Bigg Boss 17: দাম্পত্য অশান্তি মেটাতে বিশেষ বার্তা অঙ্কিতার মায়ের, ভাইরাল হল ভিডিও

অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈনের দাম্পত্য কলহ যখন শীর্ষে তখন বিগ বসের ১৭ ঘরে উপস্থিত হলেন অঙ্কিতার মা। মাকে দেখে কান্নায় ভেঙে পড়েন অঙ্কিতা। মেয়েকে সামলাতে গিয়ে বিশেষ উপদেশ দিলেন অঙ্কিতা লোখান্ডের মা।

Sayanita Chakraborty | Published : Jan 11, 2024 6:28 AM IST

বহুদিন ধরে চর্চার শীর্ষে আছেন অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন। তাঁদের দাম্পত্য কলহ বৃদ্ধি করতে বিগ বস শো-র টিআরপি। এমনই মত সর্বত্র। এবার দাম্পত্য কলহ নিয়ে বিশেষ বার্তা দিলেন অঙ্কিতার মা। যখন অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈনের দাম্পত্য কলহ যখন শীর্ষে তখন বিগ বসের ১৭ ঘরে উপস্থিত হলেন অঙ্কিতার মা। মাকে দেখে কান্নায় ভেঙে পড়েন অঙ্কিতা। মেয়েকে সামলাতে গিয়ে বিশেষ উপদেশ দিলেন অঙ্কিতা লোখান্ডের মা।

বিগ বস ১৭-র একটি ভিডিও সদ্য ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, অঙ্কিতা কাঁদতে কাঁদতে তাঁর মাকে প্রশ্ন করেন, ‘আমি এরকম কী করে ফেলেছি যে, সবাই আমাকেই কাঠগড়ায় দাঁড় করাচ্ছে। ভিকিও তো আমাকে কত খারাপ কথা বলেছে।’ অঙ্কিতার মা বলেন, ‘তুই আপাতত ওকে ওর মতো ছেড়ে দে।’

 

 

এর পর অঙ্কিতা ভিকিকে বলেন, ‘তোমার জীবনে তো হঠাৎ করে এখন মন্নরা এসে গিয়েছে। তুমি ওকেই পছন্দ করো। ওর সঙ্গে কথা বলতে তোমার ভালো লাগে। তাই করো তা হলে।’ এভাবে অঙ্কিতা অভিযোগ করেন, ভিকির সঙ্গে তাঁর দাম্পত্য অশান্তির কারণ ভিকির নতুন বান্ধবী।

তারপর এক দৃশ্যে দেখা যায় ভিকিকে অঙ্কিতা বলেন, ‘যাও তোমার শিক্ষিত বান্ধবী কাছে তা হলে।’ তখন ভিকিকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে আফসোস করে অঙ্কিতা বলেন, ‘বিয়ে করার সময় আমার আরও ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়া উচিত ছিল।’ অঙ্কিতাকে উদ্দেশ্য করে তিনি প্রশ্ন করেন, ‘জীবনে কোনও সিদ্ধান্তটা তুমি ভেবেচিন্তে নিয়েছ?’

এভাবে খবরে আসেন অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন। সদ্য বিগ বসের ঘরে হাজির হন অঙ্কিতার মা। মায়ের সঙ্গে মেয়ের কথোপকথন হল ভাইরাল। যা নজর কাড়ল সকলের।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Rashid Khan: গান স্যালুটের মাধ্যমে জানানো হল শেষ শ্রদ্ধা, চোখের জলে শিল্পীকে বিদায় জানালেন ভক্তরা

পোশাকে ভর্তি কাঁটা, সদ্য লাল নেটের পোশাকে নজর কাড়লেন উরফি, হট লুকে দেখা দিলেন নায়িকা

Share this article
click me!