টোনড ফিগার-উঁচু উরু সহ সাদা পোশাকে দেখুন অভিনেত্রী ঈশিতা দত্তের ৫টি সেক্সি ছবি, যা দেখে চোখ সরাতে পারবেন না আপনিও

১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেল দৃশ্যম ২। সিনেমার অন্যতম চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ঈশিতা দত্ত। নীচে তার কিছু হট ছবির তালিকা তৈরি করা হল

Web Desk - ANB | Published : Nov 18, 2022 11:03 AM IST

16
ঈশিতা দত্ত

দীর্ঘ সাত বছর পর আবারও খোলা হল রহস্যের জট, ২০১৫ সালে মুক্তি পাওয়া দৃশ্যমের দ্বিতীয় ভাগ মুক্তি পেল ১৮ নভেম্বর। মুভিতে অজয় এবং শ্রিয়ার মেয়ের চরিত্রে অভিনয় করা ঈশিতা ছবির অন্যতম প্রধান চরিত্র। অঞ্জু (ঈশিতা) ২০১৫ সালে 'দৃশ্যম'-এ স্যাম (চলচ্চিত্রে তাবুর ছেলে) কে লিড পাইপ দিয়ে হত্যা করে আর এই ঘটনাকে ঘিরেই তৈরি সিনেমার মূল আকর্ষণ।
 

26
ঈশিতা দত্ত

সাত বছর পরে, অঞ্জু বড় হয়েছে, কিন্ত খুনের গোপনীয়তা সাত বছর ধরে অটুট রেখেছিলেন পরিচালক। এবার দেখার বিষয় এটাই যে, অঞ্জুর বাবা বিজয় সালগাঁওকর (অজয়) নতুন তদন্তকারী পুলিশের (অক্ষয় খান্না) সামনে অপরাধ স্বীকার করলেন কি না, তার খোলাসা সিনেমা দেখলেই বোঝা যাবে। নীচে আপনাদের সামনে অঞ্জু ওরফে ঈশিতার কিছু বোল্ড ছবি হাজির করা হল। 
 

36
ঈশিতা দত্ত

'টারজান - দ্য ওয়ান্ডার কার' বিশাল শেঠকে বিয়ে করা ঈশিতা দত্ত নিজেকে 'অন্তর্মুখী' বলে দাবি করেন।  কয়েক মাস আগে ইংরেজি দৈনিকের সাথে সাক্ষাত্কারে, ঈশিতা প্রকাশ করেছিলেন যে তিনি অন্তর্মুখী হওয়ার জন্য বেশি কয়েকটি প্রকল্প হারিয়েছেন, তবে তিনি এখন তা সম্পূর্ণ পরিবর্তন করতে চান।
 

46
ঈশিতা দত্ত

অন্তর্মুখী স্বভাবের কথা বলতে গিয়ে, ঈশিতা দত্ত জানান যে পার্টিতে যোগ দেওয়ার পরিবর্তে, তিনি বাড়িতেই থাকতে পছন্দ করেন।  তিনি মনে করেন যে এই কারণেই তার অনেক কাজ হাতছাড়া হয়েছে।
 

56
ঈশিতা দত্ত

আপনাদের জানিয়ে রাখি, ঈশিতা দত্ত অভিনয়ে নতুন নন, খুব অল্প বয়স থেকেই   তিনি বেশ কয়েকটি চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেন। 
 

66
ঈশিতা দত্ত

কাজের ফ্রন্টে, ঈশিতা দত্তকে  শেষবার টেলিভিশন শো 'থোড়া সা বাদাল, থোড়া সা পানি'-তে দেখা গিয়েছিল, এবার তার বহু প্রতীক্ষিত সিনেমা দৃশ্যম ২  মুক্তি পেল প্রেক্ষাগৃহে। খবর অনুযায়ী, ছবিটি মুক্তির আগেই কোটি টাকার ব্যবসা করেছে।

আরও পড়ুন

মুক্তির আগেই কোটি টাকার ব্যবসায় দৃশ্যম ২, অগ্ৰিম বুকিংয়েই বক্স অফিস ছাপাল সিনেমাটি

 

ক্যাটরিনা নাকি চলতা ফিরতা ফিজিশিয়ান! স্ত্রীকে নিয়ে এ মন্তব্যে কোন ইঙ্গিত দিলেন ভিকি?

 

উন্মুক্ত ব্রালেটে যৌবনের উঁকিঝুঁকি, বডিকন পোশাকে দর্শকদের কুপোকাত করলেন কাইলি জেনার


 


 



 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos