'সলমন খানকে খুন আমরা করবই', কানাডায় বসে হুমকি পলাতক গ্যাংস্টার গোল্ডি ব্রারের

গোল্ডি ব্রার বলেছে, 'আমরা সলমন খানকে খুন করব। অবশ্যই হত্যা করব। ভাইসাহাব (লরেন্স) জানিয়ে দিয়েছে সে কোনও দিনও ক্ষমা চাইবে না।

Saborni Mitra | Published : Jun 26, 2023 5:32 PM IST / Updated: Jun 26 2023, 11:08 PM IST

সুপারস্টার সমলম খানের জীবন এখনও বিপন্ন। সম্প্রতি কানাডা থেকে পলাতক গ্যাংস্টার গোল্ডি ব্রার জানিয়েছে তারা সলমন খানকে খুন করবেই। মুশেওয়ালাকে তারা খুন করেছে বলেও স্পষ্ট করে জানিয়ে দিয়েছে গোল্ডি ব্রার। পাশাপাশি রীতিমত দৃঢতার সঙ্গে সে সোমবার জানিয়েছে তাদের হত্যার তালিকায় রয়েছে সলমন খানের নামও।

ইন্ডিয়া টুডে নিউজ চ্যানেলকে দেওয়া একটি সাক্ষাৎকারে গোল্ডি ব্রার বলেছে, 'আমরা সলমন খানকে খুন করব। অবশ্যই হত্যা করব। ভাইসাহাব (লরেন্স) জানিয়ে দিয়েছে সে কোনও দিনও ক্ষমা চাইবে না। বাবা তখনই তাকে ক্ষমতা করবে যখন তিনি অনুভব করবে। ' এর আগের একটি সাক্ষাৎকালে গোল্টি ব্রার বলেছিল, কারাগারে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই একবার তাকে বলেছিল যে সলমন খানকে হত্যা করা তার জীবনের লক্ষ্য।

এদিন গোল্ডি ব্রার বলেছে, ' আমরা আগেই বলেছি , শুধুমাত্র সলমন খানই আমাদের টার্গেট নয়। যতদিন আমরা বেঁচে আছি ততদিন আমরা আমাদের সমস্ত শত্রুদের বিরুদ্ধে যুদ্ধ চাইয়ে যাব। সলমন খান এখন আমাদের টার্গেট। এতে কোনও সন্দেহ নেই। আমরা চেষ্টা করে যাব- আমরা একদিন সফলও হব। তা সকলেই জানবে।'

চলতি বছর মার্চ মাসে সলমন খানকে প্রাণবাশের হুমকি দিয়েছিল লরেন্স বিষ্ণোইর দলবল। ভাইজানের এক ঘনিষ্ট সহযোগিকে পাঠান ইমেল মারফত হুমকি দেওয়া হয়েছিল। তারপরই মুম্বই পুলিশের দ্বারস্থ হন সলমন খান। গ্যাংস্টারের বিরুদ্ধে মামলাও করা হয়। তারপরই কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়। সেই ইমেলে বলা হয়েছিল 'গোল্ডি ব্রার আপনার বসের (সালমান খান) সাথে কথা বলতে চান। তিনি অবশ্যই (বিষ্ণোইয়ের) সাক্ষাত্কারটি দেখেছেন এবং যদি না দেখে থাকেন তবে তাকে এটি দেখতে বাধ্য করুন। তিনি যদি বিষয়টি বন্ধ করতে চান, তাহলে তাকে (গোল্ডি ব্রারকে) কথা বলতে দিন। তিনি যদি মুখোমুখি কথা বলতে চান, তাহলে আমাদের জানান। এই সময় আমরা আপনাকে সময়মত জানিয়েছি। পরের বার আপনি কেবল হতবাক হবেন'।

সিধু মুশেওয়াল খুন প্রসঙ্গে গোল্ডি ব্রার বলেছে, মুশে ওয়ালা একজন অহংকারী ব্যক্তি ছিল । রাজনৈতিক ও অর্থ ক্ষমতার জন্য অপব্যবহার করেছিল। তাকে শিক্ষা দেওয়ার প্রয়োজন ছিল। সে আরও বলেছে, মুশেওয়ালা ব্যক্তিগতভাবেও তাদের যথেষ্ট ক্ষতি করেছিল। সরকার যখন ন্যায় বিচার করে না তখনই তারা ত্রাতার ভূমিকা অবতীর্ণ হয় বলেও দাবি করেছে।

গতমাসে গোল্ডি ব্রারের নাম ছিল কানাডার মোস্ট ওয়ান্ড পলাতক তালিকার প্রথমে। অন্যদিকে লরেন্স এখনও জেলবন্দি। কিন্তু গোল্ডিকে এখনও অধরা। তাতেই বাড়ছে ভাইজানের জীবনের ঝুঁকি।

আরও পড়ুনঃ

চালসায় চায়ের দোকানে মমতা , জলপাইগুড়িতে ভোট প্রচারে অন্য মেজাজে তৃণমূল সুপ্রিমো

'তাঁর আমলে ২৬ হাজারেও বেশি বোমা ফেলা হয়েছে', ওবামার ভারতীয় মুসলিম মন্তব্যে তোপ রাজনাথের

'৬ মুসলিম দেশে বোমা হামলা তাঁর সময়', ওবামার মুসলিম মন্তব্যের কড়া প্রতিক্রিয়া নির্মালার

 

Read more Articles on
Share this article
click me!