Ira Khan: ব্রা আর শর্টস পরে খেললেন ফুটবল, ভাইরাল আমির কন্যার বিয়ের পরের ভিডিও

বিয়ের পর সব ছেড়ে একেবারে ব্রা আর শর্টস পরে দেখা গেল ইরাকে। সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল একটি ভিডিও। যেখানে ব্রা আর শর্টস পরে ফুটবল খেলতে দেখা গেল ইরাকে।

Sayanita Chakraborty | Published : Jan 12, 2024 4:23 AM IST

১০ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েন ইরা ও নূপুর। উদয়পুরে গাঁটছড়া বাঁধেন তাঁরা। তার আগে ৩ জানুয়ারি আইনি মতে বিয়ে করেন ইরা ও নূপুর। এবার বিয়ের পরই ভাইরাল হল নব দম্পতির বিশেষ ভিজিও।

৩ জানুয়ারি হয়েছিল রেজিস্ট্রি ম্যারেজ। সেদিন ধুতি আর টপ পরেছিলেন ইরা। মাথা দিয়ে নিয়েছিলেন ওড়না। তেমনই নুপূর বিয়ে করেন গেঞ্জি আর হাফ প্যান্ট পরে। এরপর মেহেন্দিতে লেহেঙ্গাতে দেখা যায় ইরাকে। নুপূর পরেছিলেন ব্লেজার। খ্রিস্টান মতে যেদিন বিয়ে করেন সেদিন ইরার পরনে ছিল সাদা গাউন। নুপূরকেও দেখা যায় ব্লেজারে।

তবে, বিয়ের পর সব ছেড়ে একেবারে ব্রা আর শর্টস পরে দেখা গেল ইরাকে। সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল একটি ভিডিও। যেখানে ব্রা আর শর্টস পরে ফুটবল খেলতে দেখা গেল ইরাকে। বিয়ের পর ইরার এমন সাজ দেখে চমক পেলেন সকলে। এই ম্যাচের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লেখেন, কনে গেম নিয়ে আসছেন। আর এই খেলাতে আমির কন্যা ইরাকে এমন সাজে দেখে শুরু হল সমালোচনা। অনেকেই তাঁর পোশাক নিয়ে কটাক্ষ করেন। তেমনই কেন তিনি এমন পোশাক পরেছেন তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। সব মিলিয়ে বিয়ের পর খবরে এলেন ইরা। তাও পোশাক নিয়ে খবরে এলেন ইরা।

সে যাই হোক, দীর্ঘদিন পর পরিণতি পেল ইরা ও নুপূরের প্রেম। তারা শুরু করলেন নতুন জীবন। একেবারে ভিন্ন ভাবে বিয়ে করেন আমির কন্যা। জানা গিয়েছে, রাজস্থানে হল তাঁদের সামাজিক বিয়ে। তার আগে রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন এই দুই। আমির কন্যার বিয়েতে বসেছিল চাঁদের হাট। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল বিয়ের ছবি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পডুন

২ বছরের বিবাহবার্ষিকীর আগেই অন্ধকার মিঠি ঝোরার পৌষমিতার জীবনে, প্রয়াত স্বামী অর্ণব রায়

Nayanthara: শ্রীরামকে অসম্মান করার অভিযোগ তুলে মামলা দায়ের অভিনেত্রী নয়নতারার বিরুদ্ধে

 

Share this article
click me!