সত্য ঘটনার অবলম্বনে তৈরি হচ্ছে ‘বস্তার’, আসছে ‘দ্য কেরালা স্টোরি’ পরিচালক-প্রযোজক জুটি

শীঘ্রই দর্শকেরা আবার দেখতে পাবেন ছবির পরিচালক ও পরিচালকের জুটি। ফের এক বাস্তব কাহিনি নিয়ে ছবি বানাবেন ‘দ্য কেরালা স্টোরি’ ডিরেক্টর সুদীপ্ত সেন। সঙ্গে থাকছেন প্রযোজক বিপুল অমৃতলাল শাহ। ছবির নাম ‘বস্তার’।

Web Desk - ANB | Published : Jun 26, 2023 9:56 AM IST

ফের খবরে দ্য কেরালা স্টোরি। না কোনও বিতর্ক নয়। বরং, এক ভিন্ন কারণে খবরে এল ছবিটি। শীঘ্রই দর্শকেরা আবার দেখতে পাবেন ছবির পরিচালক ও পরিচালকের জুটি। ফের এক বাস্তব কাহিনি নিয়ে ছবি বানাবেন ‘দ্য কেরালা স্টোরি’ ডিরেক্টর সুদীপ্ত সেন। সঙ্গে থাকছেন প্রযোজক বিপুল অমৃতলাল শাহ। ছবির নাম ‘বস্তার’।

সদ্য প্রযোজনা সংস্থা সানশাইন পিকচার্সের তরফ থেকে ট্যুইট করে বলা হয়েছে একথা। টুইটে লিখেছেন, আমাদের পরবর্তী প্রকল্প বস্তার-র কথা জানাচ্ছি। আরেকটি আকস্মিক সত্য ঘটনার সাক্ষী হওয়ার জন্য প্রস্তুত হন যা আপনাকে নির্বাক করে দেবে। ৫ এপ্রিল ২০১৪ দিনটি আপনার ক্যালেন্ডারে দাগ দিয়ে রাখুন। এরই সঙ্গে ছবির পোস্টার শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে জঙ্গল।

এভাবে ছবির কথা ঘোষণা করলেন সুদীপ্ত সেন। ৫ মে মুক্তি পেয়েছে দ্য কেরালা স্টোরি। ছবির ট্রেলার লঞ্চ থেকে একের পর এক সমস্যায় ছবিটি। একাধিক আইনি মামলায় জড়িয়েছেন। ছবির গল্প আবর্তিত হয়েছে শালিনির জীবন ঘিরে। সে ও তাঁর দুই বন্ধু কীভাবে ট্র্যাপে পড়ে তা ফুটে উঠেছে ছবিতে। ছবিতে ঘিরে বিতর্ক শুরু হয়েছে ট্রেলার মুক্তি থেকে। একটি বিতর্কের অবসান হতে শুরু হচ্ছে অন্য বিতর্ক। এক বাধা সত্ত্বেও ছবির আয় গড়েছে রেকর্ড।

 

 

 

মধ্যবিত্ত পরিবারের একটি মেয়ে নার্সিং পড়তে গিয়ে কীভাবে জঙ্গি সংগঠনের ট্রাপে পড়ে, কীভাবে দক্ষিণ ভারত থেকে সে সঙ্গি সংগঠনের সদস্য হয়ে ওঠে তা নিয়ে ছবিটি। এদিকে প্রথমে ছবিটি নিষিদ্ধ হলেও পরে পশ্চিমবঙ্গে ছবি দেখানোর নির্দেশ দেয়। এদিকে এই ছবির সাফল্যের পর সিক্যুয়েল তৈরি হতে পারে বলে আন্দাজ করছেন সকলে। কারণে এক সাক্ষাৎকারে পরিচালক সুদীপ্ত সেন বলেছিলেন, ছবির সাফল্য আসবে সে বিষয় তিনি ৯৯ শতাংশ নিশ্চিত ছিলেন। তাঁর ভাবনা বাস্তবায়িত হতেই নতুন পরিকল্পনা করেছেন পরিচালক। তিনি দ্য কেরালা স্টোরি ছবির সিক্যুয়েল তৈরির ইঙ্গিতও দিয়েছিলেন। তবে, ‘বস্তার’ -ই কি সেই সিক্যোয়েল ছবি? এই প্রশ্ন সকলের মনে। সে যাই হোক, ফের একবার কোনও সত্য কাহিনির ঝলক পেতে আগ্রহী সকলে। এর আগে দ্য কেরালা স্টোরি নিয়ে বিতর্ক হলেও ছবিটি দর্শকদের থেকে বিস্তর ভালোবাসা পেয়েছে। যার প্রমাণ মিলেছে ছবির আয়তে। এবারও এমন একটি ভালো ছবি দেখার অপেক্ষায় সকল দর্শকেরা।

 

আরও পড়ুন

 

'বিদায় পৃথিবী বিদায়' প্রয়াত হলেন 'মহীনের ঘোড়াগুলি'র আদি ঘোড়া বাপিদা

আমির থেকে সইফ- রইল বলিউডের ১০ ব্যয় বহুল ডিভোর্সের কথা, দেখে নিন তালিকায় কে কে আছেন

ফের আসছে গ্রাফিক্স ও VFX নির্ভর ছবি, ‘Project K’ নিয়ে বড় ঘোষণা করলেন নির্মাতারা

Share this article
click me!