Arijit Singh: এ কি কাণ্ড! নিজের গায়ের জামা খুলে অরিজিৎ সিংহের দিকে ছুঁড়ে দিলেন তরুণী

ভারতের বাইরেও তাঁর জন্য ভক্তদের উন্মাদনা অপ্রতুল। তেমনই এক অদ্ভুত কাণ্ড দেখা গেল একটি জাঁকজমকপূর্ণ কনসার্টে।

Sahely Sen | Published : Feb 26, 2024 6:32 AM IST

দেশ থেকে বিদেশ, ভারতীয় গানে এখন মন্ত্রের মতো উচ্চারিত হয় গায়ক অরিজিৎ সিংহের (Arijit Singh) নাম। পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলা থেকে মুম্বইয়ের বলিউডি দুনিয়ায় পদার্পণ করার পর একের পর এক হিট এবং সুপারহিট গান শ্রোতাদের জন্য দিয়ে যাচ্ছেন এই শিল্পী। ভারতের সমস্ত আঞ্চলিক ভাষাতেও তাঁর গায়কি সমান জনপ্রিয়। তেমনই ভারতের বাইরেও তাঁর জন্য ভক্তদের উন্মাদনা অপ্রতুল। তেমনই এক অদ্ভুত কাণ্ড দেখা গেল একটি জাঁকজমকপূর্ণ কনসার্টে। 

-

ভারতের উত্তরের প্রতিবেশী দেশ নেপালে গান গাইতে গিয়েছিলেন গায়ক অরিজিৎ সিংহ। তাঁর চারপাশে যেমন ঘিরে ছিল কঠোর নিরাপত্তার বেড়াজাল, ঠিক তেমনই ক্যামেরার নজরও ফোকাস করে রেখেছিল শুধু তাঁকেই। গানের শেষে চিরাচরিত হাস্যমুখ ভঙ্গিমায় ভক্তদের কাছে গিয়ে অভিবাদন জানাচ্ছিলেন বিশ্ববন্দিত শিল্পী। তখনই ঘটল এই হাস্যকর ঘটনা! 

-

নিজের হাতে ভক্তদের জন্য সই করে দিচ্ছিলেন অরিজিৎ সিংহ। আচমকা স্টেজের ওপর এসে পড়ে একটি জামা। প্রথমে খেয়াল না করলেও কিছুক্ষণ পর অরিজিৎ সেটি দেখতে পান এবং হাতে তুলে নেন। দেখা যায় সেটি একজন মহিলার স্লিভলেস টপ! সেটি হাতে তুলে নিয়েই হেসে ফেলতে দেখা যায় শিল্পীকে। যদিও তিনি আকুল ভক্তার আবেদন প্রত্যাখ্যান করেননি। ওই জামাটিকেই মঞ্চের ওপরে পেতে সই করতে দেখা যায় অরিজিতকে। 

 

 

Share this article
click me!