ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তনের একাংশ, বেলি ডান্সে কোমর দোলাতেই ভাইরাল ভোজপুরি শিল্পের 'নোরা' নম্রতা মাল্লা

বিকিনিতে পরণে কোমর দুলিয়ে বেলি ডান্স ভোজপুরি ইন্ডাস্ট্রির নোরা ফাতেহি ওরফে নম্রতা মাল্লার। ভাইরাল ভিডিওতে শোরগোল গোটা নেটদুনিয়ায়।

Web Desk - ANB | Published : Nov 23, 2022 2:47 PM IST

15
নম্রতা মাল্লা

দর্শকদের নজর কাড়তে, হার্টবিট বাড়াতে কিংবা ছেলেদের রাতের ঘুম ওড়াতে ভোজপুরি ইন্ডাস্ট্রি বরাবরই অভ্যস্ত। আজ থেকে নয়,বছর বছর ভোজপুরি ইন্ডাস্ট্রির দর বেড়েই চলেছে সোশ্যাল মিডিয়ায়, আর এবারে দর্শকদের আবার ঘাম ঝরাতে ভাইরাল হল নম্রতা মাল্লার মন মাতানো ভিডিও।
 

25
নম্রতা মাল্লা

সোশ্যাল মিডিয়ায় কী পরিমাণে পারদ চড়িয়েছেন অভিনেত্রী! একের পর এক সেক্সি পোস্ট দিয়ে অভিনেত্রীকে সাধারণত তার ভক্তদের নজর কাড়তে দেখা যায়। আর এবারে নম্রতার ভিডিওতে রয়েছেন যৌবনের ছোঁয়া যেখানে টোনড ফিগারে কোমর দুলিয়ে বেলি ডান্স করছেন নম্রতা ধূসর রঙ সহ কালো বর্ডার দেওয়া ব্রা আর কালো কাপড় দিয়ে পায়ের কিছুটা অংশ ঢেকেছেন তিনি।
 

35
নম্রতা মাল্লা

ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে নম্রতা তার বিকিনি লুক ভক্তদের কাছে তুলে ধরেন। নম্রতার বেলি ডান্স সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই শোরগোল পড়ে নেটদুনিয়ায়, হাজার হাজার লাইক পাওয়া ভিডিওটিকে বারংবার রিটুইট করেন ভক্তরা।
 

45
নম্রতা মাল্লা

নম্রতা মাল্লাকে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে "নোরা ফাতেহি" বলে উল্লেখ করা হয়।  তার অভিনয়ের মধ্যে রয়েছে বেলি ডান্সিং এছাড়াও তেলেগু ছবির একটি আইটেম গানে ক্যামিও করতে চলেছেন নম্রতা।
 

55
নম্রতা মাল্লা

এর পরে, তাকে আরও বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে দেখা যাবে।  অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে সক্রিয় তো বটেই পাশাপাশি তার নাচের মাধ্যমে দর্শকদের আকর্ষন করেন এই অভিনেত্রী। 
আরও পড়ুন

মোনালিসা নাকি নম্রতা মাল্লা, বিকিনিতে কাকে বেশি সেক্সি লাগে?

 

মানসিক রোগ মুহূর্তে বদলে দিয়েছিল জীবন, সহবাস পর ছেড়ে যাওয়ার যন্ত্রণায় বড় ধাক্কা পেয়েছিলেন দীপিকা

 

বক্ষ-বিভাজিকা ফ্লন্টস করে বিকিনিতে হট পোজ, স্নানঘরে মিরর সেলফিতে দিশার উষ্ণতায় বোল্ড আউট ভক্তরা

Share this Photo Gallery
click me!
Recommended Photos