Urfi javed আবার নবরূপে, এবার চা ভরা টি-ব্যাগের পোশাকে তাক লাগালেন তিনি

সম্পূর্ণ অন্য পোশাকে দেখা গেল উরফি জাভেদকে। এবার তিনি টি-ব্যাগের তৈরি পোশাক পরে তাক লাগালেন।

 

Web Desk - ANB | Published : Jun 4, 2023 4:38 PM IST

উদ্ভট পোশাক পরিকল্পনায় তিনি হার মানাবেন বলিউডের প্রথম সারির যে কোনও ফ্যাশান ডিজাইনারকে। কখনও ব্লেড দিয়ে তৈরি পোশাক পরেন তো কখনই সোশ্যাল মিডিয়ায় তিনি প্রকট হন দড়ি বা তারের পোশাকে। নিন্দের ঝড় উঠলেও দমার নন তিনি। তিনি উরফি জাভাবে। টেলিইন্ড্রাস্ট্রির স্টার বলা যেতে পারে। অভিনয়ের থেকে পোশাকের জন্যই আলোচনায় থাকেন উরফি। তবে তাঁর পোশাক নিয়ে যতই কথা হোক না কেন সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুগামীর সংখ্যা কিন্তু লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

যাইহোক এবার সম্পূর্ণ অন্য পোশাকে দেখা গেল উরফি জাভেদকে। এবার তিনি টি-ব্যাগের তৈরি পোশাক পরে তাক লাগালেন। শুধু তাই নয়, পোশাকের ওপর জল ঢেলে তিনি দেখিয়েও দিলেন যে টি-ব্যাগের তৈরি পোশাকই তিনি পরেছেন। দেখুন সেই ভিডিও, যা ইনস্টাগ্রাসে শেয়ার করেছেন উরফি। ক্যাপশানে তিনি লিখেছেন, "হ্যালো ফ্রেন্ডস, চাই পিলো।" যদিও অনেকেই উরফিকে ট্রোল করেছেন। বেশিরভাগ অনুগামী উরফি জাভেদের সৃজনশীলতার প্রশংসা করেছেন।

 

 

এর আগের একটি ভিডিওতে উরফি জাভেদের চায়ের প্রতি ভালবাসা প্রমাণ হয়েছে। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

হট অ্যান্ড সেক্সি লুকে বরাবরই নজর কাড়েন বলিউড অভিনেত্রী। এবার সম্পূর্ণ অন্য মেজাজে উরফি। তিনি এবার বস্তা দিয়ে তৈরি দু-পিস বলে নিজের ভিডিও পোস্ট করলেন ইনস্টাগ্রামে। মোট কথা বস্তা পরেও ভাইরাল হলেন তিনি। টু পিস বস্তায় রীতিমত হট উরফি। কাঁধ আর নাভি উন্মুক্ত। অনাবৃত উরু দিয়ে গড়িয়ে পড়ছে গ্ল্যামার। বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে তাঁর। তাঁর সাহসী ফ্যাশান নিয়ে দিনভরই আলোচনা চলে। অবাক হয়ে যায় নেটজেনরা। কিন্তু ভুলে গেলে চলবে না উরফির মতই আলোচনার বিষয় তাঁর মোট সম্পত্তি। স্পটবয়ই -এর মতে উরফির মোট সম্পত্তির পরিমাণ ৪০-৫৫ লক্ষ টাকা। আরও একটু বুকে হাত দিয়ে বসুন। এবার বলছি উরফি প্রতিটি সিরিয়ালের জন্য পর্ব হিসেবে প্রায় ২৫-৩৫ হাজার টাকা চার্জ নেন। বলিউডে গুঞ্জন উঠতি টিভি স্টারদের মধ্যে উরফি অনেকটাই বেশি পারিশ্রমিক হিসেবে নেন।

স্পটবয়ই -এর মতে উরফির মোট সম্পত্তির পরিমাণ ৪০-৫৫ লক্ষ টাকা। আরও একটু বুকে হাত দিয়ে বসুন। এবার বলছি উরফি প্রতিটি সিরিয়ালের জন্য পর্ব হিসেবে প্রায় ২৫-৩৫ হাজার টাকা চার্জ নেন। বলিউডে গুঞ্জন উঠতি টিভি স্টারদের মধ্যে উরফি অনেকটাই বেশি পারিশ্রমিক হিসেবে নেন।

বর্তমানে উরফির হাতে কাজেও রয়েছে প্রচুর। তাই আগামী দিনে তাঁর আয়ের পরিমাণ আরও বাড়বে বলেও গুঞ্জন বিটাউনে। তবে বর্তমানে সময়টা একটু খারাপ যাচ্ছে উরফির। কারণ তিনি কাশ্মীরা শাহের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন। যা তার কাজের ক্ষতি করতে পারে বলেও মনে করছে অনেকে।

Share this article
click me!