Yearender 2022: আলিয়াকে কড়া টক্কর, জনপ্রিয়তায় শাহরুখ-সলমনকে ছাঁপিয়ে গেলেন বলিউডের ক্যাটরিনা

নতুন বছর শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। বর্ষশেষে সেরার সেরা তালিকায় চোখ বুলিয়ে নেওয়ার পালা এখন। ২০২২ সালে বলিউডের মোস্ট সার্চড তারকার তালিকায় সকলের শীর্ষে রয়েছেন ক্যাটরিনা কাইফ। শাহরুখ-সলমন-আলিয়া-প্রিয়ঙ্কারা কত নম্বরে রয়েছেন, রইল তালিকা।

Web Desk - ANB | Published : Dec 22, 2022 2:57 PM IST / Updated: Dec 23 2022, 11:00 AM IST

15

শাহরুখ-সলমন থেকে আলিয়া-প্রিয়ঙ্কা, চলতি বছরে বেশ কড়া টক্কর দিয়েছেন বলিউডের ক্যাট। সকলকে পিছনে ফেলে ২০২২ সালে বলিউডের মোস্ট সার্চড তারকার তালিকায় শীর্ষে রয়েছেন ক্যাটরিনা কাইফ। বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের মধ্যেও তিনি রয়েছেন প্রথমসারিতে। অভিনেত্রী হিসেবে যত না নাম অর্জন করেছেন তার চেয়ে বেশি মাখোমাখো ছবি কিংবা বিতর্কিত মন্তব্য করেছেন।

25

বলিউডের মোস্ট সার্চড তারকার তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন আলিয়া ভাট। আলিয়া ভাটকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। একমাস আগেই আলিয়া ও রণবীরের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান।  ২৯ বছরেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন আলিয়া ভাট। মেয়ের বয়স সবে মাত্র দু-সপ্তাহ। মেয়েকে সময় দিতেই বেশি ব্যস্ত নতুন মা। আপাতত মেয়ে রাহাকে নিয়ে সর্বদাই ব্যস্ত থাকেন আলিয়া ভাট।
 

35

সর্বদাই শিরোনামে থাকেন বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। এমনকী স্টাইল স্টেটমেন্টেও জুড়ি মেলা ভার প্রিয়ঙ্কার। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে দীর্ঘদিন ধরে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। তৃতীয় স্থানে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। চলতি বছরের  ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।   মা হওয়ার পর থেকেই সর্বদাই তিনি শিরোনামে, আসলে কীভাবে শিরোনামে থাকতে হয় তা মনে হয় প্রিয়ঙ্কার থেকে ভাল আর কেউ জানেন না। নেটিজেনদের নজর কাড়তে কিছু না কিছু করেই চলেছেন  প্রিয়ঙ্কা চোপড়া। চলতি বছরে ভারত সরকারের থেকে পদ্মশ্রী সম্মান পেয়েছেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।
 

45

২০২২ সালটা ভাইজানের জন্য খুব একটা ভাল নয়। তারপরও শিরোনামে থাকেন সলমন খান। বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও  মোছেনি তার থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই যেন তিনি শীর্ষে রয়েছেন। বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। শোনা যাচ্ছে,  সলমন খান নাকি পূজা হেগড়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

55

বলিউড অভিনেতা শাহরুখ খানকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। শাহরুখ মানেই টানটান উত্তেজনা। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। বাদশা-র আপকামিং ছবি'পাঠান' ঘিরে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। হবে নাই বা কেন, এই ছবির হাত ধরেই দীর্ঘ ৪ বছর পর বড়পর্দায় ফিরছেন বলিউডের বাদশা শাহরুখ খান। এছাড়াও হাতে একগুচ্ছ কাজ করছে শাহরুখের। জওয়ান ও ডঙ্কি ছবিতে অভিনয় করতে দেখা যাবে বলিউডের বাদশা। বলিউডের মোস্ট সার্চড তারকার তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন শাহরুখ খান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos