Urfi Javed: ফের অদ্ভুত পোশাকে উরফি, গাড়ি থেকেই নামতে ট্রোলিং-র শিকার

ফের খবরে উরফি জাভদ। কালো রঙের এক অদ্ভুত পোশাক পরে হাজির হলেন উরফি। গাড়ি থেকে নামতেই ঝড়। পোশাকের নকশা বুঝে উঠতেই হিমশিম সকলে।

Sayanita Chakraborty | Published : May 27, 2023 6:50 AM IST

110

সম্প্রতি, ভাইরাল হল উরফি জাভেদের নতুন ছবি। যা দেখে ফের একবার ভিড়মি খেলেন দর্শকেরা। প্রায়শই উদ্ভট সাজের কারণে খবরে আসেন উরফি। এবারও তার অন্যথা হল না। অদ্ভুত এক পোশাক পরে গাড়ি থেকে নামতে দেখা গেল মডেল-অভিনেত্রী। আর তাঁর এই নতুন পোশাক দেখে ভিড়মি খেলে সকলে।

210

কালো রঙের নেটের ড্রেস পরেছিলেন উরফি। যা স্পষ্ট বোঝা যাচ্ছিল তাঁর দেহে। নেটের এই গাউন ছিল পা পর্যন্ত। তবে, এতে স্পষ্ট ফুটে ওঠে অন্তর্বাস। পোশাকের নকশা ছিল অদ্ভুত। শুধু স্তনের অংশে ছিল ড্রাগনের নকশা। যার কারণে শুধু স্তনটাই দেখা যায়নি।

310

বাকি শরীরের সব অংশ ছিল উন্মুক্ত। কালো রঙের নেটের পোশাক পরেছিলেন উরফি। পোশাকের পিছনের অংশ ছিল ফাঁকা। ছিল শুধু নেটের কাপড়। আর সামনের অংশে ছিল এই ড্রাগনের নকশা আঁকা। এমন পোশাকের সঙ্গে পায়ে পরেছেন কালো হিল। এই পোশাক পরে গাড়ি থেকে নামতেই শুরু হল সমালোচনা।

410

অনেকেই বললেন, উরফি ওপরের অংশে কোনও অন্তর্বাস পরেন নি। আবার কেউ বললেন, এর থেকে কিছু না পরাই ছিল ভালো। তাঁর ভিডিও ভাইরাল হতেই নানান কমেন্ট করেন। কেউ লেখেন, এ কেমন মেয়ে। অধিকাংশই লিখেছেন, ‘অপছন্দ’। একজন লিখেছেন, এই মেয়ে ভারতের হতে পারে না।

510

একজন লিখেছেন, এই ড্রাগন যদি আগুন লাগিয়ে দেয়। এখন লিখেনে, সব সময় পিছন দেখায়। এমন নানান খারার মন্তব্য পড়ছে উরফির এই ভিডিওতে। কালো রঙের এই নেটের পোশাক সঙ্গে কানে ম্যাচিং করে পরেছেন কালো রঙের দুল। চুল রেখেছেন বাঁধা।

610

কদিন আগে বাবলগাম দিয়ে টপ তৈরি করেছিলেন উরফি জাভেদ। পরনে ছিল ধূরস রঙের প্যাট। তার ওপর পরেছেন গোলাপী রঙের বাবলগাম দিয়ে তৈরি টপ। ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছিল সোফার ওপর বসে তিনি। এখানেই শেষ নয়, পোশাক থেকে গাম মুখে ভরতে দেখা গিয়েছিল তাঁকে।

710

ফ্যাশন নিয়ে সব সময় এক্সপেরিমেন্ট করে চলেন উরফি। এবারও একই পথে হাঁটলেন তিনি। কালো নেটের ড্রেস পরে হাজির হলেন উরফি। আর এই দিনই উরফির ঝামেলা হয় পপারাৎজিদের সঙ্গে। এই দিন এই পোশাক পরে রেস্তোাঁরায় যান উরফি। গাড়ি থেকে নামার পর ক্যামেরাম্যানদের সঙ্গে বচসা হয় উরফির।

810

উরফিকে দেখে একজন বলেন, ওহো উরফি জি। উরফি বলেন, কিতনে গান্দে হ্যায় ইয়ে লোগ। তারপর উরফি বলেন, তোমাদের থেকে কুকুরের মতো লোক আর আমি দেখিনি। তখনও একজনকে বলতে শোনা যায়, ম্যাম আপনাকে ভালোবাসি। তখন উরফি বলেন, সব জানি আমি।

910

এদিকে জিনাত আমনের সঙ্গে ছবি পোস্ট করেন উরফি। সম্প্রতি দিল্লিতে একটি অনুষ্ঠানে হাজির হন উরফি জাভেদ। দিল্লিতে নতুন স্টোর খুললেন অমিত আগরওয়াল। এই অনুষ্ঠানে ছিলেন জিনাত আমন। এই দিন উপস্থিত ছিলেন উরফি জাভেদ। এই অনুষ্ঠানে জিমাতের সঙ্গে কথোপকথের একটি ভিডিও পোস্ট করেন উরফি। যা নিয়ে খবরে এলেন উরফি।

1010

যেই ভিডিও-তে দেখা যায় উরফি জিনাত আমনের সঙ্গে কথা বলছেন, আর তিনি অদ্ভুত এক্সপ্রেশন দিয়ে উরফিকে দেখছেন। এই দিন অনুষ্ঠানে উরফির অদ্ভুত কালো রঙের পোশাক পরেন তিনি। যার উন্মুক্ত ছিল উরফির শরীরের অধিকাংশ। হয়তো উরফির এমন পোশাক দেখা চমকে গিয়েছিলেন জিনাত আমন। এমন ধরা পরেছেন উরফির পোস্ট করা ভিডিওতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos