শয্যাদৃশ্যে অভিনয় করলেও চুম্বনে নারাজ ছিলেন করিনা, সিক্রেট ফাঁস হতেই লজ্জায় রাঙা পতৌদির নবাব বধূ

২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেছিলেন করিনা। সেই সময়েই এই ছবি শুটিং চলছিল। করিনা চাননি, বিয়ের সময়ে তিনি কোনও নায়কের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন। এই ভয়ের কারণেই তিনি লিপ-লকের দৃশ্যে নাকচ করেছিলেন।

Web Desk - ANB | Published : Jan 14, 2023 7:14 AM IST

আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছে বলিউডের স্টাইল আইকন করিনা কাপুরের নাম।  নবাব বধূ করিনা কাপুর খান সবসময়েই লাইমলাইটের শিরোনামে থাকেন।  অজয় দেবগণ ও করিনা কাপুর বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে কাজ করেছেন। প্রতিটি ছবিতেই তাদের জুটি দর্শকদের মন কেড়েছে। ওমকারা, সত্যাগ্রহ, গোলমাল সবেতেই নিজেদের বেস্টটাই দিয়েছেন এই জুটি।  তাদের একটি ছবি নিয়েই জোর আলোচনা শুরু হয়েছে। করিনা কাপুর এবং সিংহম স্টার অজয় দেবগণকে  নিয়েও একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যা নিয়েই শোরগোল শুরু হয়েছে।

২০১৩ সালে সত্যাগ্রহ ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন অজয় দেবগণ ও করিনা কাপুর। ছবিতে একটি লিপ-লকের দৃশ্যও ছিল। কিন্তু করিনা অজয়কে চুমু খেতে রাজি হননি। কিন্তু কী কারণে করিনা অজয়কে চুমু খেতে রাজি হননি, দীর্ঘ এত বছর পরে তা প্রকাশ্যে এসেছে। ম্যাগাজিন সূত্রে জানা গেছে, ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেছিলেন করিনা। সেই সময়েই এই ছবি শুটিং চলছিল। করিনা চাননি, বিয়ের সময়ে তিনি কোনও নায়কের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন। এই ভয়ের কারণেই তিনি লিপ-লকের দৃশ্যে নাকচ করেছিলেন।শুধুমাত্র সইফ আলি খানের কারণেই তিনি অজয়কে চুমু না খাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। বিয়ের আগেও অনেক লিপলকের দৃশ্যে অভিনয় করলেও বিয়ের পরও তিনি তা করতে চাননি।

 

 

এমনকী যব উই মেট ছবিতেও বেশ আলোচনায় উঠে এসেছিলেন করিনা। শাহিদের সঙ্গে করিনার চুম্বনের দৃশ্য ছিল। এছাড়াও কম্বকত ইশক ছবিতে অক্ষয়ের সঙ্গে চুম্বন করেছিলেন করিনা। সিংহম ২ ছবিতেও অজয়ের সঙ্গে কাজ করতে গিয়ে অসুবিধায় পড়েছিলেন করিনা। করিনা অভিযোগ করেছিলেন, অজয় খুব বেশি সিগারেট খাচ্ছে, যার ফলে তার খুব অসুবিধা হচ্ছে। একটি সাক্ষাৎকারে করিনা আরও বলেছিলেন, শট চলাকালীনও সিগারেটের ধোঁয়াতে অনেক সমস্যা হয়েছে। এমনকী এক ঘরে থাকা দায় হচ্ছিল। সকলে যখন খাবার খাচ্ছে তখনই সিগারেট খেতে শুরু করেছেন অজয়। এতেও অনেক সমস্যার মধ্যেও পড়তে হয়েছিল করিনা কাপুরকে। বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও করিনা কাপুর খান সর্বদাই শিরোনামে থাকেন। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ওমকারা ছবিতে একসঙ্গে কাজ করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না। টশন ছবির সেটে প্রেমের শুরু। দুজনের সম্পর্কের ব্যবধানও প্রায় ১০ বছর।২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তবে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা।

 

Share this article
click me!