Viral Picture: মালতী মেরির প্রথম ইস্টার, দেখে নিন ছবি পোস্ট করে কী লিখলেন প্রিয়াঙ্কা

সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কা-নিক কন্যা মালতী মেরির প্রথম ইস্টারের ফোটো।

Web Desk - ANB | Published : Apr 10, 2023 7:02 AM IST

সকাল থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে নানান ছবি। কোনও ছবিতে হাতে ডিম নিয়ে খেলা করতে দেখা যাচ্ছে তাকে, কোনও ছবিতে চকোলেট খাচ্ছে, তো কোনও ছবিতে কুকুর দেখে অদ্ভুত অঙ্গ ভঙ্গি করছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হল মালতী মেরির এমন একাগুচ্ছ ছবি। সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কা-নিক কন্যা মালতী মেরির প্রথম ইস্টারের ফোটো।

এমনই কয়টি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। লিখেছেন, ইস্টার সানডে। ছবিতে দেখা যাচ্ছে, ছোট মালতী মেরী যে টি শার্ট পরেছেন, সেটার গায়ে লেখা, মালতী মেরির প্রথম ইস্টার। আজকাল প্রায়শই নিজের মেয়ের ছবি পোস্ট করছেন প্রিয়াঙ্কা। মেয়েকে নিয়ে নানান স্থানে দেখা যাচ্ছে নায়িকাকে।

সম্প্রতি, নিকা মুকেশ আম্বানী সংস্কৃতি কেন্দ্র উদ্বোধন উপলক্ষ্যে ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। নিক ও মালতী এসেছিল তাঁর সঙ্গে। ভারতে আসার পর পপারাৎজি-দের ক্যামেরার সামনে মেয়েকে নিয়ে পোজ দিয়ে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। তারপর মেয়েকে নিয়ে মন্দিরে গিয়েছিলেন তিনি।

মুম্বইয়ের মেয়েকে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দির পরিদর্শন করেছিলেন প্রিয়াঙ্কা। মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ছবি। ছবি ভাইরাল হতেই শুরু হল বিতর্ক। সেখানের একাধিক ছবি পোস্ট করেন নায়িকা। কোনও ছবিতে দেখা গিয়েছিল সিদ্ধিবিনায়ক মন্দিরে ভক্তিভরে পুজো দিচ্ছেন নায়িকা। কোলে রয়েছে মেয়ে। তেমনই কোনও ছবিতে দেখা যাচ্ছে সেবায়েতরা তাঁকে টিকা লাগিয়ে দিচ্ছে। তেমনই কোনও ছবিতে মেয়েকে কোলে নিয়ে সেবায়তদের পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছিলেন তিনি। কোনও ছবিতে আবার ঠাকুরের সামনে মেয়েকে কোলে নিয়ে দাঁড়াতে দেখা গিয়েছিল নায়িকাকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সিদ্ধিবিনায়ক মন্দিরের একাধিক ছবি। ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে বিতর্ক। আসলে মন্দিরে ভিতরে ছবি তোলার অনুমতি নেই। কিন্তু, কেন প্রিয়াঙ্কা চোপড়া সেই অনুমতি পেলেন তা নিয়ে উঠেছিল প্রশ্ন। প্রিয়াঙ্কার এই ছবি ঘিরে নানান ব্যক্তি নানান কটুক্তি করেছেন। একজন রেগে গিয়ে জিজ্ঞেস করেছেন, এই ভিআইপি ট্রিটমেন্ট কবে বন্ধ হবে? আরেকজন প্রশ্ন করেছিলেন, আমাদের জন্য ছবি তোলা নিষেধ, এই বৈষম্য কবে বন্ধ হবে প্রভু। একজন প্রশ্ন করেছেন সব নিয়ম কি শুধু সাধারণ মানুষের জন্য, যেখানে মানুষকে ঠেকে বের করে দেওয়া হয়। একজন বললেন- ভারতে এই ভিআইপি ট্রিটমেন্ট নাটক কবে শেষ হবে। সে যাই হোক, বর্তমানে পরিবারের সঙ্গে লন্ডনেই রয়েছে প্রিয়াঙ্কা। সেখানেই ইস্টার পালন করল মালতী মেরি।

 

আরও পড়ুন

৩০০ কোটি টাকা বরাদ্দ হল ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবির জন্য, আসছে বিগ বাজেটের ছবি

জিম নিয়ে বিপাকে শ্রাবন্তী, সোশ্যাল মিডিয়ায় লিখলেন তিনি নির্দোষ, ক্ষমা চাইলেন নায়িকা

পরিবারের লোক তাঁকে ভুল বুঝেছিল, কীভাবে মুম্বই এলেন নিজেই জানান উরফি যাদব

Share this article
click me!