Vicky-Katrina: বৌদি ক্যাটরিনার বোনের সঙ্গেই প্রেমে পড়েছেন ভিকির ভাই সানি? বলিউডে জল্পনা তুঙ্গে

সানি ও ইসাবেলা - দুজনেই অভিনয় জগতের মানুষ। তবে দুজনেরই পরিচয় ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের সূত্র ধরে।

 

Saborni Mitra | Published : Aug 28, 2023 4:36 PM IST

এক বছরেরও বেশি সময় কেটে গেছে ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল বিয়ে করেছেন। দম্পতিকে সর্বত্রই দেখা যায়- বলিউডে সুখী দম্পতির প্রতীক তারা। দুজনেই দুজনের কাজ নিয়ে সময় কাটান। মাঝে মাঝেই ছুটি কাটাতে যান। ক্যাটরিনা-ভিকি দুজনেই দাম্পত্য জীবন চুটিয়ে উপভোগ করছেন বলা যেতেই পারে। এবার সেই পথেই হাঁটতে চলেছেন তাঁদের ভাই ও বোন। সম্প্রতি একাধিক পার্টিতে ভিকি কৌশলের ভাই সানি কৌশলের সঙ্গে দেখা যাচ্ছে ক্যাটরিনার বোনা ইসাবেলাকে। তাই নিয়ে জল্পনা শুরু হয়েছে বি টাউনে।

সানি ও ইসাবেলা - দুজনেই অভিনয় জগতের মানুষ। তবে দুজনেরই পরিচয় ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের সূত্র ধরে। সানি আর ইসাবেলাকে নিয়ে সম্প্রতি কথাবার্তা শুরু হয়েছে সোশ্যাস মিডিয়ায়। কারণ অনেকেই জানতে চেয়েছেন তাঁরা ডেট করছেন কিনা। যদিও দুজনেই এই বিষয়ে পুরোপুরি চুপ। ভিকি ও ক্যাটরিনাও এই বিষয়ে নিয়ে কোনও কথা বলছেন না।

ভিকি আর ক্যাটরিনা ২০২১ সালে বিয়ে করেছেন। তারপর থেকে ইসাবেলা ক্যাটরিনার সঙ্গে রয়েছেন। অর্থাৎ ভিকির পরিবারের সঙ্গেই রয়েছেন তিনি। অনেকেই বলছেন দাদার বিয়ের পর থেকেই বৌদির বোনের প্রেমে পড়েছেন সানি। তবে আসল ঘটনা কি তা এখনও অজনা সকলের। তবে বলিউডে সম্পর্ক ভাঙা আর গড়ার খেলা চলে। যেমনটা হয়েছিল ক্যাটরিনার সঙ্গে। ক্যাট প্রথমে ছিলেন রণবীর কাপুরের প্রেমিকা। সলমন খানের সঙ্গেও নাম জ়ড়িয়েছিল ক্যাটরিনার। তিনি দীর্ঘদিনই সলমনের প্রেমিকা ছিলেন। তবে তাঁদের প্রেম আর বিচ্ছেদের কোনও প্রভাব পড়েনি ভিকির সঙ্গে তাঁর দাম্পত্যে। তার প্রমাণ ক্যাটরিনার হাসি মুখ। আর তাদের সর্বত্র যৌথ উপস্থিতি।

 

Share this article
click me!