কদিন আগেও ডাকতেন 'ভাই' বলে, কে এই ফাহাদ আহমেদ? জেনে নিন স্বরা ভাস্করের স্বামীর আসল পরিচয়

ছক ভাঙা অভিনয়ে বি-টাউনে নিজের দক্ষতা প্রমাণ করেছেন স্বরা ভাস্কর। হঠাৎ করেই বিয়ের খবর ঘোষণা করে সকলকে চমকে দিয়েছেন স্বরা। দিনকয়েক আগেই যাকে ভাই বলে ডাকতেন,তাকে স্বামী বলছেন স্বরা। কে এই ফাহাদ আহমেদ, জেনে নিন স্বরার স্বামীর আসল পরিচয়।

 

Web Desk - ANB | Published : Feb 17, 2023 5:25 AM IST

110

বলি অভিনেত্রী স্বরা ভাস্কর বি-টাউনে ইতিমধ্যেই নিজের পরিচিতি তৈরি করে ফেলেছে। ছক ভাঙা অভিনয়ে বি-টাউনে নিজের দক্ষতা প্রমাণ করেছেন স্বরা ভাস্কর। তবে শুধু অভিনেত্রী হিসেবে নন, বরং রাজনৈতিক মতাদর্শের জন্য তিনি অত্যন্ত পরিচিত।

210

বলিউডে বিয়ের মরশুম। একের পর এক তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন। সদ্যই সিড-কিয়ারার চারহাত এক হয়েছে। সেই রাজকীয় বিয়ের রেশ এখনও তুঙ্গে। এর মধ্যেই  বিয়ের খবর ঘোষণা করে শিরোনামে উঠে এলেন স্বরা ভাস্কর।

310

বলি অভিনেত্রী স্বরা ভাস্কর সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ের খবর ঘোষণা করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। স্বরা বিয়ের খবরে উত্তাল নেটদুনিয়া। শুভেচ্ছার বন্যা বয়ে গেছে নেটদুনিয়ায়।

410

চলতি বছরের জানুয়ারি মাসের ৬ তারিখ সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টে বিয়ে সারেন স্বরা ভাস্কর। তবে একথা এতদিন গোপনেই রেখেছিলেন স্বরা। সম্প্রতি এটা প্রকাশ্যে এসেছে।

510

স্বরা ভাস্কর ফাহাদ আহমেদের সঙ্গে  বিয়ের কথা জানিয়ে টুইটে জানান, কখনও কখনও আপনি এমন কিছু খুঁজতে থাকেন যা আপনার পাশেই ছিল। আমরা প্রেম খুঁজছিলাম, কিন্তু আমার প্রথমে বন্ধুত্ব পেয়েছি। এবং তারপরে আমরা একে অপরকে পেয়েছি। আমার হৃদয়ে তোমাকে স্বাগত ফাহাদ আহমেদ। এটা বিশৃঙ্খল কিন্তু এটা তোমার।

610

স্বরা ভাস্করের টুইটের জবাবে পাল্টা জবাব দিয়েছেন অভিনেত্রীর স্বামী ফাহাদ আহমেদ। তিনি লেখেন, আমি কখনওই জানতাম না যে বিশৃঙ্খলা এতটা সুন্দর হতে পারে, আমার হাত ধরে রাখার জন্য তোমাকে ধন্যবাদ।
 

710

তবে ফাহাদ ও স্বরার বিয়ের খবর জানাজানি হতেই স্বরাকে অনেকেই মনে করিয়ে দিয়েছেন তার পুরোনো টুইটের কথা, যেটা চলতি বছরের ২ ফেব্রুয়ারি করা, যেখানে স্বরা নিজের স্বামী ফাহাদকে ভাই বলে সম্বোধন করেছিলেন। ইতিমধ্যেই মিম ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

810

২০২০ সালের একটি সমাবেশে ফাহাদের সঙ্গে আলাপ হয়েছিল স্বরার। তবে স্বরার স্বপ্নের পুরুষ ফাহাদের আসল পরিচয় জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। ফাহাদ আহমেদ অনেকদিন ধরেই অখিলেশ যাদবের সমাজবাদী পার্টির কর্মী।
 

910

বর্তমানে ফাহাদের উপর পার্টির গুরুদায়িত্ব রয়েছে। তিনি সমাজবাদী যুবজ্ঞান সভার রাজ্য প্রেসিডেন্টের দায়িত্বে রয়েছেন। ২০২২ সালে ১ আগস্ট খাতায়-কলমে সমাজবাদী পার্টির সদস্য হন। তারপর থেকে সক্রিয় ভাবে রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। বর্তমানে তিনি মুম্বইতে থাকেন।
 

1010

সম্প্রতি মুম্বইতে একটি এনগেজমেন্ট পার্টির আয়োজন করেছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়ে। যেখানে সোনম কাপুর, ডিজাইনার সন্দীপ খোসলা, দিব্যা দত্ত সহ অনেক সেলিব্রিটিরাই উপস্থিত ছিলেন। জানা গিয়েছে, দিল্লিতে বসতে চলেছে বিয়ের আসর।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos