রাজকীয় বিয়ের পর প্রথম রাত কোথায় কাটাবেন সিদ্ধার্থ-কিয়ারা, ভাড়া শুনলে ঘুম উড়বে

৬ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। খুব বেশি লোকজন নয় বরং পরিবার এবং খুব কাছের বন্ধু বান্ধবদের নিয়েই বিয়ে সারতে চান তারকা জুটি। জানা গিয়েছে আমন্ত্রিতদের তালিকাতেও রয়েছে মাত্র ১০০ জন।

Web Desk - ANB | Published : Feb 4, 2023 5:23 AM IST

শুরু হয়ে গেছে কাউন্টডাউন। শীঘ্রই সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ ও কিয়ারা। গত কয়েকদিনে তেমনই ইঙ্গিত দিচ্ছে প্রেমিক যুগলেন গতিবিধি। বলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে চলতি সপ্তাহের ৬ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। সূত্র থেকে আরও জানা গেছে,  ৪ ফেব্রুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারির মধ্যে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। গায়ে হলুদ থেকে মেহেন্দি, সঙ্গীত সমস্ত অনুষ্ঠান রীতি মেনেই উদযাপন করতে চান তারকা জুটি। ইতিমধ্যেই সেজে উঠছে সূর্যগড় প্রাসাদ।যদিও পুরো বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেতা।

বিয়ের সানাই বাজল বলিউডে । রাজকীয় বিয়ে নিয়ে জোর চর্চা শুরু হয়ে গেছে। বেশ কয়েকমাস ধরেই সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানির বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে। অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে কিয়ারার গলায় মালা দিতে চলেছেন সিদ্ধার্থ। বিয়ের জন্য এলাহি আয়োজন করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। জানা গিয়েছে, বলিউডের কিং খান শাহরুখের সাবেক দেহরক্ষী ইয়াসিন খানকে বিয়ের নিরাপত্তার দেখাশোনার ভার দেওয়া হয়েছে। যাতে বিয়ের অনুষ্ঠানে নিরাপত্তায় কোনও গাফিলতি না থাকে। আরও জানা গিয়েছে, অতিথিদের জন্য উপহার হিসেবে একটি স্পা ভাউচার দেওয়া হয়েছে, যেখানে রাজস্থানের ঐতিহ্যবাহী পুতুল নাচেরও ব্যবস্থা করা হয়েছে। খাওয়া-দাওয়াতেও নাকি থাকছে রাজস্থানী ছোঁয়া, এছাড়া ভারতের ঐতিহ্যবাহী এবং বিভিন্ন কন্টিনেন্টাল খাবারেরও ব্যবস্থা করা হয়েছে।

 

 

খুব বেশি লোকজন নয় বরং পরিবার এবং খুব কাছের বন্ধু বান্ধবদের নিয়েই বিয়ে সারতে চান তারকা জুটি। জানা গিয়েছে আমন্ত্রিতদের তালিকাতেও রয়েছে মাত্র ১০০ জন। বিয়েতে নিমন্ত্রিতদের জন্য বিলাসবহুল বন্দোবস্ত করছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সূর্যগড় প্রাসাদে ৮০ টি বিলাসবহুল ঘরের ব্যবস্থা করা হয়েছে ১০০ জন অতিথির জন্য। সূর্যগড় প্রাসাদের অফিসিয়াল ওয়েবসাইট মতে মোট ৮ ধরনের ক্যাটাগরির রুম রয়েছে এখানে। যার ভাড়া শুরু ২৮ হাজার টাকা থেকে। আরও জানা গেছে থর হাভেলি মানে সবচেয়ে দামি ঘর, যারা ভাড়া ১ লক্ষ ৩০ হাজার টাকা, যেখানে ৩ টি ঘর রয়েছে। তবে কি এখানেই প্রথম রাত কাটাবেন সিদ্ধার্থ ও কিয়ারা, যা নিয়ে জোর কানাঘুসো চলছে। অন্যদিকে জয়সলমের হাভেলির ভাড়া ৯৫ হাজার প্রতি রাত। এবং সূর্যগড় স্যুটে এক রাতের জন্য খরচ প্রায় ৭৫ হাজার টাকা। এখানেই শেষ নয়,রাজকীয় বিয়েতে অতিথিদের যাতায়াতে যাতে কোনও অসুবিধা না হয় তার জন্য ৭০ টি বিলাসবহুল গাড়িরও ব্যবস্থা করা হয়েছে। যার মধ্যে রয়েছে, মার্সিডিজ, বিএমডব্লিউ, জ্যাগুয়ার এর মতো দামি গাড়ি। যোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য গাড়িগুলি থাকবে।

আরও পড়ুন-

রাজকীয় বিয়ের স্বত্ব কোন ওটিটি প্ল্যাটফর্মে বিক্রি করলেন সিদ্ধার্থ-কিয়ারা? ফাঁস হল আসল সত্য

ছাদনাতলায় সিদ্ধার্থ-কিয়ারা, সেজে উঠেছে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদ, এক রাতের খরচ কত জানেন?

বিয়ের পোশাক ফাইনাল করতেই কি মণীশ মলহোত্রার বাড়িতে গেলেন কিয়ারা? জল্পনা তুঙ্গে

Read more Articles on
Share this article
click me!