পছন্দমত খাবার খেয়েও পুজোর আগে কমবে ওজন, ১৬ কেজি কমালেন এই সেলেব্রিটি, রইল টিপস

বডি শেমিং নিয়ে রীতিমতো নাজেহাল ছিলেন ভারতী সিং।  তাঁর বাড়তি ওজন ও মোটাভাবের জন্য কম কথা শুনতে হয়নি তাঁকে। 

Parna Sengupta | Published : Sep 9, 2021 11:03 AM IST / Updated: Sep 09 2021, 04:39 PM IST

ভারতী সিংকে (Comedian Bharti Singh) চেনেন না, এমন মানুষ কমই রয়েছেন। বিশাল বপু নিয়ে ক্যামেরার সামনে হাজির হয়েও মানুষকে কীভাবে দমফাটা হাসিতে মাতিয়ে রাখতে হয়, তা তাঁর চেয়ে ভালো আর কেউ জানেন না। অথচ তাঁর বাড়তি ওজন ও মোটাভাবের জন্য কম কথা শুনতে হয়নি তাঁকে। বডি শেমিং নিয়ে রীতিমতো নাজেহাল ছিলেন এই কমেডিয়ান। 

তাঁকে নিয়ে নানা মস্করা চলত, তিনি নিজেও বিষয়টি বুঝতে পারতেন। পরে ক্যামেরার সামনে নিজেই নিজের ওজন নিয়ে মস্করা করতে ভারতী। তবে খারাপ লাগা একটা ছিলই। সেই ভারতী সিং (Comedian Bharti Singh) মাত্র ১০ মাসে (10 Months) কমিয়ে ফেললেন ১৬ কেজি ওজন (Lost 16Kgs)  এরপর নিজের প্রকাশ্যে এনেছেন তাঁর সেই বাড়তি ওজন ঝরিয়ে ফেলা চেহারা।

তাঁর এই ট্রান্সফর্মেশনে বেশ খুশি নেটিজেনরা। সবাই বাহবা দিচ্ছেন তাঁকে। কিন্তু এই ওজন কমানোর রহস্য কী। ফাঁস করলে কমেডিয়ান। জানালেন খুব সহজেই ওজন কমানো যায়। শুধু দরকার একটু মনোবল ও সদিচ্ছার। দ্বিতীয় লকডাউন চলাকালীন তিনি ভাবতে থাকেন ওজন কমানোর কথা। সেই সময় বাড়ির পরিচারিকা না আসতে পারায় তিনি নিজেই সব কাজ করতেন। কিন্তু খুব অল্পতেই হাঁপিয়ে যেতেন ভারতী। 

ফলে ধীরে ধীরে বুঝতে পারেন দেহের ওজন কমানো প্রয়োজন, সেই সঙ্গে বডি ফিটনেসেরও প্রয়োজন। বিভিন্ন অভিনেতাদের সঙ্গে কথা বলে রুটিন তৈরি করে নেন তিনি। সংবাদমাধ্যমকে পরে জানান, তাঁ ওজন কম করার রহস্যও। তিনি বলেছেন সন্ধে ৭টা থেকে রাত ১২টা কিছু খান না তিনি। অনেকক্ষণ উপোস করে থাকেন ভারতী। তার সঙ্গে তিনি এটাও জানিয়েছেন কোনওভাবেই নিজের পছন্দমত খাবার খাওয়া বাদ দেননি তিনি। 

ভারতী জানিয়েছেন পরোটা, ডিমের মতো প্রিয় খাবার অনায়াসে খেয়েও ওজন কমেছে তাঁর। এই করোনা অতিমারীই তাঁকে শিখিয়েছে খাবারের গুরুত্ব। নিজেকে ভালোবাসা প্রয়োজন জানাচ্ছেন ভারতী। নিজেকে সময় দেওয়া বা যত্ন নেওয়া খুব জরুরি, যা তিনি এতদিন করেননি বলে আক্ষেপ করেন এই বিখ্যাত কমেডিয়ান। 

Share this article
click me!