কান্তারা কে নিজের সিনেমা বলে সাংবাদিকের ভুল সংশোধন করলেন কেজিএফ খ্যাত যশ

কেজিএফ সিনেমাকে বিশ্বের দরবারে পৌঁছে দিয়ে কন্নড় ইন্ডাস্ট্রির নাম আরও উঁচুতে তুলে ধরেছেন পরিচালকেরা। এরপর কান্তারা সিনেমায় দুর্দান্ত সফলতা উপভোগ করল কন্নড় ইন্ডাস্ট্রি।

Rimpy Ghosh | Published : Nov 9, 2022 1:19 PM IST

কেজিএফ সিনেমা তৈরি করে এর আগেই কন্নড় ইন্ডাস্ট্রির নাম ছড়িয়েছে বিশ্বের কোণায় কোণায়। কেজিএফের সফলতার পরেই এবার কান্তারা চলচ্চিত্রটি জাতীয় বক্স অফিসে বিস্ফোরণ ঘটায়। কান্তারা শুধু ঋষভ শেট্টির অভিনয়েই নয় বরং অভিনেতার প্রযোজিত একটি ছবি। বক্স অফিসের বেশ কয়েকটি রেকর্ড ভেঙে দিয়ে এটি বর্তমানে বছরের সবচেয়ে জনপ্রিয় সিনেমাগুলির মধ্যে একটি।

ইন্ডিয়া টুডে মুম্বাই কনক্লেভ ২০২২ এর সাক্ষাৎকারে কেজিএফ খ্যাত যশ কন্নড় চলচ্চিত্রের প্রতি দর্শকদের দৃষ্টিভঙ্গির পরিবর্তনগুলি সম্পর্কে আলোচনা করেছেন। ইভেন্টের সময় অনুষ্ঠানের হোস্ট কন্নড় ফিল্ম কান্তরা নিয়ে বলেছিলেন, “যেমন আমরা বলি, কান্তরা, আপনার নতুন ফিল্ম… কিন্তু আপনার ফিল্ম নয়, এই ফিল্ম ভারতীয় ইন্ডাস্ট্রিতে বেশ প্রভাব ফেলেছে। উচ্চ প্রশংসনীয় এবং কম বাজেটে তৈরি চলচ্চিত্র যা উপার্জন করছে প্রচুর অর্থ। "

হোস্টের উত্তরে, যশ সাংবাদিককে সংশোধন করে উত্তর দিয়েছিলেন, “স্যার, এটি (কান্তরা)ও আমার চলচ্চিত্র। আপনি বলেছিলেন যে এটি আমার চলচ্চিত্র নয়, তবে এটি আমারও চলচ্চিত্র।" কন্নড় ইন্ডাস্ট্রির প্রতি যশের অবাধ শ্রদ্ধা ও ভালোবাসা দেখে মুগ্ধ দর্শকেরা এদিন যশকে নিয়ে করেছে সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট। যেখানে যশের ওই কথাগুলি কে কোড আনকোড তুলে ধরেছেন অনুরাগীরা।

Share this article
click me!