'শেহজাদা'র প্রোমোশনে তিলোত্তমায় হাজির কার্তিক, নিজেকে 'চরিত্রহীন' তকমা দিলেন অভিনেতা

বলিউড হার্টথ্রব কার্তিক আরিয়ান এখন টিনসেল টাউনের তুরুপের তাস। এই মুহর্তে একগুচ্ছ ছবি রয়েছে তার ঝুলিতে। শীঘ্রই মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ান অভিনীতবহু প্রতীক্ষিত সিনেমা শেহজাদা। ছবির প্রচারের জন্য তিলোত্তমায় হাজির হয়েছিলেন কার্তিক,রইল একগুচ্ছ ছবি।

Web Desk - ANB | Published : Feb 16, 2023 6:49 AM IST

110


কার্তিক আরিয়ানকে নিয়ে দিন দিন ক্রেজ বেড়েই চলেছে। ইতিমধ্যেই বলি ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন কার্তিক। বলিউড হার্টথ্রব কার্তিক আরিয়ান এখন টিনসেল টাউনের তুরুপের তাস। এই মুহর্তে একগুচ্ছ ছবি রয়েছে তার ঝুলিতে। 
 

210

শীঘ্রই মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ান অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা 'শেহজাদা'। ছবির প্রচারের জন্য তিলোত্তমায় হাজির হয়েছিলেন কার্তিক আরিয়ান। ইতিমধ্যেই সমস্ত ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

310

বলিউডের চকোলেট বয় কার্তিক আরিয়ান শুক্রবার  আপকামিং সিনেমা 'শেহজাদা'-র প্রোমোশনে তিলোত্তমায় হাজির হয়েছিলেন। আগরপাড়ার একটি ক্যাম্পাসে 'শেহজাদা' ছবির প্রোমোশনে হাজির হয়েছিলেন কার্তিক আরিয়ান।

410

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ককে এদিন ডেনিম জিন্স,সাদা সোয়েট শার্ট, রোদচশমা পরে দেখা গেছে। স্মারক, উত্তরীয় দিয়ে অভিনেতাকে স্বাগত জানানো হয়। সেখানেই মজার ছলে বলেন, ছবিতে কিন্তু  আমার ক্যারেক্টার ঢিলা,নিজেকে চরিত্রহীন তকমা দিয়েছেন অভিনেতা।
 

510

'শেহজাদা' নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।  ইতিমধ্যেই জলন্ধর, কচ্ছের রণ, আগ্রা, ইন্দোর, দিল্লির পর সম্প্রতি কলকাতায় ছবির প্রচারে এসেছিলেন কার্তিক আরিয়ান। কার্তিক আরিয়ান তাঁর ভক্তদের কাছ থেকে একটি দুর্দান্ত গ্র্যান্ড ওয়েলকাম এবং ছাত্রদের থেকেএকটি স্পেশাল  পারফরম্যান্স উপহার পেয়েছিলেন। 

610

আগরপাড়ার একটি ক্যাম্পাসে  এসে কার্তিকও যোগ দিয়েছিলেন ছাত্রদের সঙ্গে । এবং'শেহজাদা'ছবির টাইটেল ট্র্যাকে পা মেলাতে দেখা গেছে কার্তিক আরিয়ানকে, যা সম্প্রতি দিল্লির ইন্ডিয়া গেটে ভ্যালেন্টাইনস ডে-তে লঞ্চ হয়েছিল। 
 

710

ক্যাম্পাসে উপস্থিত শিক্ষার্থীদের সঙ্গে সেলফিও তোলেন কার্তিক আরিয়ান। সাংবাদিক সম্মেলনে সংবাদমাধ্যমকে শুভেচ্ছাও জানিয়েছেন কার্তিক আরিয়ান। বিমানবন্দরে ফিরে যাওয়ার সময়, কার্তিক কলকাতা শহরের অভিজ্ঞতা নেওয়ার জন্য হলুদ ট্যাক্সি করে ফিরেছিলেন।
 

810

শেহজাদা ছবির অন্যতম প্রযোজক কার্তিক আরিয়ান। এই ছবির হাত ধরেই কেরিয়ারের নয়া মোড় ঘুরতে চলেছে কার্তিকের। সুপারহিট তেলেগু ছবি আলা বৈকুন্ঠপুরমলো ছবির হিন্দি রিমেকই শেহজাদা। তেলেগু ছবিতে অভিনয় করেছিলেন আল্লা অর্জুন ও পূজা হেগড়ে। এবং তাদেরই হিন্দি রিমেকে অভিনয় করছেন কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন। 

910


রোহিত ধাওয়ান পরিচালিত শেহজাদা ছবিতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, কৃতি স্যানন, মনীষা কৈরালা, পরেশ রাওয়াল, রনিত রায়, শচীন খেদেকর। এবং  সঙ্গীতের দায়িত্বে রয়েছেন প্রীতম, এবং প্রযোজনা করেছেন ভূষণ কুমার, আল্লু অরবিন্দ, আমান গিল এবং কার্তিক আরিয়ান। 

1010

পাঠানের ছবির দুর্দান্ত সাফল্যের পর কার্তিক আরিয়ানের আগামী ছবি শেহজাদার মুক্তির দিনও পিছিয়ে দেওয়া হয়েছে। ছবিটি ১০ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল যেটা পিছিয়ে ১৭ ফেব্রুয়ারি করা হয়েছে। অবশেষে শুক্রবার  ১৭ ফেব্রুয়ারী  ছবিটি দেশজুড়ে মুক্তি পেতে চলেছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos