পরনে নেই অন্তর্বাস, পায়ে প্লাস্টিক জড়িয়ে বুকচেরা পোশাকে রাস্তায় বেরিয়ে চরম ট্রোলড উরফি

 

অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য একাধিকবার চরম কটাক্ষের মুখে পড়েছেন উরফি জাভেদ। অন্তর্বাস ছাড়াই রাস্তায় বেরিয়ে শোরগোল ফেলে দিলেন উরফি। পায়ে প্লাস্টিক জড়াতেই ধেয়ে এল কটাক্ষ। দেখে নিন ছবিগুলি।

Web Desk - ANB | Published : Mar 2, 2023 9:12 AM IST

19

প্রাক্তন বিগ বস প্রতিযোগি উরফি জাভেদের নয়া লুক নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। তবে এবার যা করলেন উরফি, তা দেখে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

29

অন্তর্বাস ছাড়াই রাস্তায় বেরিয়ে শোরগোল ফেলে দিলেন উরফি। পায়ে প্লাস্টিক জড়াতেই ধেয়ে এল কটাক্ষ। অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য একাধিকবার চরম কটাক্ষের মুখে পড়েছেন উরফি জাভেদ। 

39

বোল্ড ফোটোশ্যুটে একাধিক সাহসী পোশাকে ধরা দিয়েছেন উরফি। তার এই সাজ দেখে রীতিমতো হতবাক হয়েছেন ভক্তরা। নামমাত্র পোশাকে রাস্তায় বেরিয়ে কটাক্ষের মুখে পড়েছেন  ফ্যাশনিস্তা।

49

বুকের সামনের দিকটা পুরোটাই খোলা। প্লাস্টিকের উপর দিয়ে বেরিয়ে রয়েছে নিতম্বের একাংশ। মনোকিনি স্টাইলের ড্রেস, তার সঙ্গে হাই হিল সাদ জুতো পরে সোশ্যাল মিডিয়ার অ্যাটেনশন কেড়ে নিয়েছেন উরফি জাভেদ।

59


মন যেটা চায়, সেটাই তিনি করেন। তাকে আটকানোর সাধ্য কারোর নেই। কারণ ফ্যাশন নিয়ে তার মতো এক্সপেরিমেন্ট আর কে-ই বা করে। পোশাকের কারণে শিরোনামে থাকেন উরফি জাভেদ।

69

পোশাকের জন্যই বারবার চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন ফ্যাশনিস্তা। পোশাক বিতর্ক আর উরফির নাম থাকবে না তা আবার হয় নাকি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে  পড়েন উরফি জাভেদ। 

79

বিশেষ করে শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ।

89

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি।  তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। সর্বদাই তার কীর্তি নিয়ে চর্চা চলছে নেটদুনিয়ায়।

99


বোল্ডনেসের জন্য সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। তার অদ্ভুত কীর্তির জন্য হামেশাই নজর কাড়েন উরফি। যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos