ঐশ্বর্যর সঙ্গে প্রেম কেরিয়ারটাই পুরো নষ্ট করে দিয়েছে, এতদিন পর মুখ খুললেন বিবেক ওবেরয়

প্রেম ভাঙা থেকে সলমনের সঙ্গে শত্রুতা, বলিউডে কাজের সুযোগ হারানো, বিবেকের জীবনটাই ওলটপালট করে দিয়েছিল ঐশ্বর্যর সঙ্গে বিচ্ছেদ। এতদিন বাদে ভাঙা প্রেম নিয়ে মুখ খুললেন বিবেক ওবেরয়।

Web Desk - ANB | Published : Dec 15, 2022 7:01 AM IST / Updated: Dec 15 2022, 12:34 PM IST

19

কাজের জন্য যতটা না চর্চায় থেকেছেন তার চেয়ে প্রেম নিয়ে অনেক বেশি চর্চায় থেকেছেন বিবেক ওবেরয়। অন্য়দিকে সলমন খানের সঙ্গে সংঘাতের কারণেও খবরে থাকেন বিবেক ওবেরয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে ফের পুরোনো প্রেম ঐশ্বর্যকে নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছে বিবেক ওবেরয়কে। তবে এর উত্তর দিতে মোটেই চাননি অভিনেতা।

29

২০০৩ সালে একে অপরের থেকে আলাদা হয়ে যান বিবেক ওবেরয় ও ঐশ্বর্য। বিচ্ছেদের পর  বিবেক বলেছিলেন, ঐশ্বর্যর প্রাক্তন প্রেমিক সলমন খান তাকে হুমকি দিচ্ছে। যা পরে আবার বুমেরাং হয়ে তার দিকেই ফিরে যায়। প্রায় কেরিয়ারটাই শেষ হয়ে যাচ্ছিল।
 

39

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিবেককে প্রশ্ন করা হয় পুরোনো প্রেমিকা ঐশ্বর্যকে  নিয়ে। অভিনেতাকে জিজ্ঞাসা করা হয়, কেরিয়ারের শুরুর দিকে যদি তিনি ঐশ্বর্যর সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে মা আনতেন তাহলে ব্যাপারটা কী হতো। হাসিমুখেই সটান বলে দেন এই প্রশ্নের জবাব তিনি দেবেন না।
 

49

বিবেক বলেন, আমি এই প্রশ্নের উত্তর দিচ্ছি না। কারণ এটা অতীত। এর কোনও অস্তিত্ব নেই। তবে তরুণদের জন্য কিছু উপদেশ দিচ্ছি। যারা আমার এই সাক্ষাৎকার দেখছেন একটা কথা মাথায় রাখবেন আপনি যদি সত্যিই আপনার কাজের প্রতি মনোযোগী এবং প্রতিশ্রুতিবদ্ধ হন এবং আপনি যদি এটিকে নিজের একশো ভাগ দেন, তাহলে খেয়াল করে দেখবেন তারা যাতে আপনার উপর আক্রমণ করতে না পারে।
 

59

বিবেক আরও জানান,  আপনার কাজের উপরও যেন কেউ আক্রমণ করতে পারে না। তাহলে আপনার জীবনের জন্য কোনও দিনও আক্রমণের সুযোগ কেউ পাবে না। এটা কাজের প্রতি আপনার ফোকাসকে নষ্ট করবে।  
 

69

বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের  সঙ্গে একাধিক অভিনেতার সম্পর্ক নিয়ে আজও চর্চা চলছে বি-টাউনে। ঐশ্বর্যকে বি-টাউনে প্রতিষ্ঠিত করতে উঠে পড়ে লাগেন সলমন। কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। ইন্ডাস্ট্রির সকল অভিনেতাদের সঙ্গেই ঐশ্বর্যকে  সন্দেহ করতেন সলমন মারধর থেকে  শারীরিক নির্যাতনেরও শিকার হন বলি অভিনেতা। তারপর বহুল চর্চিত বিচ্ছদের খবরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া।

79

সলমনের সঙ্গে বিচ্ছেদের পরই বলি অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে নাম জড়ায় ঐশ্বর্যর । যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সম্পর্কের কথা জানার পর সল্লু ভাই নাকি বিবেককেমেরে ফেলার ও হুমকি দিয়েছিলেন। সলমন-ঐশ্বর্যর বিচ্ছেদের পর একাধিক বিতর্কে নাম জড়িয়েছিল বিবেক ওবেরয়ের।

89

 ঐশ্বর্যর সঙ্গে বিবেকের  সম্পর্ক শোনা মাত্রই নড়েচড়ে বসেছিলেন সলমন। তাদের সম্পর্ক কোনওভাবেই মেনে নিতে পারেননি সলমন। তারপর থেকে সলমনের সঙ্গে বিবেকের বিতর্কের শুরু। সলমনকে নিয়ে তার সমস্যার কথা সকলেরই জানা। প্রেমিকার জন্য সলমন খানের বিরুদ্ধে যেতেও  দ্বিতীয়বার ভাবেননি অভিনেতা বিবেক।

99

প্রেম ভাঙা থেকে সলমনের সঙ্গে শত্রুতা, বলিউডে কাজের সুযোগ হারানো,বিবেকের জীবনটাই ওলটপালট করে দিয়েছিল ঐশ্বর্যর সঙ্গে বিচ্ছেদ। তবে প্রেমের প্রভাব নিজের ব্যক্তিগত জীবনে পড়তেই রাগ উগরে দেন অভিনেতা  বিবেক ওবেরয়। সদ্যই প্রেম ভেঙেছে। তার কিছুদিনের মধ্যই এক সাক্ষাৎকারে ঐশ্বর্যর (প্রসঙ্গে ওঠে। সেখানেই নিজেকে সামলাতে না পেরে নাম না নিয়েই ঐশ্বর্যকে আক্রমণ করেছিলেন বলি অভিনেতা  বিবেক ওবেরয় । তবে এবার পুরোনো প্রেম নিয়ে কোনও মন্তব্য করতেই রাজি হননি অভিনেতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos