Alia Bhatt: নেপোটিজমের বিষয়ে কী বললেন আলিয়া, স্বীকার করলেন 'আমি বিশেষ সুবিধা পেয়েছি'

আলিয়া ভাট একটি আন্তর্জাতিক ম্যাগাজিনকে একটি সাক্ষাত্কার দিয়েছেন যেখানে অভিনেত্রী বলেছিলেন যে তিনি বিশেষ সুবিধাপ্রাপ্ত একজন অভিনেত্রী, তবে তিনি তার কাজকে হালকাভাবে নেন না।

 

Web Desk - ANB | Published : May 11, 2023 6:37 AM IST

অভিনেত্রী আলিয়া ভাট তার অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্যও শিরোনামে রয়েছেন। এটি খুব বিরল যে আলিয়া ভাট কোনও বিতর্কের অংশ হয়েছেন। তবে সম্প্রতি অভিনেত্রী স্বজনপোষণর বা নেপোটিজমের বিষয়ে বিতর্কে এমন প্রতিক্রিয়া দিয়েছেন যা আগুনে ঘি এর সমান। আলিয়া ভাট একটি আন্তর্জাতিক ম্যাগাজিনকে একটি সাক্ষাত্কার দিয়েছেন যেখানে অভিনেত্রী বলেছিলেন যে তিনি বিশেষ সুবিধাপ্রাপ্ত একজন অভিনেত্রী, তবে তিনি তার কাজকে হালকাভাবে নেন না।

আলিয়া ভাট বলেছেন- 'আমি বিশেষ সুবিধাপ্রাপ্ত...'

সম্প্রতি একটি আন্তর্জাতিক ম্যাগাজিনকে সাক্ষাৎকার দিয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। যেখানে স্বজনপোষণ নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেত্রী। আলিয়া বলেন, গত কয়েক বছর ধরে ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ নিয়ে অনেক কথা হচ্ছে। স্বজনপোষণ সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেছেন- তিনি বুঝতে পেরেছেন যে অন্য ব্যক্তির চেয়ে সম্ভবত এই দরজা থেকে বেরিয়ে আসা তার পক্ষে সহজ ছিল।

আলিয়া বললেন- আমি আমার কাজকে হালকাভাবে নিই না...!

সাক্ষাত্কারে আলিয়া ভাট বলেছেন- তিনি বিশ্বাস করেন যে তিনি কাজ পাওয়ার সুযোগ পেয়েছেন পরিবারের জন্যই এবং কাজ পাওয়ার জন্য তিনি বিশেষ সুবিধা পেয়েছেন, তাই তিনি প্রতিদিন তাকে ১০০ শতাংশ দেন। আলিয়া ভাট আরও বলেছিলেন যে, সহজে কাজ পাওয়ার জন্য তিনি কখনই তার কাজকে হালকাভাবে নেন না এবং তার মতে, তিনি যা করতে পারেন তা হল মাথা নিচু করে কাজ করা।

প্রসঙ্গত ২০২২ সালটি আলিয়া ভাটের জন্য খুব বিশেষ ছিল। ব্যাক-টু-ব্যাক তিনটি হিট ছবি - গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি, ব্রহ্মাস্ত্র এবং ডার্লিংস-সহ দীর্ঘদিনের প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে তার বিয়ে। আর বিয়ের কয়েক মাসের মধ্যেই কন্যা সন্তানের মা হন অভিনেত্রী। আলিয়ার ওয়ার্কফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, অভিনেত্রীকে শীঘ্রই করণ জোহরের চলচ্চিত্র রকি এবং রানির প্রেমের গল্পে দেখা যাবে।

Share this article
click me!