অমিতাভ থেকে রজনীকান্ত- আজ রাম মন্দির উদ্বোধনে হাজির থাকছেন একাধিক তারকা, রইল তালিকা

আজ দুপুর ১২টা ২০ মিনিটে শুরু হবে প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠান। তেমনই তা শেষ হবে দুপুর ১টায়। এরপর ভাষণ দেবেন মোদী।

Sayanita Chakraborty | Published : Jan 22, 2024 6:13 AM IST / Updated: Jan 22 2024, 01:51 PM IST

কদিন ধরেই খবরে রাম মন্দির। রাম মন্দির প্রতিষ্ঠা থেকে উদ্বোধন সব নিয়ে খবরে এসেছে বারে বারে। দীর্ঘ অপেক্ষার পর আজ এল সেই দিন। আজ সোমবার উদ্বোধন হবে অযোধ্যায় রাম মন্দির। রামলালার মন্দির প্রতিষ্ঠা উপলক্ষ্যে বিশেষ আয়োজন হয়েছে অযোধ্যায়। আজ দুপুর ১২টা ২০ মিনিটে শুরু হবে প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠান। তেমনই তা শেষ হবে দুপুর ১টায়। এরপর ভাষণ দেবেন মোদী।

আর সেখানে আজ উপস্থিত থাকবেন একাধিক তারকা। সে কারণে, সকালেই মুম্বইয়ের বিমান বন্দরে পৌঁছান রণবীর কাপুর, আলিয়া ভাচষ তেমনই পৌঁছান রোহিত শেট্টি। পৌছান অমিতাভ বচ্চন, জ্যাকি শ্রফ, ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল। সোমবার ভোরে একাধিক তারকাকে দেখা গিয়েছে এয়ারপোর্টে। সকালে টিল রঙের শাড়ি পরেছিলেন আলিয়া। গায়ে ছিল শাল। চুলে খোঁপা বেঁধে হাজির হন তিনি। তেমনই রণবীরকে দেখা গিয়েছিল সাদা কুর্তা পরে। বিমানবন্দর টার্মিনালের ভিতর যাওয়ার আগে দুজনে ক্যামেরার সামনে পোজ দেন। সঙ্গে ছিলেন রোহিত শেট্টি। যিনি সাদা কুর্তা ও পায়ে জামা পরে হাজির হন। সঙ্গে পরেছিলেন গ্রে রঙের জ্যাকেট।

উপস্থিত থাকবেন, মাধুরী দীক্ষিত ও শ্রীরাম নেনে। মাধুরিকে দেখা যায় হলুদ শাড়ি ও ফুল হাতা ব্লাউজে। তেমনই আজ সেখানে থাকবেন আয়ুষ্মান খুরানা। তাছাড়া আজ থাকবেন জ্যাকি শ্রফ। তাঁকে সাদা কুর্তায় দেখা গিয়েছিল। আজ অবশ্যই থাকবেন অমিতাভ বচ্চন। সাদা কুর্তা ও পায় জামা পরে হাজির হন তিনি। তেমনই থাকবেন রজনীকান্ত, ধনুশ, মধুর ভান্ডারকর, অনুপম খের, কঙ্গনা রানাওয়াত, শেফালি শাহ, অনু মালিক, আদিনাথ মঙ্গেশকর, সোনু নিগম, মনোহ জোশী, রবি কিষাণ, রণদীপ হুডা, বিবেক ওবেরয়ের মতো বহু তারকা।

 

আরও পড়ুন

ফের বিয়ে করলেন শোয়েব মালিক, প্রকাশ্যে এল পাক অভিনেত্রীর সঙ্গে তাঁর নিকাহ-র ছবি

ফের বাংলাদেশি ছবিতে কাজ করবে ঋতুপর্ণা সেনগুপ্ত, শীঘ্রই শুরু হবে ছবির কাজ

Read more Articles on
Share this article
click me!