Arijit Singh: একই সঙ্গে শাহিদ ও অরিজিৎ, গায়কের জন্মদিনে ভাইরাল তাঁরই ছোটবেলার ছবি

ছবিটি ২০০৫ সালের। যেখানে দেখা যাচ্ছে, শাহিদ কাপুরের সঙ্গে দাড়িয়ে গুরু কুল রিয়েলিটি শো-র একাধিক অংশগ্রহণকারী। সেখানে পিছন দিকে রয়েছেন অরিজিৎ সিং।

Web Desk - ANB | Published : Apr 25, 2023 10:06 AM IST / Updated: Apr 25 2023, 04:38 PM IST

সকাল থেকে সোশ্যাল মিডিয়া ভরে যাচ্ছে শুভেচ্ছা বার্তায়। সকলেই পোস্ট করছেন তাদের প্রিয় গায়কের ছবি। ছবি পোস্ট করে অনেকে শুভেচ্ছা জানাচ্ছেন। আজ এই সবের মাঝে একটি ছবি নজর কাড়ল সকলের। অরিজিৎ সিং-কে শুভেচ্ছা জানাতে একটি ছবি পোস্ট করলেন শাহিদ কাপুর। ছবিটি ২০০৫ সালের। যেখানে দেখা যাচ্ছে, শাহিদ কাপুরের সঙ্গে দাড়িয়ে গুরু কুল রিয়েলিটি শো-র একাধিক অংশগ্রহণকারী। সেখানে পিছন দিকে রয়েছেন অরিজিৎ সিং।

১৯৮৭ সালে ২৫ এপ্রিল জন্ম হয় অরিজিতের। ছোট থেকে গানের প্রতিটি আলাদা টান রয়েছে অরিজিতের। ২০০৫ রিয়েলিটি শো-র অংশ নেন তিনি। ফেম গুরুকূলে দেখা গিয়েছিল অরিজিৎকে। ফাইনালে জায়গা না পেলেও প্লে ব্যাক গান গাওয়ার সুযোগ পান অরিজিৎ। আশিরি ২ ছবিতে তাঁর গাওয়া গান তাকে সাফল্য দেয়। তুম হি হো গান দিয়ে পরিচিতি পা অরিজিৎ। এর পর একের পর এর হিট দিয়েছেন দর্শকদের। সকলের পছন্দের গায়ক হয়ে উঠেছেন।

সে সময় রিয়েলিটি শো-র অংশগ্রহণকারীদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শাহিদ। শাহিদও তখন বলিউে নতুন। চলছে তার কেরিয়ায়ের স্ট্রাগেল পিরিয়ড। ছবি মুক্তির আগে শো-র প্রোমোশনের কাজে যান তারকাররা। হয়তো শাহিদও গিয়েছিলেন সেই উদ্দেশ্যে। তখন সাক্ষাৎ হয়েছিল ১৮ বছর বয়সী অরিজিতের সঙ্গে আজ অরিজিৎ সিং-র জন্মদিনে সেই ছবি পোসেট করলেন শাহিদ কাপুর।

২০০৫ সালে গুরুকূল শো-তে অংশ নিয়েছিলেন অরিজিৎ। তখন বিচারক ছিলেন কেকে, জাভেদ আখতার, শঙ্কর মহাদেবন। নতুন ট্যালেন্ট খুঁজছিলেন তারা। এই শো-তে অংশ নিয়েছিলেন অরিজিৎ। তার গানের গলা মুগ্ধ করেছিল সকলকে। তবে, সেই শো-তে তিনি বিজয়ী হননি। এর পরে নিজের ট্যালেন্টের জোড়ে কাজ পান বলিউডে। এর পর একে একে হিট গান দিয়েছেন দর্শকদের। অরিজিৎ-র হিট গানের তালিকা তৈরি করতে বসলে তা শেষ করা কঠিন। মাত্র এক দশকের প্লে ব্যাক কেরিয়ারে ৫০টির বেশি পুরস্কার পেয়েছেন অরিজিৎ। সব সময় তিনি দর্শকদের মন রাখার চেষ্টা করে চলেন। এরই সঙ্গে তার সরলতা সকলতে আকৃষ্ট করে। তিনি অধিকাংশের পছন্দের গায়ক। তিনি এমন একজন স্টার যে সকলকে সব সময় শ্রদ্ধা করেন। জন সমক্ষে সকল গায়কের প্রশংসা করেন। সঙ্গে সব সময় দর্শকদের মনের মতো কাজ করার চেষ্টা করেন। আজ এই গায়কের জন্মদিন পালনে ব্যস্ত তার সকল ভক্তরা।

 

আরও পড়ুন

Arijit Singh: জন্মদিনে স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট, দেখে নিন কেমন ভাবে জন্মদিন পালন করছেন অরিজিৎ সিং

Darshana Banik: ইডেনে কেকেআর-এর জার্সি পরে ধোনির জন্য গলা ফাটালেন দর্শনা বণিক

রিয়েলিটি শোয়ে বাদ পড়া থেকে দেশের অন্যতম জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার, কতটা কঠিন ছিল অরিজিত-এর এই যাত্রাপথ

Share this article
click me!