ফের আসছে গ্রাফিক্স ও VFX নির্ভর ছবি, ‘Project K’ নিয়ে বড় ঘোষণা করলেন নির্মাতারা

একটি বলিউড ছবিতে দেখা মিলবে গ্রাফিক্স ও VFX এফেক্ট। আসছে ‘Project K’। এই ছবি দীর্ঘদিন রয়েছে খবরে। এবার ‘Project K’ নিয়ে প্রকাশ্যে এল বিশেষ খবর।

Sayanita Chakraborty | Published : Jun 26, 2023 1:54 AM IST

বর্তমানে ছবিতে গ্রাফিক্স ও VFX ব্যবহারের যেন বিশেষ ট্রেন্ড শুরু হয়েছে। ব্রক্ষাস্ত্র ছবিটি ছিল গ্রাফিক্স ও VFX নির্ভর। ছবি নিয়ে ব্যপক উন্মাদনা থাকলেও সে অর্থে সফল হয়নি ছবিটি। তার পর সদ্য মুক্তি পায় আদিপুরুষ। এই ছবিটিও ছিল গ্রাফিক্স ও VFX। কিন্তু, এই ছবি বিস্তর সমালোচনার মুখে পড়ে। ছবির গ্রাফিক্স ও VFX এফেক্ট নিয়ে বিস্তর সামালোচনা হয়। অধিকাংশ দাবি করেন ছবিতে ব্যবহৃত গ্রাফিক্স ও VFX ছিল দুর্বল। সে যাই হোক, এক একটি বলিউড ছবিতে দেখা মিলবে গ্রাফিক্স ও VFX এফেক্ট। আসছে ‘Project K’। এই ছবি দীর্ঘদিন রয়েছে খবরে। এবার ‘Project K’ নিয়ে প্রকাশ্যে এল বিশেষ খবর।

রবিবার ছবি ঘিরে এক বিশেষ ঘোষণা করেন পরিচালন। জানা গিয়েছে, অমিতাভ বচ্চন, প্রভাস, দীপিকার সঙ্গে ছবিতে দেখা যাবে কমল হাসানকে। দক্ষিণী এই সুপারস্টার অভিনয় করবেন ‘Project K’ ছবিতে। একেবারে নতুন ধরনের চরিত্রে অভিনয় করবেন কমল হাসান। এর আগে এমন চরিত্রে দেখা যায়নি তাঁকে। ছবিতে ৩৮ বছর পর স্ক্রিন শেয়ার করবেন কমল হাসান ও অমিতাভ বচ্চন। আর বাড়তি পাওনা বলতে প্রভাস ও দীপিকা। ইতিমধ্যে ছবির ৭০ শতাংশ কাজ শেষ। শুধু মাত্র অমিতাভ বচ্চন ও দীপিকার কিছু দৃশ্যের শ্যুটিং বাকি আছে। সে যাই হোক, এই ছবিতে কমল হাসানের উপস্থিতিতে খুশির হাওয়া দর্শক মহলে। তবে তাঁকে কেমন ধরনের চরিত্রে দেখা যায় এখন তাই জানার বিষয়। শোনা গিয়েছে, ছবিতে তাঁর পারিশ্রমিক প্রভাসের দ্বিগুণ।

এদিকে আবার প্রায় ৩২ বছর পর জুটি বাঁধবেন অমিতাভ বচ্চন ও রজনীকান্ত। ১৯৯১ সালে মুক্তি পেয়েছি হাম। সেই ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন রজনীকান্ত ও অমিতাভ বচ্চন। এরপর যদিও তাঁদের অন্ধা কানুন, গিরফতার-র মতো ছবিতে জুটি বাঁধতে দেখা গিয়েছিল। কিন্তু, মাঝে কেটে গিয়েছে অনেকগুলো বছর। প্রায় ৩২ বছর একসঙ্গে ছবির পর্দায় দেখা যায়নি তাঁদের। তবে, মিডিয়া রিপোর্ট অনুসারে, দীর্ঘদিন পর এক সঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা। থালাইভার ১৭০ ছবির দুই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁদের। ছবির নাম আপাতত ঠিক হয়নি। ওয়ার্কিং টাইটেল হিসেবে ব্যবহার করা হয়েছে এই নাম। এরই মাছে আবার ৩৮ বছর পর কমল হাসানের সঙ্গে কাজ করলেন অমিতাভ।

 

আরও পড়ুন

Kiara Advani: ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল, সত্যিই কি মা হচ্ছেন কিয়ারা আডবানি?

তারারা আজ সত্যিই কত আলোকবর্ষ দূরে- বাপি দার চলে যাওয়া মানতে পারছে না নেটদুনিয়া

Swastika Mukherjee: 'প্লিজ হেল্প', পথ কুকুরদের বাঁচাতে কাতর আর্জি স্বস্তিকার

Share this article
click me!