'মুভিং ইন উইথ মালাইকা', হটস্টারের আসন্ন শোয়ের শুটিং হবে মালাইকার বাড়িতেই, দেখুন সেই ছবি

ডিজনি+ হটস্টার নিয়ে আসতে চলেছে এক নতুন শো মুভিং ইন উইথ মালাইকা। এই প্রথমবার নিজের লাইফস্টাইল নিজেই দর্শকদের জানাবেন মালাইকা অরোরা।

Web Desk - ANB | Published : Nov 23, 2022 2:58 PM IST

13
মুভিং ইন উইথ মালাইকা

নব্বয়ের অভিনেত্রী হয়ে বিংশের এই যুগেও যে কতটা গ্ল্যামারাস হয়ে থাকা যায় তা বোধ হয় মালাইকা অরোরার থেকে ভালো কেউ জানেন না।মালাইকার লাইফস্টাইল জানতে চান না এমন মানুষ খুবই কম আছেন আর তাই খোদ মালাইকাই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতে চলেছেন ভক্তদের সঙ্গে। হ্যাঁ ঠিকই পড়েছেন, ডিজনি প্লাস হটস্টারের এবার নতুন প্রজেক্ট মুভিং ইন উইথ মালাইকা
 

23
মুভিং ইন উইথ মালাইকা

ডিজনি+ হটস্টারে এক রিয়েলিটি শো এর মধ্যে দিয়ে তার ব্যক্তিগত জীবনে উঁকি দিতে পারবেন ভক্তরা। মুভিং ইন উইথ মালাইকা একেবারে নতুন পরিকল্পনায় গড়া এক্সক্লুসিভ শো, যেখানে নানা কথোপকথনের  মাধ্যমে মালাইকা ভক্তদের তার অতীত, বর্তমান এবং ভবিষ্যতের নানা পরিকল্পনা কিংবা ঘটনা তুলে ধরবেন আর আজ থেকেই শুরু হতে চলেছে মালাইকার শোয়ের শুটিং, ইতিমধ্যেই ডিজনি প্লাস হটস্টারের পক্ষ থেকে মালাইকা অরোরার বাড়ির কিছু ঝলক তুলে ধরা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ডিজনি প্লাস হটস্টার প্রকাশিত ছবি গুলিতে মালাইকার বাড়ির বসার ঘর থেকে শুরু করে দেখানো হয়েছে দরজার নেমপ্লেট। 
 

33
মুভিং ইন উইথ মালাইকা

রোমাঞ্চকর এই শোতে অভিনেত্রীর বন্ধু থেকে পরিবারের বেশ কয়েকজন সদস্য উপস্থিতি থাকবেন যারা এই পর্বে মালাইকার বিষয়ে গোপন অজানা তথ্য উন্মোচন করবেন।  5 ডিসেম্বর ২০২২ থেকে একচেটিয়াভাবে ডিজনি প্লাস হটস্টারে এই শো স্ট্রিম করার কথা রয়েছে এছাড়াও দর্শকেরা সোম থেকে বৃহস্পতি প্রতিদিন আরও জানতে পারবেন বলিউড ডিভার ব্যাপারে। তাই মালাইকা অরোরার জীবনের একটি সম্পূর্ণ নতুন দিক অন্বেষণ করার জন্য প্রস্তুত হন ৫ ডিসেম্বর ২০২২ তে, সোম থেকে বৃহস্পতি শুধুমাত্র ডিজনি প্লাস হটস্টারে। 

আরও পড়ুন

সুপারহট মালাইকার সেক্সি ফিগারের গোপন রহস্য কী জানেন, যৌবন ধর রাখতে ফলো করুন এই টিপস

 

গোপন সঙ্গম থেকে রোম্যান্স, মালাইকার 'ডার্টি সিক্রেট' জানার পর কী অবস্থা হয়েছিল অভিনেত্রীর মায়ের

 

অর্জুনের সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মত্ত মালাইকা, ভাইরাল ভিডিও ফাঁস হয়ে গেল নেটদুনিয়ায়

Share this Photo Gallery
click me!
Recommended Photos