টলিউড থেকে বলিউড- করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় শোকপ্রকাশ করলেন একাধিক সেলেব, দেখে নিন এক ঝলকে

করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাজনৈতিক ব্যক্তি থেকে সেলেব সকলে। টলিউড থেকে বলিউড সকল তারকাই করছেন টুইট। দেখে নিন কোন তারকা কী লিখলেন।

Sayanita Chakraborty | Published : Jun 3, 2023 9:33 AM IST / Updated: Jun 03 2023, 04:07 PM IST

ক্রমে বেড়ে চলেছে মৃত্যু সংখ্যা। গত সন্ধ্যায় ঘটে করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনা। শুক্রবার সন্ধ্যা প্রায় ৭টা নাগাদ ঘটে ওড়িশার বালেশ্বরের কাছে দুর্ঘটনার কবলে পড়ে করমণ্ডল এক্সপ্রেস। ওড়িশার বালেশ্বরের কাছে একই লাইনে একটি মালগাড়ির সঙ্গে সংঘর্ষ হয় চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেসের। সংঘর্ষের জেরে ট্রেনের অধিকাংশ কামরাই বেলাইন হয়ে যায়। ঘটে দুর্ঘটনা। এখনও ক্রমে বেড়ে চলেছে মৃত্যু সংখ্যা। এই সংখ্যা কোথায় গিয়ে থাকবে তা কারও ধারণা নেই। তেমনই বেড়ে চলেছে আহতের সংখ্যা। জোর কদমে চলছে উদ্ধার কাজ। যারা আটকে আছেন তাঁদের বের করে কঠিন পরিশ্রম করছেন উদ্ধারকারী দল। এই করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাজনৈতিক ব্যক্তি থেকে সেলেব সকলে। টলিউড থেকে বলিউড সকল তারকাই করছেন টুইট। দেখে নিন কোন তারকা কী লিখলেন। রইল কয়েকটি বিশেষ টুইট।

 

মাধুরী দীক্ষিত নেনে-

ওড়িশার বালাসোরে ট্রেন দুর্ঘটনার কথা শুনে হৃদয় বিদারক। নিহতদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা। আহত ব্যক্তিদের দ্রুত আরোগ্য প্রার্থনা করি।

 

 

প্রভাস-

খুব ভয়ঙ্কর। এটা দেখা হতাশাজনক। করোমন্ডল এক্সপ্রেসে ভ্রমণকারী ২৫০-র বেশি লোক নিহত ও ১০০০ জন আহত। তাদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।

 

 

অক্ষয় কুমার-

ওড়িশার মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার দৃশ্যগুলো হৃদয় বিদারক। আহদের দ্রুত আরোগ্যা কামনা করি। এই কঠিন সময়ে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি আমার চিন্তা ও সমবেদনা। ওম শান্তি।

 

 

পরিণীতি চোপড়া-

ওড়িশার ভয়াবহ দুর্ঘটনায় জড়িত সকলের জন্য আমি প্রার্থনা করছি। পরিবার, বন্ধুবান্ধব ও প্রিয়জনদের শক্তি খুঁজে পেতে ও যত তাড়াতাড়ি সম্ভব আরোগ্য কামনা করছি। ঈশ্বর সকলকে আশীর্বাদ করুন।

 

 

ঋতুপর্ণা সেনগুপ্ত-

করোমন্ডল এক্সপ্রেস দুর্ঘটনার খবরে গর্ভরভাবে শোকাহত। আমার প্রার্থনা যাত্রী ও তাদের পরিবারের সঙ্গে। এই দুর্ঘটনায় যারা প্রাণ হারিয়েছেন তাদের জন্য আমার গভীর সমবেদনা।

 

 

জয়া এহেসান

কারো পরিচিত কেউ এই ট্রেনে ট্রাভেল করলে খোঁজ নিন। - এই লিখে তিনি হেলপ লাইন নম্বর পোস্ট করেন।

 

 

সৃজিত মুখোপাধ্যায়

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও বিভিন্ন স্টেশনের হেলপ লাইন নম্বর শেয়ার করেছেন।

 

 

এভাবে একাধিক তারকা দুঃখ প্রকাশ করেছেন এই ঘটনায়। ইতিমধ্যে ট্রেন দুর্ঘটনায় মৃত ব্যক্তিদের পরিবারের জন্য ১০ লক্ষ টাকা সহায়তার কথা জানান রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। যাঁরা এই দুর্ঘটনায় আহত হয়েছেন তাদের ২ লক্ষ টাকা ও যারা সামান্য আহত হয়েছেন তাদের ৫০ হাজার টাকা দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। এই মর্মান্তিক ঘটনায় শোকাহত সকলেই।

 

আরও পড়ুন

The Kerala Story: শ্যুটিং-এর ভয়াবহ ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে, ভাইরাল আধা শর্মার পোস্ট

ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন কি পূরণ করতে পারবে তুঁতে? আসছে স্টার জলসার নতুন সিরিয়াল

Amitabh-Jaya: পার হল ৫০টা বছর, বিবাহবার্ষিকীকে রইল অমিতাভ ও জয়া বচ্চনের প্রেম কাহিনি

Share this article
click me!