খুনের হুমকি পেলেন উরফি, ভয়ে কুকড়ে না গিয়ে পাল্টা একহাত নিলেন ফ্যাশনিস্তা

যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। অশ্লীল ফ্যাশনের জন্যই পুলিশের কাছে অভিযোগ দায়ের তো কখনও আবার প্রাণে মেরে ফেলার হুমকি আর কী কী সহ্য করতে হচ্ছে ফ্যাশন কুইন উরফিকে। এবার প্রাণনাশের হুমকি পেতেই গর্জে উঠলেন উরফি জাভেদ।

 

 

Web Desk - ANB | Published : Nov 14, 2022 9:38 AM IST / Updated: Nov 14 2022, 05:18 PM IST

19

 যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ।   ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। 

29

খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না।

39

বিশেষ করে শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। দিনকয়েক আগেই ফ্যাশন স্টেটমেন্টের জন্য পুলিশে অভিযোগ দায়ের হয়েছে উরফির নামে।
 

49

তবে এবার যেন সবকিছুর উর্ধ্বে গিয়ে প্রাণ মারার হুমকি পেলেন উরফি জাভেদ। উরফির পোশাক নিয়ে রীতিমতো প্রাণনাশের হুমকি পেয়েছেন উরফি। নেটিজেনদের একাংশ তাকে যেমন সর্বদাই তুলোধনা করেন তেমনটা তো করেছেনই এবার খুনেরও হুমকি দিলেন।

59

উরফির পোশাক নিয়ে তাকে হুমকি দিয়েছেন সমাজমাধ্যমের অত্যন্ত পরিচিত মুখ বিকাশ ফাটক। তিনি যথেষ্ঠই পরিচিত একজন। তবে খুনের পাওয়ার পর চুপ থাকেননি উরফি জাভেদ। বরং পাল্টা তোপ দেগেছেন ফ্যাশনিস্তা।
 

69

বিকাশ নিজের ভিডিওতে উরফির উদ্দেশ্যে বলেছেন, তুমি শুধরে যাও নয়তো আমি তোমাকে শুধরে দেব। এই মন্তব্য করে উরফিকে হুমকি দিয়েছেন বিকাশ। তবে তিনিও ছেড়ে দেওয়ার পাত্রী নন। 

79

নিজের ইনস্টাগ্রামে হিন্দুস্তানি ভাউয়ের উদ্দেশ্যে  লেখেন, আপনি যে মানুষকে গালিগালাজ করেন সেটা কি এদেশের সংস্কৃতি। আপনি যে আমাকে হুমকি দিয়েছেন তার জন্য পুলিশের কাছে যেতে পারি আমি। আপনাকে জেলে পর্যন্ত ভরতে পারি।

89

উরফি আরও লেখেন, জেল খেটে বা নিজের থেকে  অর্ধেক বয়সি মেয়েদের ভয় দেখানে, তাদের প্রাণনাশের হুমকি দেওয়ার মাধ্যমে কি আপনি যুবসমাজকে সুন্দর বার্তা দিচ্ছেন।  আর মনে করিয়ে দিয়েছেন মাস কয়েক আগে যে এই উরফির সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। এখানেই থামেননি উরফি। তিনি মহিলাদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছেন। একজন সেলিব্রিটি হয়েও যদি এভাবে প্রাণনাশের হুমকি পেতে হয়,তাহলে সাধারণ মেয়েদের নিরাপত্তা ঠিক কোথায়।

 

99


ট্রোলারদের উদ্দেশ্যেও উরফি জানিয়েছেন, যারা তাাকে প্রতিনিয়ত প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছেন তাদের একটুও ভয় পান না তিনি। কারণ তিনি মনে করেন কারোর কোনও ক্ষতি করেননি তাই কাউকে ভয়ও পান না। তবে নিরাপত্তা নিয়ে চিন্তায় রয়েছেন উরফি জাভেদ।
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos