পোশাক নেই এতটুকুও, উন্মুক্ত শরীরে ঢালছেন প্লাস্টার অফ প্যারিস, উরফির নতুন ভিডিও দেখতে উপচে পড়েছে ভিড়

অভিনেত্রী কী করতে চলেছেন তা তিনি এখনও পুরোপুরি প্রকাশ করেননি, তবে অবশ্যই তার ইনস্টাগ্রামে এটির একটি ছোট টুকরো শেয়ার করেছেন। যা দেখে আপনি একটু ঘাবড়ে যাবেন এবং ভাববেন সে এখন কি করতে যাচ্ছে।

 

deblina dey | Published : Jul 1, 2023 5:07 AM IST / Updated: Jul 01 2023, 10:41 AM IST

উরফি জাভেদ, তার অফবিট ফ্যাশনের জন্য বিখ্যাত, তিনি কী পরবেন তা কখনই আপনি কল্পনা করতে পারবেন না। পিজ্জার টুকরো থেকে শুরু করে বৈদ্যুতিক তার, কাচের টুকরো থেকে সবুজ চায়ের প্যাকেট... এমন অনেক কিছু আছে যা দিয়ে উরফি তার পোশাক তৈরিতে ব্যবহার করেছে এবং এখন সে আবারো শিরোনামে এসেছে তার নতুন পোশাক নিয়ে।

অভিনেত্রী কী করতে চলেছেন তা তিনি এখনও পুরোপুরি প্রকাশ করেননি, তবে অবশ্যই তার ইনস্টাগ্রামে এটির একটি ছোট টুকরো শেয়ার করেছেন। যা দেখে আপনি একটু ঘাবড়ে যাবেন এবং ভাববেন সে এখন কি করতে যাচ্ছে।

ভিডিওটিতে কী আছে..

আসলে, উরফি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে কিছু ব্যক্তিকে তার শরীরে পিওপি অর্থাৎ প্লাস্টার অফ প্যারিস লাগাতে দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে অভিনেত্রী টপলেস এবং দুই মহিলা তার শরীরে পিওপি লাগাচ্ছেন, সেই সময় অভিনেত্রী তাদের ক্রমাগত নির্দেশনা দিচ্ছেন। ঠিক কিভাবে তাঁর শরীরের উপর এই পিওপি লাগাতে হবে।

ভিডিও ছাড়াও, অভিনেত্রী এই কাজের কিছু ছবিও শেয়ার করেছেন, যার একটিতে তার শরীরের অর্ধেক পিওপি দিয়ে ঢাকা দেখা গেছে, বাকি ছবিতে তার স্টাফদের এই পোশাক তৈরিতে তাকে সাহায্য করতে দেখা যাচ্ছে। এখন সাহায্যে উরফি নতুন কী পোশাক পরতে চলেছেন, তা শিগগিরই জানা যাবে, দেখে নিন উরফির শেয়ার করা ভিডিওটি-

 

 

তবে, উরফি জাভেদের অস্বাভাবিক ফ্যাশন এখন একটি সাধারণ জিনিস হয়ে উঠেছে। যেন ট্রোলিং এবং উরফি এক সঙ্গেই চলছে তাল মিলিয়ে, অভিনেত্রীর এমন কোনও পোশাক কমই থাকবে যেখানে তিনি ট্রোলড হননি। তবে, অভিনেত্রীও জানেন কীভাবে ট্রোলারদের উপযুক্ত জবাব দিতে হয়।

অতীতে, উরফিকে একটি সাদা এবং লাল রঙের পোশাকে দেখা গিয়েছিল যার মধ্যে তার গলায় দুটি হৃদয় ঝুলছিল। তার এই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল ও শোরগোল ফেলেছিল।

 

 

ইন্টারনেট সেনসেশন Urfi Javed (Uorfi) তার উদ্ভট ফ্যাশন পছন্দ দিয়ে তার ভক্তদের স্তব্ধ করে দেন অভিনেত্রী। সম্প্রতি মুম্বাইতে একটি ইভেন্টে যোগ দিয়েছিলেন এবং আবার তার উদ্ভট পোশাকের জন্য তিনি লাইমলাইটে ছিলেন। অনুষ্ঠানে পাপারাজ্জিদের জন্য খুশি হয়ে পোজ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলিউড ডিভাস সানি লিওন এবং সোফি চৌধুরী এবং অন্যান্যরাও রেড কার্পেটে তাদের গ্ল্যামারাস ঝলক দেখিয়েছেন।

Share this article
click me!