Urfi Javed: শুধু মোবাইল দিয়ে ঢাকা স্তন! উরফি জাভেদের নয়া ফ্যাশনে এবার মাথা ঘুরছে ভক্তদের

সোশ্যাল মিডিয়ায় ফ্যাশন নিয়ে আলোচনা হবে, আর সেখানে উরফি জাভেদের নাম থাকবে না, তা হয় না। প্রতিদিন নিত্যনতুন ড্রেস বা বলা ভালো অদ্ভুতুড়ে পোশাক নিয়ে ভক্তদের মাথা ঘুরিয়ে দেন উরফি। এবার মোবাইলকেই তাঁর পোশাক বানিয়েছেন উরফি।

Web Desk - ANB | Published : Nov 18, 2022 12:37 PM IST

19

প্রতিদিন নিত্যনতুন ড্রেস বা বলা ভালো অদ্ভুতুড়ে পোশাক নিয়ে ভক্তদের মাথা ঘুরিয়ে দেন উরফি। তাঁর এই ড্রেসিং সেন্স নিয়ে ফ্যাশনিস্তারা প্রশ্ন তুললেও, সোশ্যাল মিডিয়ার লাইমলাইট কীভাবে কেড়ে নিতে হয়, তা কিন্তু শিখিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

29

নগ্নতাই যে উরফির মূলমন্ত্র তা যেন ফের একবার হাতে-কলমে প্রমাণ করে দিলেন বলি ফ্যাশনিস্তা উরফি জাভেদ। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি 

39

কখনও ফুসফুস, কখনও দুই হাত ঢেকে রাখে তার স্তন। তাঁর পোশাক নিয়ে চর্চা আট থেকে আশির মধ্যে। এবার নয়া অবতারে উরফি। স্তন ঢাকতে ব্যবহার করলেন মোবাইল! হ্যাঁ ঠিকই শুনেছেন। দুটি মোবাইল দিয়ে নিজের স্তন ঢেকে ক্যামেরার সামনে পোজ দিলেন উরফি। 

49

এখন পর্যন্ত ভক্তরা উরফি জাভেদকে সুতির বস্তা থেকে ব্লেড, লোহার চেইন, বৈদ্যুতিক তার থেকে মোবাইল সিম দিয়ে তৈরি পোশাকে দেখেছে। এবার উরফি জাভেদ আবারও সাহসিকতার সীমা পেরিয়ে পোশাকের নামে শুধু শরীরে মোবাইল লাগিয়ে ভিডিও শেয়ার করেছেন।

59

এই ছবিগুলিতে উরফিকে নীল রংয়ের প্যান্ট ও ব্লেজারে দেখা গিয়েছে। তবে ভিতরে টপের পরিবর্তে রয়েছে মাত্র দুটি মোবাইল, যা দিয়ে স্তন ঢেকেছেন উরফি। এই ভিডিও শেয়ার করে তিনি লিখেছে ফুল চার্জড!

69

উরফির এই ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। নেটিজেনরা ট্রোল করতে ছাড়েননি উরফিকে। কেউ কেউ তো ক্ষেপে গিয়ে লিখেছেন একে দেশ থেকে বের করে দেওয়া হোক। 

79

আরেকজন ব্যবহারকারী লিখেছেন আমাদের দেশে কার্টুনের অভাব নেই।  একইভাবে আরেকজন লিখেছেন- এটা আবার কেমন পাগলামি, সীমা ছাড়িয়ে চলে যাচ্ছে, কেউ এটাকে দেশের বাইরে নিয়ে যাক। এছাড়া অনেক ব্যবহারকারীকে অশালীন মন্তব্য করতেও দেখা গেছে।

89

উল্লেখ্য খুব তাড়াতাড়ি উরফি জাভেদকে দেখা যাবে এমটিভির বিখ্যাত রিয়েলিটি শো স্প্লিটসভিলায়। সম্প্রতি এই শোটির প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে উরফিকে সাহসী স্টাইলে এন্ট্রি নিতে দেখা যাবে।

99

এই ছবি পোস্ট করার পর ট্রোলড হয়েও অবশ্য বিশেষ মাথা ব্যথা নেই উরফির। অশালীন কমেন্ট পেয়েও সোশ্যাল মিডিয়ায় নিজের পোস্টের কমেন্ট বক্স অফ করেননি তিনি। চার্জার আর মোবাইল পোন দিয়েও যে এভাবে ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করা যায়, তা দেখিয়ে দিয়েছেন উরফি। সে নিন্দুকরা আড়ালে যাই বলুক না কেন। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos