Malaika Arora: ৪৯-এ ছড়াচ্ছেন উষ্ণতা, মালাইকা আরোরার নতুন ছবি ঘুম কাড়ল নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় মালাইকা আরোর একটি কিছু নতুন ছবি ভাইরাল হয়েছে। সিলভার পোশাকে পুলের ধারে দেখা যাচ্ছে নায়িকাকে। যা দেখে বোঝা দায় তিনি পা দিয়েছেন ৪৯-এ।

Sayanita Chakraborty | Published : May 27, 2023 3:40 AM IST

110

ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই খবরে থাকেন মালাইকা। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ ও বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে থাকার কারণে প্রায়শই গুঞ্জন শুনতে হয় তাঁকে। তবে, এসবে তিনি কান দিয়ে পছন্দ করেন না। সে কারণে প্রকাশ্যে বযসে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে ঘোরাফেরা করতে দেখা যায় তাঁকে।

210

এমনকী, অর্জুনের সঙ্গে সম্পর্ক কখনও গোপন করেন না। রেস্তোরাঁ থেকে পার্টি এমনকী বিভিন্ন ইভেন্টে হাজির হন অর্জুনের হাত ধরেই। সদ্য এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অর্জুন তাঁর ওপর কতটা নির্ভর করে। অর্জুনের সব কাজ সে নাকি করে দেয়- এই বলে প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেন।

310

এছাড়াও, মাঝে মধ্যেই ফোটোশ্যুট করিয়ে খবরে আসেন মালাইকা। ৪৯-এও তাঁর আকর্ষণীয় চেহারা অবাক করে সকলকে। সব সময় আকর্ষণীয় পোশাকে দেখা যায় মালাইকাকে। যা সব সময় অবাক করে সকলকে।

410

ফের ফোটোশ্যুট করে খবরে এলেন মালাইকা আরোরা। সদ্য ডাব্বু রত্নানি শেয়ার করেছেন তাঁর কিছু ছবি। যেখানে পুলের ধারে দেখা যাচ্ছে মালাইকাকে। আর এই ছবি ঘুম কেড়েছে সকলের। ছবি বেশ আকর্ষণীয় দেখাচ্ছে মালাইকাকে।

510

ডাব্বু রত্নানি ছবি শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ৪৯-এ এমন আকর্ষণীয় লুক অবাক করেছে সকলকে। মালাইকার নতুন ফোটোশ্যুটের ছবি শেয়ার করে ডাব্বু রত্নানি ক্যাপশনে লেখেন, #btwithdaboo with Magnificent Malaika.

610

ছবিতে পুলের ধারে দেখা যাচ্ছে মালাইকাকে। সিলভার ওয়ান পিস পরেছেন তিনি। যাতে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে। এটি একটি মনোকিনি পোশাক। কোনও ছবিতে দেখা যাচ্ছে পুদের ধারে সেক্সি লুকে ধরা দিয়েছেন নায়িকা।

710

কোনও ছবি তোলা হয়েছে পুলে নামার আগে। পুলে নামার সিঁড়িতে দাঁড়িয়ে পোজ দিয়েছেন তিনি। ৪৯ বয়সে মালাইকার এমন লুক দেখে অবাক হয়েছেন সকলে। এই বয়সেও এমন আকর্ষণীয় লুক হতে পারে তা মনে হয় তিনিই প্রমাণ করলেন।

810

মালাইকার এই সকল ছবি ভাইরাল হতেই এতেই একের পর এক কমেন্টে ভাসে তাঁর পোস্ট। একজন লিখেছেন, কে বলতে তার আমার মতো বড় ছেলে আছি। আমি নিজেই তাঁকে দেখছি।

910

একজন লিখেছেন, পুল দেখার পর জল বুঝতে পেরেছে.. আগুন কি আগুন। আবার একজন লেখেন, কে বলবে তাঁর বয়স ৪৯ বছর। তেমনই একজন লেখেন, মানুষের বয়স বাড়ছে, ওনার কমছে।... তিনি জীবন কাটাচ্ছেন আর আমাদের কেটে যাচ্ছে। এভাবে নানান কমেন্টে ভরে যায় তাঁর পোস্ট। তেমনই অনেকে তাঁকে সুন্দর কিংবা সেক্সি লাগছে এমন কমেন্টও করেন।

1010

এভাবে ফোটোশ্যুট করে খবরে এলেন মালাইকা। ৪৯- বছরে এমন আকর্ষণীয় চেহারা দেখে অবাক সকলে। তবে, তিনি সর্বদা এমন চেহারা ধরে রাখার জন্য কঠিন পরিশ্রম করে চলেন। প্রায়শই জিমের বাইরে দেখা যায় তাঁকে। সে যাই হোক, মালাইকার এই ফোটোশ্যুটের ছবি নজর কাড়ল সকলের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos