Viral Video: সলমন খানের টাইগার ৩ দেখতে গিয়ে একি করল দর্শকরা, ভাইরাল ভিডিওর নিন্দায় ভাইজান

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওকে দেখা যাচ্ছে সিনেমা চলছে। প্রথম দিনের শো মানেই হাউসফুল। সেখানেই একের পর এক আতশবাজি পুড়িয়ে উচ্ছাশ প্রকাশ করছেন সলমন খানের ভক্তরা।

 

Saborni Mitra | Published : Nov 13, 2023 1:11 PM IST

সাড়ম্বরে মুক্তি পেয়েছে টাইগার ৩। ভক্তদের উচ্ছাসের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তারই মধ্যে ভাইরাল হয়েছে একটি সাংঘাতিক ভিডিও। যেখানে টাইগার ৩ দেখতে দিয়ে সলমান খানের এন্ট্রির সময় সিনেমা হলের মধ্যেই আতশবাজি পোড়ালেন ভক্তরা। সেই ভয়ঙ্কর ভিডিও নিয়ে ইতিমধ্যেই ভক্তদের সাবধান করেছেন সলমন খান।

ভাইরাল ভিডিও-

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওকে দেখা যাচ্ছে সিনেমা চলছে। হল ভর্তি দর্শক। প্রথম দিনের শো মানেই হাউসফুল। সেখানেই একের পর এক আতশবাজি পুড়িয়ে উচ্ছাশ প্রকাশ করছেন সলমন খানের ভক্তরা। হলের মধ্যেই আলোর খেলা। ধোঁয়ায় ঢেকে গেছে গোটা সিনেমা হল। এই ভিডিও নিয়ে প্রবল বিতর্ক তৈরি হয়েছে। আপনিও দেখুন মারাত্মক ভিডিওটি-

 

 

এই ছবি মহারাষ্ট্রের নাসিক জেলার মোহন সিনেমা হলের ভিতরে। যেখানে আতশবাজি পুড়িয়ে হলের শান্তিপূর্ণ আর আনন্দদায়ক পরিবেশকে রীতিমত আগ্নিগর্ভ করে তোলেন। একদল যখন অতিউৎসহে মাতোয়ারা, অন্যদল তখন এররাশ উদ্বেগ নিয়ে প্রহর গুণছেন। সিনেমা দেখা মাথায় উঠেছে। এই ভিডিওটি নিয়ে তোলপাড় হয়েছে সোল্যাল মিডিয়ায়।

যদিও এই ভিডিও আর ভক্তদের এমন আচরণের তীব্র সমালোচনা করেছেন সলমন খান। তিনি সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তাঁর অনুগামীদের শান্তিপূর্ণভাবে টাইগার ৩ দেখার আবেদন জানিয়েছেন। সলমন খান বলেছেন, 'আমি টাইগার 3 চলাকালীন প্রেক্ষাগৃহে আতশবাজির কথা শুনছি। এটি বিপজ্জনক। আসুন নিজেকে এবং অন্যদের ঝুঁকির মধ্যে না ফেলে চলচ্চিত্রটি উপভোগ করি। নিরাপদ থাকুন।'

একদল জানিয়েছেন, সিনেমা হল পুরো অন্ধকার ছিল। সিনেমা শুরু হয়। সলমন খান পর্দায় উপস্থিত নিতেই সিটি বাজাতে থাকে দর্শকরা। এটা হিন্দি ছবির পরিচিত দৃশ্য। ৭০এর দশক থেকেই এমনটা দেখা যায়। অমিতাভ বা রাজেশ খান্নায় সময় হলে প্রবল সিটি পড়ত। কিন্তু তারপর সেই পরিবেশ অগ্নিগর্ভ হয়ে যায় । আতশবাজির কারণে দর্শকদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। গোটা হল ধোঁয়ায় ঢেকে যায়। হলে এতটাই হুড়োহুড়ি হয়েছিল যে দর্শকদের পদদলিত হওয়ার মত পরিস্থিতি তৈরি হয়েছিল। পুলিশ জানিয়েছে, সিনেমা হলের মালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুনঃ

Horoscope: ভালবাসার জন্য সব চ্যালেঞ্জর মোকাবিলায় প্রস্তুত ৬ রাশি, জীবনও বাজি রাখতে পিছপা নয়

অযোধ্যার দীপাবলির ছবি পোস্ট করে প্রধানমন্ত্রী মোদী বললেন, ' আশ্চার্যজনক, ঐশ্বরিক ও অবিস্মরণীয় '

'আপনারা যেখানে সেখানেই উৎসব আমার', মোদীর হিমাচলে দিওয়ালি সফর দেখুন ছবিতে

 

Read more Articles on
Share this article
click me!