Vishal Dadlani: হাসপাতালে ভর্তি বিশাল দাদলানি, ছবি পোস্ট করে দিলেন বিশেষ বার্তা

নিজের ছবি শেয়ার করে লেখেন, ঠিক কী হয়েছে দয়া করা জানতে চাইবেন না। এই প্রশ্নটা ভুল।

Sayanita Chakraborty | Published : Nov 18, 2023 12:37 PM IST

সদ্য ভাইরাল হয়েছে বিশাল দাদলানির একটি ছবি। যেখানে হাসপাতালে বেডে শুয়ে থাকতে দেখা গিয়েছে বিশালকে। দুহাতে ব্যান্ডেড লাগানো। এই অবস্থাতেই ইও পোজ দিচ্ছেন তিনি। পরনে সারা টি শার্ট। আর নীল রঙের ট্রাউজার।

এই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সদ্য গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলে বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছিল বিশাল দাদলানি। সদ্য হাসপাতালে ভর্তি হলেন এই বলিউড তারকা। তিনি নিজের ছবি শেয়ার করে লেখেন, ঠিক কী হয়েছে দয়া করা জানতে চাইবেন না। এই প্রশ্নটা ভুল। বরং, জিজ্ঞেস করতে পারেন অভিজ্ঢতা কেমন? আমি বলব দারুণ। ডর কে কেয়া জিনা। ভালো ভাবে বাঁচুন বন্ধুরা।

বিশাল দাদলানির এই পোস্ট সকলের মনে তৈরি করেছে প্রশ্ন। তিনি কেন হাসপাতালে ভর্তি হলেন তা জানত আগ্রহী সকলে। বর্তমানে তিনি কেমন আছেন তা নিয়ে উঠেছে প্রশ্ন। তেমনই তাঁর এই পোস্টের পর সকল ভক্ত উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি কেমন আছেন, জানতে চেয়েছেন কলে। হঠাৎ হাসপাতালে কেন গেলেন, তা জানতে চান সকল ভক্ত।

 

 

এদিকে গায়ক হিসেবে বহুদিন ধরে নাম করেছেন বিশাল দাদলানি। বর্তমানে শো ১৪-তে বিচারক পদে দেখা যায় তাঁকে। সেই আসন আছেন শ্রেয়া ঘোষাল। ইন্ডিয়ান আইডল নিয়ে ব্যস্ত থাকেন তিনি। শ্রেয়া ঘোষাল ও বিশাল দাদলানির উপস্থিতি নজর কাড়ে সকলের। শো-তে তাঁরে গানের ঝলকও মেলে। সারা শহরের বিভিন্ন কোণা থেকে প্রতিযোগিতার অংশ নিয়ে থাকেন এই শোতে। কিন্তু, কাজের মাঝে তিনি কেন অসুস্থ হলেন তা নিয়ে প্রশ্ন সকলের। সকলেই তাঁর আরোগ্য কামনায় ব্যস্ত। শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠুন তা চান সকলে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’র জায়গায় ‘গীতা এলএলবি’, স্টার জলসায় আসছে এক উকিলের কাহিনি

ভারত বিশ্বকাপ জিতলেই নগ্ন হবেন, চাঞ্চল্যকর মন্তব্য করলেন অভিনেত্রী

Share this article
click me!