স্ত্রীর প্রাক্তন প্রেমিকের মুখোমুখী ভিকি, রণবীর কাপুরকে টক্কর দিতে প্রস্তুত ভিকি কৌশল

অভিনয়ের পর এবার ব্যক্তিগত জীবন নিয়ে খবরে এলেন নায়ক। তাঁর স্ত্রী ক্যাটরিনা কইফের প্রাক্তন প্রেমিকে রণবীর কাপুরের মুখোমুখী ভিকি, রণবীর কাপুরকে টক্কর দিতে প্রস্তুত ভিকি কৌশল।

Sayanita Chakraborty | Published : Jul 5, 2023 1:07 AM IST

ফের খবরে ভিকি কৌশল । সদ্য মুক্তি পেয়েছে জরা হাটকে জরা বাঁচকে। ছবির আয় তেমন না হলেও ছবিতে ভিকি ও সারা আলি খানের প্রেম নজর কেড়েছে সকলের। চেনা ছকের বাইরে বেরিয়ে অভিনয় করেছেন ভিকি। মধ্যবিত্ত পরিবারের ছেলের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। অভিনয়ের পর এবার ব্যক্তিগত জীবন নিয়ে খবরে এলেন নায়ক। তাঁর স্ত্রী ক্যাটরিনা কইফের প্রাক্তন প্রেমিকে রণবীর কাপুরের মুখোমুখী ভিকি, রণবীর কাপুরকে টক্কর দিতে প্রস্তুত ভিকি কৌশল।

আজব প্রেম কি গজ কাহিনি ছবির সেটে আলাপ রণবীর কাপুর ও ক্যাটরিনা কইফের। দীর্ঘদিন চলেছিল দুজনের প্রেম। অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন জুটি হিসেবে দর্শকদের মন জয় করেছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কইফ। কিন্তু, সে প্রেম বেশিদিন টেকে নি। হঠাৎই তাদের সম্পর্কে চিড় ধরে। তারপর রণবীর কাপুরের জীবনে আসে আলিয়া ভাট। দীর্ঘদিন প্রেম করার পর বিয়ে করেন আলিয়াকে। অন্য দিকে, বিচ্ছেদের পর ভিকি কৌশলকে মন দেন ক্যাটরিনা। বর্তমানে দুজনের দাম্পত্য জীবন নিয়ে বেশ খুশি। তবে, কখনও রণবীর কাপুর ও ভিকি কৌশলকে এক সঙ্গে দেখা যায়নি। তাদের সম্পর্ক কেমন তা নিয়ে প্রশ্ন সকলের মনে। তবে, তা এখনও জানা যায়নি। এবার সেই অজানা তথ্য আসতে চলেছে সকলের সামনে। শীঘ্রই একসঙ্গে দেখা যাবে রণবীর কাপুর ও ভিকি কৌশলকে। তবে, কোনও ছবি নয়। বরং, বক্স অফিসে এক সঙ্গে পা রাখবেন রণবীর কাপুর ও ভিকি কৌশল। টক্কর দেবেন একে অপরকে।

চলতি বছরেই একসঙ্গে বক্স অফিসে এক সঙ্গে পা রাখবেন রণবীর কাপুর ও ভিকি কৌশল। ডিসেম্বরেই মুক্তি পাবে দুজনের অভিনীত ছবি। টক্কর দেবেন একে অপরকে। ১ ডিসেম্বর মুক্তি পাবে মেঘনা গুলাজরের ছবি স্যাম বাহাদুর। ছবিতে ফিল্ম মার্শাল স্যাম মানেকশর চরিত্রে দেখা যাবে ভিকিকে। একেবারে নতুন ধরনের চরিত্রে দেখা দেবেন ভিকি। বরাবরই তিনি চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করেন। এবারও একবার নতুন চরিত্রে দেখা যাবে তাঁকে। অন্য দিকে, একই দিনে মুক্তি পাবে রণবীর কাপুর অভিনীত অ্যানিমেল। ছবির পোস্টার বহুদিন আগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন রণবীর কাপুর। এই ছবি অগস্টে মুক্তির কথা থাকলেও পরে তা স্থগিত হয় মুক্তির পাবে ১ ডিসেম্বর। এবার দেখান ভিকি ও রণবীরের মধ্যে কার জয় হয়।

 

আরও পড়ুন

Rekha: ৬৮ বছরেও উষ্ণতা ছড়াচ্ছেন রেখা, ভোগ ম্যাগাজিনের কভার গার্লকে নিয়ে সরগরম নেট দুনিয়া

Bollywood movie: থ্রিলার থেকে রোম্যান্টি কমেডি- গোটা জুলাই জুড়ে মুক্তি পেতে চলেছে একাধিক ছবি, রইল তালিকা

SRK: আমেরিকায় শ্যুটিং সেটে দুর্ঘটনা, নাকে মারাত্মক চোট পেলেন বাদশা

Share this article
click me!