পিলুর সেটে রঞ্জার জন্মদিন পালনের কিছু বিশেষ মুহূর্তের ছবি দেখে নিন

সম্প্রতি খুব মজা করেই পিলুর সেটে রঞ্জা অর্থাৎ ইধিকার জন্মদিন পালন করা হয়েছে। ইধিকার জন্মদিনের বিশেষ মুহূর্তগুলির ছবি দেখে নিন।

Senjuti Dey | Published : Jul 5, 2022 11:27 AM IST

৪ জুলাই ছিল রঞ্জা থুড়ি ইধিকার জন্মদিন। কিন্তু জন্মদিনেও ছুটি পাননি অভিনেত্রী। বদলে পেয়েছেন অনেক উপহার আর মনে রাখার মতো একটি উদযাপন। জি বাংলার ধারাবাহিক পিলুতে রঞ্জার চরিত্রে অভিনয় করেন ইধিকা। সেই সেটেই হইহই করে জন্মদিন পালন করা হয়েছে অভিনেত্রীর। জন্মদিন পালনের ছবি, ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ইধিকা। উপহারের ছবিও পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে গোটা পিলুর সেট রঞ্জার জন্মদিন পালনে মেতেছে। ইধিকার সামনে দুটো কেক রাখা রয়েছে। উপহারের তালিকাটি বেশ দীর্ঘ। উপহারের মধ্যে রয়েছে প্রচুর চকোলেট, একটি ফাস্টট্র্যাকের রিস্ট ওয়াচ, একটি বুদ্ধ মূর্তি, একটি ইয়ারফোন, ফুলের তোড়া, তসলিমা নাসরিনের একটি বই, একটি লিপস্টিক, একটি সুগারের লিপ বাম, ইধিকার ছবি দিয়ে কাস্টোমাইজড করা একটি কাপ, দুটো ফেস মাস্ক এবং একটি মিল্টনের টিফিনবক্স।


পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, 'এত উষ্ণ অভ্যর্থনা এবং হৃদয়ের খুব কাছের জন্মদিনের উইশ জানানোর জন্য সকলকে ধন্যবাদ, আমি কৃতজ্ঞ তোমাদেরকে আমার শুভাকাঙ্ক্ষী হিসাবে পেয়ে, আমার বৃহৎ পরিবার।' পোস্টে ইধিকা পিলু টিমের সবাইকে ট্যাগ করেছেন। পিলুতে তার সহ অভিনেতা গৌরবকে ট্যাগ করে তিনি লিখেছেন, কেকটা খুব সুস্বাদু ছিল। সহ অভিনেত্রী সংযুক্তা রয় চৌধুরীকে ট্যাগ করে অভিনেত্রী জানিয়েছেন মিষ্টিগুলো খেতে অসাধারণ ছিল। পোস্টের নিচে অভিনেত্রী আরও লিখেছেন, ' আমি সকলকে রিপ্লাই দিতে চেষ্টা করেছি। যদি কাওকে রিপ্লাই দিতে মিস করে যাই তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। প্রত্যেকের উইশই আমার কাছে বিশেষ। এবং তোমরা সবসময় আমার হৃদয়ে থাকবে, তোমরা ছাড়া আমি কিছুই নই।'

 

আরও পড়ুনঃ 

রেডিও মির্চি ছাড়লেন মীর, শ্রোতাদের প্রশ্ন পরবর্তী গন্তব্য কোথায়

মুক্তি পেয়েছে অবরোধ-২, প্রথম হিন্দি সিরিজে কেমন অভিনয় করলেন আবির?

স্বামীর সঙ্গে বিচ্ছেদ আসন্ন অদ্রিজার, বুক কাপছে কিন্তু উপায় নেই কোনো।

প্রসঙ্গত পিলু ধারাবাহিকের শুরুতে ইধিকাকে নেগেটিভ চরিত্রে  দেখা গেলেও আস্তে আস্তে চরিত্রে বদল আসে রঞ্জার।  মল্লারের সঙ্গে বিয়ে হওয়ার পর রঞ্জা বুঝতে শেখে কে তার শুভাকাঙ্ক্ষী। শ্বশুর বাড়িতে গিয়ে বিপদে পড়লে রঞ্জার পাশে দাঁড়ায় পিলু এবং আহির। এরপরই রঞ্জার মধ্যে এক অদ্ভুত বদল দেখা দেয়। সকলের সাহায্যে শ্বশুরবাড়িতে হওয়া মেয়েদের প্রতি অত্যাচারে রুখে দাঁড়াতে শুরু করে রঞ্জা। আর তার এই চারিত্রিক বদলে বেজায় খুশি দশকেরা। 
এই তো গেল পর্দার এপারের কথা। পর্দার পিছনে রঞ্জা পিলু এবং বাকিদের ইকুয়েশন তো আপনারা এর আগেই দেখেছেন। 
কাজের বাইরে তাদের বন্ধুত্ব হাসাহাসি মজা সবকিছুই চলতে থাকে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই টিম পিলুর নানান মজার রিলস ও চোখে পড়ে হামেশাই। আর সকলের প্রিয় রঞ্জার অর্থাৎ ইধিকা র জন্মদিনে হই হই হবে না তাও কি হয় ? তাই টিম পিলুর উপস্থিতিতে সেলিব্রেট হল জম্মদিন।  কেক কাটা থেকে উপহার কোনটাই বাদ গেল না। 
সেই মিষ্টি মুহূর্তের ভিডিও ছবি সবই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী ইধিকা।

 

Share this article
click me!