স্কার্ট খুলে ঝুলছে পায়ে, সাদা অন্তর্বাস পরেই হোলিতে রং খেলছেন উরফি, ভিড়মি খেলেন ভক্তরা

হোলির নাম শুনে যিনি কিনা মুখ ভেঙাতেন, যার রং খেলা পছন্দ নয়, তিনিই হোলির দিন চুটিয়ে রং খেললেন। রং খেলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছেন ফ্যাশনিস্তা। বরাবরের

Web Desk - ANB | Published : Mar 8, 2023 8:24 AM IST

 

বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। সারা দেশ জুড়ে ধুমধাম করে পালিত হচ্ছে হোলি উৎসব। আকাশে-বাতাসে যেন রঙের মেলা বসেছে। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। দোলের এই রঙে মানুষ এতটাই রঙিন হয়ে ওঠে, যে চেনা মানুষকেও চিনতে কষ্ট হয়ে যায়। সকলেই বন্ধুবান্ধব-পরিজনদের নিয়ে সেলিব্রেট করছেন হোলি উৎসব। তেমনই হোলির দিন স্বমহিমায় নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ।

হোলির নাম শুনে যিনি কিনা মুখ ভেঙাতেন, যার রং খেলা পছন্দ নয়, তিনিই হোলির দিন চুটিয়ে রং খেললেন। রং খেলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছেন ফ্যাশনিস্তা। বরাবরের মতো অদ্ভুত পোশাকে সামনে এলেন উরফি জাভেদ। যা দেখেই চক্ষু ছানাবড়া হয়েছে সকলের। স্কার্ট খুলে নেমে পড়েছে পায়ে। উর্ধ্বাঙ্গে পোশাকের লেশমাত্র নেই। ব্রা-র সামনের দিকটা কাটা। সাদা রঙের অন্তর্বাস পরে হোলি খেলছেন উরফি। উদ্ভট পোশাকে উরফিকে দেখে সমালোচনার ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

 

 

সাদা অন্তর্বাস নিয়ে যেমন চর্চা শুরু হয়েছে তেমনই উরফির হেয়ারস্টাইল নিয়েও কম হাসাহাসি হচ্ছে না। সাদা অন্তর্বাসের সঙ্গে খাঁড়া বিনুনি দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। তবে লাল রঙের হাই হিল জুতো নজর কেড়েছে নেটিজেনদের। রং খেলতে পছন্দ করেন না বলেই আবির খেলেছেন ফ্যাশনিস্তা। কিন্তু হোলির এই পোশাকে উরফিকে দেখেই বেজায় চটেছেন নেটিজেনরা। নোংরা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাত। কেউ অশ্লীল, তো কেউ নোংরা বলে কটাক্ষ করেছেন উরফিকে। যদিও সমালোচনায় মোটেই কান দেন না অভিনেত্রী। উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। সর্বদাই তার কীর্তি নিয়ে চর্চা চলছে নেটদুনিয়ায়।পোশাকের কারণে শিরোনামে থাকেন উরফি জাভেদ। এমনকী এই পোশাকের জন্যই বারবার চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন ফ্যাশনিস্তা। পোশাক বিতর্ক আর উরফির নাম থাকবে না তা আবার হয় নাকি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি জাভেদ। বিশেষ করে শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। হোলিতেও তা প্রমাণ করে দিলেন নায়িকা।

 

Read more Articles on
Share this article
click me!