকে জানা গেছে, এখনও অনেক সত্য গোপন রাখছে জ্যাকলিন। বারবার নিজের বয়ান বদল করছে। এমনকী প্রমাণের কারচুপি করারও অভিযোগ উঠেছে জ্যাকলিনের নাম। জানা গিয়েছে সুকেশ গ্রেফতার হওয়ার পরই নিজের ফোন থেকে সমস্ত ডেটা মুছে ফেলেছে জ্যাকলিন। গাড়ি থেকে কোটি কোটি টাকার গয়না উপহার দিয়েছেন এই বলি নায়িকাদের।  অন্যদিকে সুকেশের সঙ্গে বেশ ভাল ভাবেই নাম জড়িয়েছে জ্যাকলিনের।

1010

সুকেশ  চন্দ্রশেখর নিজের মুখে কবুল করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫০ লাখেরও বেশি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন এবং শুধু তাই নয় বিড়ালপ্রেমী জ্যকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন সুকেশ । এখানেই শেষ নয় সুকেশের আইনজীবী জানান, জ্যাকলিনকে দামি অলঙ্কার থেকে পোশাক সবটাই দিয়েছেন সুকেশ।  জ্যাকলিনের মন জিততেই  কোটি কোটি টাকার উপহার দিতেন  সুকেশ চন্দ্রশেখর। সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos